এই মাস কেমন প্রভাব ফেলবে মকর রাশির উপর, দেখে নিন

  • বছরের তৃতীয় মাস মার্চ
  • এই মাস কেমন কাটবে কোন রাশির
  • রাশিচক্রের দশম রাশি মকর
  • মার্চ মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে

deblina dey | Published : Mar 17, 2020 4:52 AM IST

রাশিচক্রের দশমতম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। এই রাশির জাতক-জাতিকাদের এদের বন্ধুরা সব সময় এড়িয়ে যায়। এরাই একা থাকতেই বেশি পছন্দ করে। এদের সন্দেহপ্রবণতার জন্য বিবাহিত জীবনে অনেক সমস্যা দেখা দেয়। এদের অবসাদ এবং বিষাদ এদের মধ্যে অতি মাত্রায় দেখা যায়। তবে জেনে নেওয়া যাক বছরের তৃতীয় মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- সূর্য প্রবেশ করছে মীনে, রাশি পরিবর্তন করবে আরও ৫টি গ্রহ জেনে নিন তার প্রভাব

প্রতিবেশীদের কাছে সুনাম বৃদ্ধি পাবে। এই মাসে বন্ধুর জন্য মানসিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। কর্মে উন্নতির যোগ রয়েছে। শারীরিক সমস্যা নিয়ে ভুগতে হতে পারে। এই মাসে মানসিক অস্থিরতা খুব বেশি থাকবে। এই মাসে আয় ও ব্যায়ের পরিমান মোটামুটি সমান থাকবে। কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন হতে পারে। বেকারদের জন্য নতুন কাজের সুযোগ আসতে পারে। এই মাসে কর্মক্ষেত্রে বা সংসারে দ্বায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সঙ্গীর জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। যারা ব্যবসা করেন তাঁদের মধ্যে থেকে কাঠের ব্যবসায় লাভের যোগ রয়েছে। আর্থিক খরচ বৃদ্ধি পাবে, পাশাপাশি সন্তানের জন্য চিন্তাও বৃদ্ধি পাবে। 

আরও পড়ুন- মঙ্গলবারের সারাদিন কেমন কাটবে, দেখে নিন এক নজরে

জাতকের জন্ম সময়, তারিখ এবং জন্মস্থানের ভিত্তিতে, জন্মকালে মহাকাশে গ্রহের অবস্থান নিরুপণ করে অথবা প্রশ্নের সময় গ্রহাদির অবস্থান নির্ণয় করে, অথবা হস্তরেখাবিচার, শরীরের চিহ্নবিচার ইত্যাদি বিভিন্ন পদ্ধতির ব্যবহারে প্রশ্নকর্তার ভবিষ্যতের গতিপ্রকৃতি নির্ধারণ করার জ্ঞান ও পদ্ধতিকে জ্যোতিষশাস্ত্র বলা হয়। আবার জ্যোতিষশাস্ত্রের একটি বিভাগ দেশ, রাজ্য, শহর, গ্রাম ইত্যাদির এবং প্রাকৃতিক ঘটনাবলীর যেমন বৃষ্টি, অতিবৃষ্টি, অনাবৃষ্টি, ভূমিকম্প, ঝড়, ঝঞ্ঝা, মহামারী বা প্লাবণের ভবিষ্যদ্বাণী করতেও ব্যবহৃত হয়।

Share this article
click me!