আপনি মিথুন হলে সঙ্গী খুঁজুন তুলা রাশির, দাম্পত্য জীবন হবে সুখের, মিল হবে তিন কারণে

শাস্ত্র মতে, সঠিক ব্যক্তির সঙ্গে বিবাহে যেমন সংসার সুখের হয়, তেমনই দুই ব্যক্তির রাশির মিল না থাকলে চরম অশান্তি হতে পারে। আজ রইল দুই রাশির কথা। শাস্ত্র মতে, এই দুই রাশির বিয়ে হয় সুখের। যদি মিথুন ও তুলা রাশির দাম্পত্য সম্পর্ক তৈরি হয় তাহলে তা সুখের হবে। এর পিছনে রয়েছে বিশেষ তিনটি কারণ। 

Sayanita Chakraborty | Published : Aug 2, 2022 10:26 AM IST

কোষ্ঠী মিলিয়ে বিয়ে দেওয়ার রীতি বহু যুগের। এই আধুনিক যুগেও অনেকে বিয়ের আগে বহু বউ ও বরের কোষ্ঠি মিলিয়ে নেন। জ্যোতিষ গণনা দ্বারা জানার চেষ্টা করেন তাদের সম্পর্ক কতটা সুখের হবে। শাস্ত্র মতে, সঠিক ব্যক্তির সঙ্গে বিবাহে যেমন সংসার সুখের হয়, তেমনই দুই ব্যক্তির রাশির মিল না থাকলে চরম অশান্তি হতে পারে। আজ রইল দুই রাশির কথা। শাস্ত্র মতে, এই দুই রাশির বিয়ে হয় সুখের। যদি মিথুন ও তুলা রাশির দাম্পত্য সম্পর্ক তৈরি হয় তাহলে তা সুখের হবে। এর পিছনে রয়েছে বিশেষ তিনটি কারণ। 

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। আর এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এই দুই রাশির মিলনের পিছনে রয়েছে তিনটি কারণ। দেখে নিন এক ঝলকে। 

একে অপরের সঙ্গ উপভোগ করেন এই দুই রাশির জাতক জাতিকা। এরা দুজনের দুজনের সঙ্গে সহজে মেলামেশা করতে পারেন। দুজনে মনের কথা বলতে ও অনুভূতি ভাগ করতে স্বাচ্ছন্দ্য বোধ করেন। সে কারণে এদের মধ্যে সহজে মিলন হয়। এমনই উল্লেখ আছে জ্যোতিষ শাস্ত্রে। 

দুজনই বুদ্ধি মান হন। এরা আবেগের থেকে বুদ্ধি দিয়ে বিচার করতে পছন্দ করেন। সে কারণে এই দুই রাশির ছেলে মেয়ের বিয়ে হলে তা সুখের হয়। এরা দুজনে দুজনের মানসিকতা ভালো ভাবে বুঝতে পারেন। সে কারণে এরা একে অপরের সঙ্গে খুশি থাকেন। 

যোগাযোগ শক্তি এদের দুজনেরই তীব্র। এরা নতুন ব্যক্তির সঙ্গে সহজে মিশে যান। আলাপ জমাতে দুজনেই এক্সপার্ট। তেমনই এরা দুজনই একে অপরের সঙ্গে সহজে মিশে যে পারেন। দুজনের স্বভাব এক রকম হওয়ায় এদের মধ্যে ভুল বোঝবুঝি কম হয়। আর এরা দুজনই মন খোলা মানুষ। জটিলতা কারও পছন্দ নয়। সে কারণে এরা একে অপরের সঙ্হে খুশি হন। এদের দাম্পত্য জীবন সুখের হয়। তাই আপনি যদি মিথুন রাশির জাতক কিংবা জাতিকা হন তাহলে পার্টনার খুঁজুন তুলা রাশির। এতে দাম্পত্য জীবন হবে সুখের। এই তিন কারণে এদের মিল হবে। 
 

আরও পড়ুন- Showpiece-এর গুণে দূর হবে আর্থিক অভাব, বাস্তু মতে বাড়িতে রাখুন এই তিনটি জিনিস

আরও পড়ুন- হাসি-খুশি স্বভাবের হন এই ৪ রাশি, এদের মন সব সময় থাকে ইতিবাচক শক্তিতে পূর্ণ

আরও পড়ুন- রইল এই তিন রাশির পুরুষের কথা, এরা বাচ্চা খুবই পছন্দ করেন, নিজের সন্তান হবে এমন স্বপ্ন দেখেন
 

Share this article
click me!