মেষ থেকে ধনু- চার রাশি যারা নিয়মিত রাত জাগার ঝুঁকি নেন, সামান্য ক্লান্ত হন না এরা

শাস্ত্র মতে, এই চার রাশির ছেলে মেয়েরা রাত জাগতে খুবই পছন্দ করেন। দীর্ঘক্ষণ রাত জেগে থাকলেও এরা ক্লান্ত হন না। বরং, এরা কেউ রাত জেগে পার্টি করতে পছন্দ করেন তো কেউ রাত জেগে সৃজনশীল কাজ করেন। আবার কেউ রাত জেগে পড়াশোনা করতে অভ্যস্ত। চিনে নিন এই চার রাশিকে। রাত জাগতে ওস্তাদ এরা। 

Sayanita Chakraborty | Published : Jul 14, 2022 9:05 AM IST

মেষ থেকে মীন- বৈদিশ শাস্ত্রে রয়েছে ১২ রাশির হদিশ। প্রতিটি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। জ্যোতিষ শাস্ত্র মতে, মানুষের জীবনে গ্রহের ভূমিকা বিস্তর। সে কারণে সকলে আমরা সকলের থেকে আলাদা। স্বভাব, চরিত্র, মানসিকতা- সর্বক্ষেত্রে সকলের সঙ্গে সকলের রয়েছে পার্থক্য। কেউ ধূর্ত তো কেউ বোকা, কেউ দয়ালু তো কে স্বার্থপর। তেমনই সকলের অভ্যেসের মধ্যেও রয়েছে তফাত। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এই চার রাশির ছেলে মেয়েরা রাত জাগতে খুবই পছন্দ করেন। দীর্ঘক্ষণ রাত জেগে থাকলেও এরা ক্লান্ত হন না। বরং, এরা কেউ রাত জেগে পার্টি করতে পছন্দ করেন তো কেউ রাত জেগে সৃজনশীল কাজ করেন। আবার কেউ রাত জেগে পড়াশোনা করতে অভ্যস্ত। চিনে নিন এই চার রাশিকে। রাত জাগতে ওস্তাদ এরা। 
 
মেষ রাশি- এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা পার্টি যেতে ও গভীর রাতে ড্রাইভ করে পছন্দ করেন। এরা গভীর রাত পর্যন্ত জেগে থাকেন। এতে এরা ক্লান্ত হন না। বরং রাত উপভোগ করেন এরা। 

মীন রাশি- রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। রাতে এরা সৃজনশীল কাজে মন দিতে পছন্দ করেন। এমনকী, দীর্ঘক্ষণ রাত জেগে সোশ্যাল মিডিয়া সার্চ করে থাকেন এরা। 

মিথুন রাশি- রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এরাও বাকি দুই রাশির মতো। এই রাশির ছেলে মেয়েরা রাত জাগতে পছন্দ করেন। এরা রাত জেগে পড়াশোনা করে থাকেন। রাত জাগলে এরা সামান্য ক্লান্ত হন না। এরা দীর্ঘক্ষণ রাত জেগে থাকতে অভ্যস্ত।  
 
ধনু রাশি- এরা আবেগপ্রবণ ও দুঃসাহসিক স্বভাবের হয়ে থাকেন। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েরা কম সময় ঘুমাতে অভ্যস্ত। রাতে এরা একান্তে সময় কাটাতে পছন্দ করেন। তেমনই কোনও গুরুত্বপূর্ণ কাজ রাতের শান্ত পরিবেশে করতে এরা পছন্দ করে থাকেন।  

আরও পড়ুন- শ্রাবণ মাসে শুধু গঙ্গা জলে নয় এই জিনিস দিয়েও শিবের অভিষেক করুন, হবে অর্থলাভ

আরও পড়ুন- শ্রাবণ মাসের প্রথম দিন শিবের পুজো করুন এই নিয়ম মেনে, কেটে যাবে সকল দুর্ভোগ

আরও পড়ুন- শ্রাবণ মাসে রুদ্রাক্ষ ধারন বা পূজা করে পরার আগে জেনে নিন এর সঙ্গে সম্পর্কিত সমস্ত নিয়ম

Share this article
click me!