রইল চার রাশির কথা, এরা ক্লাবিং ও পার্টির আনন্দে সব সময় মশগুল থাকতে পছন্দ করেন

সব সময় ক্লাব ও পার্টি, বন্ধুদের সঙ্গে আড্ডায় মশগুল থাকতে পছন্দ করেন। এরা সুযোগ পেলেই বন্ধুদের সঙ্গে বেরিয়ে পড়েন। ক্লাবে যান ও পার্টি করেন। খরচের ক্ষেত্রেও এরা তেমন হিসেব করেন না। শাস্ত্র মতে, এই চার রাশির ছেলে মেয়েদের বিস্তর মিল। এরা আনন্দ করতে খুবই পছন্দ করেন।   

Sayanita Chakraborty | Published : Jul 14, 2022 10:20 AM IST

সকলে জীবনযাত্রা ধরন আলাদা। কেউ খুব শৃঙ্খলা মেনে চলেন তো কেউ পুরো উলটো। কারও হিসেবে করে চলতে পছন্দ তো কেউ সব সময় হিসেব বহিঃর্ভূত কাজে আনন্দ পান। আর রইল চার রাশির কথা। এরা সব সময় ক্লাব ও পার্টি, বন্ধুদের সঙ্গে আড্ডায় মশগুল থাকতে পছন্দ করেন। এরা সুযোগ পেলেই বন্ধুদের সঙ্গে বেরিয়ে পড়েন। ক্লাবে যান ও পার্টি করেন। খরচের ক্ষেত্রেও এরা তেমন হিসেব করেন না। শাস্ত্র মতে, এই চার রাশির ছেলে মেয়েদের বিস্তর মিল। এরা আনন্দ করতে খুবই পছন্দ করেন।   

মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা স্বাধীন জীবনযাপনে বিশ্বাসী। এরা সুযোগ পেলেই আনন্দ ও পার্টি করতে পছন্দ করেন। এরা কঠিন পরিশ্রমীও হয়ে থাকেন। 

বৃষ রাশি- রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। এরা পার্টি ও ক্লাবিং এ মশগুল থাকেন। এরা সর্বক্ষেত্রে ইতিবাচক মনোভাব রাখেন।  

সিংহ রাশি- রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা স্বাধীনচেতা মনের হন। এরা পার্টির সুযোগ পেলে কোনও সুযোগ ছাড়েন না। এরা মজার মানুষ হয়ে থাকেন। 

ধনু রাশি- এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা অ্যাডভেঞ্চার প্রিয় মানুষ হয়ে থাকেন। এরা উদ্যমী স্বভাবের মানুষ হন। অন্য দিকে, এদের ভাগ্য ভালো হয়। সৌভাগ্য নিয়ে জন্মান এরা। এই রাশির ছেলে মেয়েরা সহজে সব কিছু পেয়ে যান।   

রাশি চক্রের রয়েছে ১২টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন- বৈদিশ শাস্ত্রে প্রতিটি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। জ্যোতিষ শাস্ত্র মতে, মানুষের জীবনে গ্রহের ভূমিকা বিস্তর। সে কারণে সকলে আমরা সকলের থেকে আলাদা। স্বভাব, চরিত্র, মানসিকতা- সর্বক্ষেত্রে সকলের সঙ্গে সকলের রয়েছে পার্থক্য। কেউ ধূর্ত তো কেউ বোকা, কেউ দয়ালু তো কে স্বার্থপর। শাস্ত্র মতে, গ্রহের কারণেই এমন তফাত।  
 

আরও পড়ুন- মেষ থেকে ধনু- চার রাশি যারা নিয়মিত রাত জাগার ঝুঁকি নেন, সামান্য ক্লান্ত হন না এরা

আরও পড়ুন- শ্রাবণ মাসে শুধু গঙ্গা জলে নয় এই জিনিস দিয়েও শিবের অভিষেক করুন, হবে অর্থলাভ

আরও পড়ুন- শ্রাবণ মাসে শুধু গঙ্গা জলে নয় এই জিনিস দিয়েও শিবের অভিষেক করুন, হবে অর্থলাভ

Share this article
click me!