এই চার রাশির বাড়ি ভুলেও যাবেন না, অতিথি আগমন একেবার পছন্দ নয় এদের

এমন বহু বাড়ি আছে যেখানে অতিথির আসা যাওয়ার চল আছে। আবার অনেক বাড়িতে একেবারেই নেই। বাড়িতে অতিথি এলে কেউ খুশি হন তো কেউ পছন্দ করেন না। জানেন কি এটা নির্ভর করে ব্যক্তির রাশির ওপর। আজ রইল এমনই কয়টি রাশির কথা। যারা অতিথি সমাগম একেবারে পছন্দ করেন না।  
 

Web Desk - ANB | Published : Apr 30, 2022 9:32 AM IST / Updated: Apr 30 2022, 03:04 PM IST

কথায় আছে অতিথি নারায়ণ। তাই বাড়িতে অতিথি এসে তার যথাযথ যত্নের চেষ্টা করেন সকলে। গৃহে অতিথি আসা পরিবারের জন্য শুভ মনে করা হয়। কিন্তু, বর্তমান চিত্রটা এখন বদলে গিয়েছে। এখন অনুষ্ঠান ছাড়া অতিথি আসার চল তেমন নেই। কারও সঙ্গে কারও দেখা করতে হলে বাড়ি না গিয়ে সকলে রেস্তোরাঁ কিংবা শপিং মলে যেতে বেশি পছন্দ করেন। আর গত ২ বছরে করোনা জন্য এই অতিথি আগমনের চল একেবারেই কমে গিয়েছে। তবে, সব ক্ষেত্রে এই নিয়ম খাটে তা নয়। এমন বহু বাড়ি আছে যেখানে অতিথির আসা যাওয়ার চল আছে। আবার অনেক বাড়িতে একেবারেই নেই। বাড়িতে অতিথি এলে কেউ খুশি হন তো কেউ পছন্দ করেন না। জানেন কি এটা নির্ভর করে ব্যক্তির রাশির ওপর। আজ রইল এমনই কয়টি রাশির কথা। যারা অতিথি সমাগম একেবারে পছন্দ করেন না।  

কর্কট রাশি - ভাবপ্রবণ ও রোম্যান্টিক স্বভাবের হন কর্কট রাশি ছেলে মেয়েরা। এরা একা থাকতেই ভালো বাসেন। বাড়িতে অতিথি আগমন একেবারেই পছন্দ করেন না। কেউ দীর্ঘদিন এদের বাড়িতে থাকলে খুবই বিরক্ত বোধ করেন এরা। 

তুলা রাশি- কর্কট রাশির সঙ্গে তুলা রাশির এই বিষয়ে মনের বিস্তর মিল। এরাও বাড়িতে অতিথি সমাগম পছন্দ করেন না। বেশি লোকের উপস্থিতি এদের পছন্দ নয়। অল্প লোকের মধ্যেই স্বচ্ছন্দ্য বোধ করেন এরা। সে কারণে বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ করতেও এরা তেমন আগ্রহ পান না। এদের বাড়িতে কেউ এলে তারা কখন ফিরে যাবেন সেই অপেক্ষায় থাকেন এরা। 

বৃশ্চিক রাশি- তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের হন বৃশ্চিক রাশির ছেলে মেয়েরা। এদের বাড়িতে কোনও অতিথি আসুক তা একেবারে এদের পছন্দ নয়। তবে, নিজে কারও বাড়ি যেতে খুবই পছন্দ করেন। এদের এই স্বভাবের জন্য অনেকে এদের অপছন্দ করে। 

মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও বাস্তববাদী স্বভাবের হয়ে থাকেন। এরা বাড়িতে অতিথি আগমন একেবারেই পছন্দ করেন না। এরা চারপাশের লোকজনকে তেমন পছন্দ করেন ন। এরা একা থাকতে বেশি ভালো বাসে। তাই এই চার রাশির বাড়ি ভুলেও যাবেন না, অতিথি সমাগম একেবার পছন্দ নয় এদের। 

আরও পড়ুন- কখনোই ফাঁকা হবে না মানি ব্যাগ, এই নিয়মে পার্স সব সময় থাকবে টাকায় ভর্তি

আরও পড়ুন- অমাবস্যা তিথিতে বছরের প্রথম সূর্যগ্রহণ, কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে জেনে নিন

আরও পড়ুন- বছরের প্রথম সূর্য গ্রহণ, জেনে নিন এই সময় কি করবেন কি করবেন না
 

Share this article
click me!