ফেব্রুয়ারি মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর, দেখে নিন

  • বছরের দ্বিতীয় মাস ফেব্রুয়ারি
  • এই মাস কেমন কাটবে কোন রাশির
  • রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন
  • ফেব্রুয়ারি মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে

deblina dey | Published : Feb 8, 2020 4:12 AM IST

রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা সময় বিশেষ কৃপণ আবার কখনও উদার মানসিকতার। এরা কাজ করতে খুব পছন্দ করে। এরা চঞ্চল এবং অস্থির মানসিকতার। এরা অত্যন্ত তোষামোদ প্রিয়। এরা কোন কাজ করবে কোন কাজ করবে না তা এরা সিদ্ধান্ত নিতে পারে না। তবে জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- শনিবার সারাদিন কেমন কাটবে আপনার, দেখে নিন রাশিফল

চঞ্চলতার কারনে ভালো সুযোগ হাতছাড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। সহকর্মীদের সঙ্গে বিবাদের যোগ রয়েছে। প্রিয় ব্যক্তির থেকে আঘাতের যোগ আসতে পারে। এই মাসে বারতি আয় কম হবে। গুরুজনদের জন্য বিপদ থেকে রক্ষা পেতে পারেন। এই মাসে কোনও কারণে ঋণ নিতে হতে পারে। বন্ধুর ব্যবহারে সমস্যার সৃষ্টি হতে পারে। মানসিক সমস্যা কোনও কারণে বৃদ্ধি পেতে পারে। এই মাসে বন্ধুর সংখ্যা বৃদ্ধি পাওয়ার যোগ রয়েছে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কোনও ব্যক্তির সাহায্য পাবেন। নিজের অধিকার থেকে প্রতারিত হতে পারেন। শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে, সেই কারনে কাজে সমস্যা হতে পারে। সঙ্গীর জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। পরিবেশ ও পরিস্থিতি বুঝে কথা বলুন। ব্যবসায় বাড়তি লাভের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- হিন্দু সম্প্রদায়ের অতি গুরুত্বপূর্ণ একটি দিন, রইল মাঘী পূর্ণিমার নির্ঘন্ট

জাতকের জন্ম সময়, তারিখ এবং জন্মস্থানের ভিত্তিতে, জন্মকালে মহাকাশে গ্রহের অবস্থান নিরুপণ করে অথবা প্রশ্নের সময় গ্রহাদির অবস্থান নির্ণয় করে, অথবা হস্তরেখাবিচার, শরীরের চিহ্নবিচার ইত্যাদি বিভিন্ন পদ্ধতির ব্যবহারে প্রশ্নকর্তার ভবিষ্যতের গতিপ্রকৃতি নির্ধারণ করার জ্ঞান ও পদ্ধতিকে জ্যোতিষশাস্ত্র বলা হয়। আবার জ্যোতিষশাস্ত্রের একটি বিভাগ দেশ, রাজ্য, শহর, গ্রাম ইত্যাদির এবং প্রাকৃতিক ঘটনাবলীর যেমন বৃষ্টি, অতিবৃষ্টি, অনাবৃষ্টি, ভূমিকম্প, ঝড়, ঝঞ্ঝা, মহামারী বা প্লাবণের ভবিষ্যদ্বাণী করতেও ব্যবহৃত হয়।

Share this article
click me!