সৌন্দর্য বৃদ্ধি করতে চান? ধারণ করুন এই বিশেষ রত্ন, পরিবর্তন হবে শুক্রের অবস্থান

রূপচর্চায় মোটা অঙ্কের টাকা খরচ করি প্রতি মাসে। কিন্তু, এই সবে যে সব সময় লাভ হয় তা নয়। কিন্তু, সৌন্দর্য বৃদ্ধি করতে কঠিন পরিশ্রম চলতেই থাকে। এবার এই সব না করে, একটি পাথর ধারণ করুন। শাস্ত্র মতে, একটি পাথর ধারণে বৃদ্ধি পেতে পারে আপনার সৌন্দর্য। 

Sayanita Chakraborty | Published : May 3, 2022 12:51 PM IST

সৌন্দর্য বৃদ্ধিতে প্রতি মুহূর্তে কত কী করে চলেছি আমরা। নিত্যনতুন প্রোডাক্টের ব্যবহার, নিয়মিত পার্লার যাওয়া, নিয়ম মাফিক খাওয়া দাওয়া আরও কত কী। মোটা অঙ্কের টাকা খরচ করি প্রতি মাসে। কিন্তু, এই সবে যে সব সময় লাভ হয় তা নয়। কিন্তু, সৌন্দর্য বৃদ্ধি করতে কঠিন পরিশ্রম চলতেই থাকে। এবার এই সব না করে, একটি পাথর ধারণ করুন। শাস্ত্র মতে, একটি পাথর ধারণে বৃদ্ধি পেতে পারে আপনার সৌন্দর্য। 

শাস্ত্রে, সকল সমস্যার সমাধানের পথ আছে। যে কোনও সমস্যা থেকে কীভাবে মুক্তি পেতে পারেন, তা উল্লেখ রয়েছে জ্যোতিষ শাস্ত্রে। যেমন রয়েছে, আর্থিক উন্নতির উপায়, তেমনই রয়েছে সম্মান বৃদ্ধির পথ। এছাড়াও, শাস্ত্রে বর্ণিত একাধিক টোটকা মেনে জীবনের সকল বাধা কাটাতে পারেন। তেমনই দূর করতে পারেন সকল জটিলতা। কিন্তু, জানেন কি সৌন্দর্য বৃদ্ধির রাস্তাও বর্ণিত আছে শাস্ত্রে। জ্যোতিষ মত অনুসারে, একটি পাথর ধারণে সৌন্দর্য বৃদ্ধি হতে পারে। 

শাস্ত্র মতে ওপাল বা ওপেল পাথর ধারণ করুন। ওপেল পাথর শুক্র গ্রহের ওপর প্রভাব ফেলে। আর রাশিতে শুক্রের অবস্থার উন্নত হলে আপনার সৌন্দর্য বৃদ্ধি পাবে। বিশ্বাস করা হয় ওপেল রত্ন সৌন্দর্য, প্রাণ শক্তি, সম্পদ ও ঈশ্বরের আশীর্বাদ বয়ে আনে। তাই এই পাথর ধারণে সৌন্দর্য বৃদ্ধি পাবে। বৃষ, মিথুন, তুলা, মকর, কন্যা ও কুম্ভ রাশির জাতক জাতিকারা এই রত্ন ধারণে বিশেষ উপকৃত হবেন। তবে, যারা মুক্ত ধারণ করেছেন তাদের ওপাল রত্ন ধারণ করা উচিত নয়। 

শাস্ত্র মতে, যে কোনও মাসের শুক্ল পক্ষে শুক্রবার ওপাল রত্ন ধারণ করুন। ডান হাতের অনামিকায় ওপাল রত্ন ধারণ করা যায়। তবে, এই পাথর ধারণের আগে শুদ্ধ করে নেবেন। গঙ্গাজল ও কাঁচা দুধে দিয়ে শুদ্ধ করে নিন। তা না হলে উপকার পাবেন না। অন্যদিকে, ওপাল রত্ন কেনার সময় বিশেষজ্ঞের পরামর্শ নিন। জ্যোতিষীর থেকে জেনে নিন আপনার এই রত্ন ধারণ করা উচিত কি না। তারপর তা কিনবেন। আর সঠিক দোকান থেকে ওপাল রত্ন কিনবেন। তা না হলে ঠকে যাওয়ার সম্ভাবনা থেকে যাবে। তেমনই কেনার সময় দেখে নেবেন রত্নে কোনও ছেদ আছে কি না। সেক্ষেত্রে, খুঁত পূর্ণ রত্ন না কেনাই ভালো। 

আরও পড়ুন- স্নানের সময় মেনে চলুন এই টোটকা, মা লক্ষ্মীর কৃপা বর্ষিত হবে, জেনে নিন কী করবেন

আরও পড়ুন- চুল কাটা থেকে লোহার দ্রব্য কেনা, মঙ্গলবার এই পাঁচটি কাজ করলে হতে পারে দুর্ভোগ

​​​​​​​আরও পড়ুন-Palmistry: হাতের এই চারটি রেখাই নিয়ে আসবে টাকা পয়সা, আপনাকে নিয়ে যাবে বিদেশও
 

Share this article
click me!