এই চার রাশি সঙ্গে যৌন সুখ লাভ করেন মকর রাশির, দেখে নিন কে কে রয়েছেন তালিকায়

এক এক রাশির ছেলে মেয়ের এক এক রকম চরিত্র। তবে কিছু কিছু রাশির মধ্যে মিলও আছে। তাই সঠিক রাশির সঙ্গে সম্পর্ক গঠনে জীবন সুখের হয়। আজ রইল এমনই চারটি রাশির কথা। এই চার রাশির সঙ্গে মকর রাশির মিল হয় বিস্তর। বিশেষ করে যৌন জীবনে সুখী হন এরা। দেখে নিন তালিকা। কে কে রয়েছেন তালিকা।  

Web Desk - ANB | Published : Apr 25, 2022 9:33 AM IST

রাশিচক্রে রয়েছে মোট ১২টা রাশি। এক এক রাশির ছেলে মেয়ের এক এক রকম চরিত্র। তাদের পছন্দ থেকে মানসিকতা সবের মধ্যে রয়েছে বিস্তর ফারাক। কেউ সাহসী তো কেউ ভীতু, কেউ স্পষ্ট বক্তা তো কেউ চুপচাপ। তবে কিছু কিছু রাশির মধ্যে মিলও আছে। তাই সঠিক রাশির সঙ্গে সম্পর্ক গঠনে জীবন সুখের হয়। আজ রইল এমনই চারটি রাশির কথা। এই চার রাশির সঙ্গে মকর রাশির মিল হয় বিস্তর। বিশেষ করে যৌন জীবনে সুখী হন এরা। দেখে নিন তালিকা। কে কে রয়েছেন তালিকা।  

বৃষ রাশি- রাশি চক্রের দ্বিতীয় রাশি হল বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা বিপরীত লিঙ্গের ছেলে মেয়েকে সহজে আকৃষ্ট করতে পারে। এই রাশির সঙ্গে মকর রাশির মিল হয় বিস্তর। এই দুই রাশির সম্পর্ক তৈরি হলে তাদের যৌন জীবন সুখের হয়ে থাকে। 

কর্কট রাশি- কর্কট রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়ার ভাবপ্রবণ ও শিল্পী মানসিকতার অধিকারী। এরা রোম্যান্টিক স্বভাবের হয়। মকর রাশির সঙ্গে কর্কট রাশির মিল হয় বিস্তর। এরা একে অন্যের যৌন চাহিদা পূরণে সক্ষম হয়ে থাকেন। 

বৃশ্চিক রাশি- তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের হন বৃশ্চিক রাশির ছেলে মেয়ের। যে কারণে এদের ব্যক্তিগত জীবনে নানা রকম সমস্যা দেখা দেয়। তবে এদের সঙ্গে কারও মানসিকতার মিল হলে সেই সম্পর্ক সুখের হয়। বৃশ্চিক ও কর্কট রাশির সম্পর্ক খুব সুন্দর হয়। এদের সম্পর্ক তৈরি হলে এরা যৌন পরিতৃপ্তি পান। যৌন জীবন সুখের হয় এদের।  

কুম্ভ রাশি- রাশিচক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরা একা থাকতে পছন্দ করেন ও কঠিন মনের হন। তবে, মকর রাশির সঙ্গে এদের মিল হয় বিস্তর। মকর রাশির সঙ্গে সম্পর্কে এরা খুশি হন। মানসিকতার মিল থাকায় এদের সম্পর্কে ভুল বোঝাবুঝি কম দেখা দেয়। সঙ্গে এদের যৌন জীবন সুখের হয়। এরা একে অন্যের যৌন চাহিদা পূরণে সক্ষম হন। তাই এই রাশির সঙ্গে সম্পর্কে জড়াতে পারেন। এরা যৌন জীবনে সুখী হন। কুম্ভ সহ এই চার রাশি সঙ্গে বিবাহে যৌন জীবন সুখের হয় মকর রাশির। 

আরও পড়ুন- বুদ্ধ পূর্ণিমায় এই তিন দেবতার পুজো করুন, খুব শীঘ্রই পূর্ণ হবে সকল ইচ্ছা

আরও পড়ুন- এই ৩টি রাশিতে বজায় থাকে মহাদেবের কৃপা, এদের নিয়মিত এই মন্ত্র জপে কাটবে ৫ দোষ

আরও পড়ুন- রান্নাঘরে থাকা এই উপাদান খুবই গুরুত্বপূর্ণ, মাত্র ৪ টে লবঙ্গ বদলে দিতে পারে আপনার ভাগ্য
 

Share this article
click me!