আগামী দিনে চাকরীতে সমস্যা, বেকার হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে এই রাশিগুলির

  • বিশেষ একটি রাশির নতুন বছরে জীবনে কিছু পরিবর্তন হতে চলেছে
  • এই রাশির ব্যক্তিরা পাবেন নানান সুযোগ সুবিধা
  • শাস্ত্রের মতে কয়েকটি রাশির কর্মক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে
  • এই বছরে কর্মক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে

deblina dey | Published : Apr 28, 2020 4:36 AM IST

প্রথমেই জানিয়ে রাখি জ্যোতিষ শাস্ত্র কেবল নক্ষত্র, গ্রহ, রাশি, লগ্ন ও ব্যক্তির বিশেষ কিছু নির্দিষ্ট তথ্যের উপর ভিত্তি করে ভবিষ্যথ সম্পর্কে অনুমান করে। এটি নিছক এক অঙ্ক কষার মত বিষয়। তাই জ্যোতিষশাস্ত্রের অনুমান কোনও ভাবেই অন্তিম সিদ্ধান্ত নয়। কোনও ব্যক্তির ভবিষ্যৎ কেমন হবে তা জ্যোতিষশাস্ত্র অনুমান করে মাত্র। কখনোই সিদ্ধান্ত জানায় না। এই অনুমানের উপর ভিত্তি করেই ব্যক্তি তার ভবিষ্যতের অনুমান করা কোনও সমস্যার প্রতিকার নিতে সক্ষম হয়। সেই ভাবেই জ্যোতিষশাস্ত্রের মতে এমন কয়েকটি রাশি রয়েছে যাদের ১৪২৭ সালে কর্মক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে বলে মনে করেছেন বিশেষজ্ঞরা। তবে একবার দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি আছে কি না।

আরও পড়ুন- বৈশাখ মাস কেমন প্রভাব ফেলবে মকর রাশির উপর, দেখে নিন

মিথুন রাশির জাতকরা কিন্তু খুবই বুদ্ধিমান এবং বহুমুখী প্রতিভাধর হয়ে থাকেন। তবে বর্তমানে পরিস্থিতির জন্যই বিশেষ করে কর্মহীন হওয়ার আশঙ্কা রয়েছে এই রাশির।
তবে মিথুন রাশি কর্মক্ষেত্রে এরা খুবই অস্থির মস্কিষ্ক, উদাসীন এবং অধৈর্য প্রকৃতির হয়ে থাকেন। কর্মক্ষেত্রে এদের একটা অন্যতম সমস্যা হল যে, এরা কারওর দ্বারা চালিত হতে একেবারেই পছন্দ করেন না। মিথুন রাশির এই বিষয়টাই সংস্থার উচ্চপদস্থরা একেবারেই মেনে নিতে পারেন না। আর সেই কারণেই চাকরি থেকে বরখাস্তের নোটিশ পেতে এদের বেশি সময় লাগে। এই রাশির নতুন বছরে সমস্যা দেখা দিলেও তা সহজেই কাটিয়ে উঠতে পারবেন। 

আরও পড়ুন- কর্কট রাশির আর্থিক সমস্যা কেটে যেতে পারে, দেখে নিন আপনার রাশিফল

মেষ রাশির কাজে উৎসাহের অভাবের জন্যই এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে বেশিদিন টিকে থাকতে পারে না। এরা স্বভাবের দিক থেকে খুব একগুঁয়ে।  কোনও কাজ নিজের বুদ্ধি দিয়ে করার জন্য এদের মধ্যে সংস্থার উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশ অমান্য় করার প্রবণতাও থাকে। তাই চাকরিক্ষেত্রে এদের মেয়াদও খুব তাড়াতাড়ি ফুরিয়ে আসে। তবে নতুন বছরে এই রাশির চাকরি ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। আর্থিক সমস্যা দেখা দিলেও তা কাটিয়ে উঠতে পারবেন সহজেই। 

বৃশ্চিক রাশির জাতকরা নিজেদের দৃঢ় সংকল্পের জোরে কোনও কোম্পানির একটি অপরিহার্য অঙ্গ হয়ে উঠলেও এদের মধ্যে ক্ষমতার শীর্ষে পৌঁছানোর একটা প্রবণতা দেখা যায়। যার ফলে এরা সহকর্মীদের চক্ষুশূল হয়ে ওঠেন। শুধু তাই নয় এদের প্রতিশোধ প্রবণতার জন্য কর্মক্ষেত্রে এদের শত্রুর সংখ্যা বাড়ে। ফলে চাকরি ক্ষেত্রে এদের মেয়াদও খুব তাড়াতাড়ি ফুরিয়ে আসে। নতুন বছরে  এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রের সমস্যা দেখা দিলেও তা কাটিয়ে উঠতে পারবেন সহজেই।

Share this article
click me!