চাকরি পেতে কিংবা পদোন্নতির জন্য বসের সঙ্গে ডেটিং করেন এই চার রাশির মেয়েরা, চিনে নিন এদের

অনেকের মতে পরিশ্রম করলে সাফল্য মিলবেই। আবার অনেকে পরিশ্রম না মেনে চলতে চান শর্টকট রাস্তা। সে কারণে ব্যক্তিগত সম্পর্ক তৈরি করে বসের সঙ্গে। প্রায় সব অফিসেই খুঁজলে এমন ব্যক্তি পাওয়া যাবে। শাস্ত্র মতে, এমন চারটি রাশি আছে, যে রাশির ছেলে মেয়েরা এমন অনৈতিক কাজ করে থাকেন। চিনে নিন এই চার রাশির ছেলে মেয়েদের।    

Sayanita Chakraborty | Published : Apr 12, 2022 8:21 AM IST / Updated: Apr 12 2022, 02:10 PM IST

একটি চাকরি কিংবা ভালো পোস্ট পাওয়ার জন্য কারও সঙ্গে ডেটিং করা অনৈতিক। অনেকের মতে পরিশ্রম করলে সাফল্য মিলবেই। আবার অনেকে পরিশ্রম না মেনে চলতে চান শর্টকট রাস্তা। সে কারণে ব্যক্তিগত সম্পর্ক তৈরি করে বসের সঙ্গে। প্রায় সব অফিসেই খুঁজলে এমন ব্যক্তি পাওয়া যাবে। শাস্ত্র মতে, এমন চারটি রাশি আছে, যে রাশির ছেলে মেয়েরা এমন অনৈতিক কাজ করে থাকেন। চিনে নিন এই চার রাশির ছেলে মেয়েদের।    

কুম্ভ রাশি
রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ রাশি। এদের অধিকর্তা হল শনি। শনি গ্রহের জাতকরা একা থাকতে পছন্দ করেন। এরা কেরিয়ারের ব্যপারে বেশ সতর্ক হন। চাকরি ক্ষেত্রে উন্নতির জন্য শর্ট কাট রাস্তাতে যেতেও ভয় পান না এরা। এরা কেরিয়ারের উন্নতির জন্য বসের সঙ্গে ডেটিং করে থাকেন কুম্ভ রাশির মেয়েরা। 

কর্কট রাশি 
এই ক্ষেত্রে কর্কট রাশি ও কুম্ভরাশির মানসিকতায় রয়েছে বিস্তর মিল। কেরিয়ারের উন্নতির জন্য কর্কট রাশির মেয়েরাও সব রকম পথ অনুসরণ করতে পারেন। বসের সঙ্গে ডেটিং কিংবা বসের সঙ্গে সম্পর্কেও জড়াতে পারেন এরা। চাকরিক্ষেত্রে নিজের জায়গা পাকা করতে মরিয়া থাকেন কর্কট ছেলে-মেয়েরা। 

ধনু রাশি
কেরিয়ার নিয়ে সব সময় বেশ সতর্ক থাকেন ধনু রাশির ছেলে মেয়েরা। ভালো চাকরি পেতে কঠিন পরিশ্রম করে চলেন। এরা চাকরির জন্য সম্পর্কে সঙ্গে আপোস করতেও পারেন। শাস্ত্র মতে, কর্মক্ষেত্রে পদোন্নতির জন্য কিংবা চাকরি পেতে বসের সঙ্গে ডেটিং করে থাকেন এই রাশির জাতিকারা। ধনুর রাশির ছেলেদের ক্ষেত্রেও লক্ষ্য করা যায় একই জিনিস। শাস্ত্র অনুসারে, এদের জীবনে সব থেকে বেশি গুরুত্ব পায় নিজেদের কর্মজীবন। সে কারণে, এমন ভুল কাজ করে থাকেন ধনু রাশির অনেকেই।  

মেষ রাশি
একটি চাকরি কিংবা ভালো পোস্ট পাওয়ার জন্য কারও সঙ্গে ডেটিং করা অনৈতিক। কিন্তু, এটাই করে থাকেন মেষ রাশির ছেলে মেয়েরা। তাদের কাছের কর্মজীবনে সফল হওয়া সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। সে কারণে এরা ব্যক্তিগত জীবনকে উপেক্ষা করে থাকেন। চাকরি ক্ষেত্রে উন্নতি করতে, ব্যক্তিগত সম্পর্কে ইতি টানতে এরা দ্বিধা করেন না। তেমনই, পদোন্নতির জন্য বসের সঙ্গে প্রেম করাটাও এদের কাছে অন্যায় নয়। তবে, সব মেষ রাশির জাতক জাতিকারা এমন হয় তা নয়। কিন্তু, এই মানসিকতা লক্ষ করা যায় মেষ রাশির ছেলে মেয়েদের।   

আরও পড়ুন- নববর্ষ নিয়ে আসুন সৌভাগ্য, ব্যবসা-কর্মক্ষেত্রে উন্নতিতে ও পারিবারিক শান্তি বজায় রাখতে রইল টিপস

আরও পড়ুন- বাংলার নববর্ষ ১৪২৯ সাল কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন নতুন বছরের রাশিফল

আরও পড়ুন- গোটা বাংলা বছর জুড়ে রয়েছে একাধিক বিয়ের দিন, এক ঝলকে দেখে নিন শুভ দিনগুলো
 

Share this article
click me!