Secret Relationship থাকে এদের, বন্ধুরা ভুলেও টের পান না এই তিন রাশির প্রেমের কথা

আজ রইল তিন রাশির কথা। এদের প্রেমের খবর ভুলেও এদের বন্ধুরা টের পান না। Secret Relationship থাকে এদের। এদের যতই ঘনিষ্ঠ বন্ধু হন না কেন, এদের মনের খবর পাওয়া বেশ কঠিন। প্রেম গোপন রাখতে এরা ওস্তাদ।

Sayanita Chakraborty | Published : Aug 14, 2022 6:38 AM IST

বর্তমান প্রজন্মের প্রেম নিয়ে মানসিকতা সম্পূর্ণ আলাদা। এরা যত দ্রুত কারও প্রেমে পড়েন, তত দ্রুত ভাঙে এদের প্রেম। তবে, সকলে এই তালিকায় পড়েন না। প্রেম নিয়ে সকলের মানসিকতা আলাদা। কেউ সঙ্গীর ওপর নিজের কর্তৃত্ব ফলাতে চান, কেউ সঙ্গীর সুখের কথাভ ভাবেন তো কেউ সম্পর্কে ঝগড়া এড়াতে সবার আগে ক্ষমা চান। তেমনই কেউ প্রেম টিকিয়ে রাখতে অনেকেই নানান পদ্ধতি মেনে চলেন। তেমনই কারও প্রেম পরিণতি পায় তো কারও প্রেম থেমে যায় মাঝ পথেই। প্রেম নিয়ে সকলে জীবনে আলাদা আলাদা কাহিনি। আজ রইল তিন রাশির কথা। এদের প্রেমের খবর ভুলেও এদের বন্ধুরা টের পান না। Secret Relationship থাকে এদের। এদের যতই ঘনিষ্ঠ বন্ধু হন না কেন, এদের মনের খবর পাওয়া বেশ কঠিন। প্রেম গোপন রাখতে এরা ওস্তাদ। যে কারণে, মাঝে মধ্যে বিপদেরও পড়েন এরা। দেখে নিন তালিকা। কে কে আছে এই তালিকায়। 
সিংহ রাশি
রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। প্রেমের ব্যাপারে সব সময় গোপনীয়তা বজায় রাখতে চান এরা। এদের প্রেমের খবর ভুলেও এদের বন্ধুরা টের পান না। Secret Relationship থাকে এদের। এদের যতই ঘনিষ্ঠ বন্ধু হন না কেন, এদের মনের খবর পাওয়া বেশ কঠিন।

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। প্রেম গোপন করতে ওস্তাদ এরা। নিজেদের আবেগের ওপর এদের অবাধ নিয়ন্ত্রণ। এই কর্কট রাশির ছেলে মেয়েরা নিজেদের প্রেমের কথা কাউকে জানতে দেন না। Secret Relationship থাকে এদের। এই রাশির কাউকে প্রেম প্রস্তাব দেওয়ার আগে তার ব্যাপারে সব জেনে নিন। 

মেষ রাশি
রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। প্রেম গোপন রাখতে এরা ওস্তাদ। এদের প্রেমের খবর ভুলেও এদের বন্ধুরা টের পান না। Secret Relationship থাকে এদের। বন্ধুত্ব আর প্রেমের মধ্যে ভারসাম্য রাখতে চান এরা। এদের প্রেম যতই মজবুত হোক, তা পরিণতি পাওয়ার আগে কাউকে জানাতে চান না। 

 

আরও পড়ুন- জন্মাষ্টমীর দিন গোপাল পুজায় এইগুলি রাখুন, না হলে অসম্পূর্ণ থেকে যাবে পুজো

আরও পড়ুন- আটকে থাকা কাজে শেষ হবে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- জন্মাষ্টমী তিথিতে এই রাশিগুলির উপর শ্রীকৃষ্ণের বিশেষ কৃপাদৃষ্টি বজায় থাকবে, তবে ভুলেও করবেন না এই কাজগুলি

Share this article
click me!