সেপ্টেম্বর মাস কেমন প্রভাব ফেলবে তুলা রাশির উপর, দেখে নিন

  • বছরের নবম মাস সেপ্টেম্বর
  • এই মাস কেমন কাটবে কোন রাশির
  • রাশিচক্রের সপ্তম রাশি তুলা
  • সেপ্টেম্বর মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Sep 8, 2020 3:22 AM IST / Updated: Sep 08 2020, 09:01 AM IST

রাশিচক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই ব্যক্তিদের বিচার বিশ্লেষণ করার ক্ষমতা প্রবল। তবে চাকরি অপেক্ষা ব্যবসায় উন্নতি বেশি করবে। এরা নিজের মনের কথা সহজে কাউকে বলে উঠতে পারেন না। এই রাশির জাতক-জাতিকারা একা থাকতেই বেশি পছন্দ করেন। এরা খেতে ও খাওয়াতে খুব পছন্দ করেন। তবে এরা খেতে ও খাওয়াতে বেশি ভালোবাসেন।  তবে জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

সেপ্টেম্বর তুলা রাশির এই মাসে অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে দুর্বলতা দেখা দিতে পারে। পুরনো বিবাদ ফিরে আসতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। মাসের শেষের দিকে বাড়িতে কোনও ভালো খবর পেতে পারেন।  পড়াশুনার জন্য সুমান বৃদ্ধি পাবে। প্রতিবেশীর সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে। ব্যবসায় ক্ষতির আশঙ্কা রয়েছে। বাড়িতে বিয়ে সংক্রান্ত বিষয়ে আলোচনা হতে পারে। চাকুরীজীবীদের জন্য ভালো সময়। কোনও কারণে অপরের কাছে করুণার পাত্র হতে পারে। ঘুরতে যাওয়ার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। অফিসে কোনও শুভ খবর পেতে পারেন এই মাসে। 

জাতকের জন্ম সময়, তারিখ এবং জন্মস্থানের ভিত্তিতে, জন্মকালে মহাকাশে গ্রহের অবস্থান নিরুপণ করে অথবা প্রশ্নের সময় গ্রহাদির অবস্থান নির্ণয় করে, অথবা হস্তরেখাবিচার, শরীরের চিহ্নবিচার ইত্যাদি বিভিন্ন পদ্ধতির ব্যবহারে প্রশ্নকর্তার ভবিষ্যতের গতিপ্রকৃতি নির্ধারণ করার জ্ঞান ও পদ্ধতিকে জ্যোতিষশাস্ত্র বলা হয়। আবার জ্যোতিষশাস্ত্রের একটি বিভাগ দেশ, রাজ্য, শহর, গ্রাম ইত্যাদির এবং প্রাকৃতিক ঘটনাবলীর যেমন বৃষ্টি, অতিবৃষ্টি, অনাবৃষ্টি, ভূমিকম্প, ঝড়, ঝঞ্ঝা, মহামারী বা প্লাবণের ভবিষ্যদ্বাণী করতেও ব্যবহৃত হয়।

Share this article
click me!