Asianet News BanglaAsianet News Bangla

সূর্য প্রবেশ করছে মীনে, রাশি পরিবর্তন করবে আরও ৫টি গ্রহ জেনে নিন তার প্রভাব

  • ১৪ মার্চ, সূর্য তার রাশিচক্র পরিবর্তন করেছে
  • এখন সূর্য রয়েছে মীন রাশিতে
  • ৩ টি গ্রহও এই মাসে তাদের রাশিচক্র পরিবর্তন করবে
  • যার প্রভাব পড়বে প্রতিটি রাশির উপর
5 planets will change the zodiac this month to know its effects
Author
Kolkata, First Published Mar 17, 2020, 9:09 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

১৪ মার্চ, সূর্য তার রাশিচক্র পরিবর্তন করেছে। এখন সূর্য রয়েছে মীন রাশিতে। এরপরে, আরও ৩ টি গ্রহও এই মাসে তাদের রাশিচক্র পরিবর্তন করবে। যার প্রভাব পড়বে প্রতিটি রাশির উপর। বুধ, শুক্র এবং রাহু-কেতুর লক্ষণগুলি পরিবর্তিত হবে না। এই মাসে, বুধের চলাচল সূর্যের আগে পরিবর্তিত হয়েছে। গত মাসে অর্থাৎ ফেব্রুয়ারী ১৭, বুধ রাশি পরিবর্তন করেছিল। এই মাসে তা পরিবর্তিত হল ১০ ​​মার্চ অর্থাৎ বেশ কিছু দিন আগে। জ্যোতিশশাস্ত্রের মতে, সমস্ত রাশিচক্রের গ্রহগুলিতে এই মাসে রাশি পরিবর্তনের ফলে প্রভাব পড়বে।

আরও পড়ুন- মঙ্গলবারের সারাদিন কেমন কাটবে, দেখে নিন এক নজরে

এই রাশি পরিবর্তনের ফলে ৪ টি গ্রহের রাশিচক্রের উপর বড় ধরনের পরিবর্তন ঘটাতে পারে। যখন সূর্য মীন রাশিতে প্রবেশ করবে, সেখানে শুভ কাজ না করাই ভালো। একইসঙ্গে, দেশের শাসনব্যবস্থা এবং সরকারের সঙ্গে সম্পর্কিত উল্লেখযোগ্য পরিবর্তন হতে পারে। বুধ রাশি ত্যাগ করে যাওয়ার সঙ্গে সঙ্গে অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে পারে। একই মাসে, মঙ্গল রাশি পরিবর্তন করা দেশে প্রতিরক্ষা ব্যবস্থা এবং আইন শৃঙ্খলা জোরদার হওয়ার সম্ভাবনা রয়েছে। 

আরও পড়ুন- কোন রাশির সঙ্গী পেলে জীবনে নিশ্চিন্ত থাকবেন, দেখে নিন ৬ রাশির জুটিকে

বৃহস্পতির প্রভাব মহিলাদের সঙ্গে জড়িত বড় সিদ্ধান্ত বা বড় ঘটনা ঘটাতে পারে। অন্যদিকে, বৃহস্পতির রাশিচক্রের পরিবর্তনের কারণে দেশে বড় ধরনের সিদ্ধান্ত ও ধর্মীয় বিষয় সম্পর্কিত পরিবর্তন দেখা যায়। দেশের সীমান্ত সম্পর্কিত বিষয়গুলিও উঠে আসতে পারে।

সূর্য- ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহের শুরু থেকে, সূর্য গ্রহটি কুম্ভে অবস্থিত ছিল। শনিবার, এটি মীন রাশিতে প্রবেশ করেছে। এই দিয়ে খারামাস শুরু হয়েছে।

চন্দ্র- এই গ্রহটি প্রতি আড়াই দিন পরে রাশিচক্র পরিবর্তন করে।

মঙ্গল- এখন মঙ্গল গ্রহ ধনুতে অবস্থিত। ২২ মার্চ, এটি ধনু ছেড়ে মকর রাশিতে প্রবেশ করবে।

বুধ- এই মাসে বুধ গ্রহ পরিবর্তন হবে না। এটি অ্যাকোরিয়াসে রয়েছে এবং ১০ মার্চ মার্চ করা হয়েছে।

বৃহস্পতি-   গুরুগ্রহ বৃহস্পতি এখন ধনু রাশিতে আছে। ২৯ শে মার্চ এই গ্রহটি তার রাশিচক্র পরিবর্তন করবে এবং মকর থেকে ধনুতে প্রবেশ করবে।

শুক্র- মার্চের শুরুর দিক থেকে শুক্রটি মেষ রাশিতে অবস্থিত। শুক্র ২৮ শে মার্চ পরিবর্তিত হবে এবং মেষ রাশির থেকে বৃষে প্রবেশ করবে।

শনি ও রাহু-কেতু- মার্চ মাসে শনি মকর রাশিতে থাকবে। রাহু মিথুনে থাকবে এবং কেতু ধনুতে থাকবে। মার্চ মাসে শনি মকর রাশিতে থাকবে। রাহু মিথুনে থাকবে এবং কেতু ধনুতে থাকবে।

Follow Us:
Download App:
  • android
  • ios