আপনার প্রিয় পুরনো ছেঁড়া পার্স বদলে দিতে পারে আপনার ভাগ্য, এনে দিতে পারে কোটি কোটি টাকা

জ্যোতিষশাস্ত্র অনুসারে আপনি যদি পুরনো পার্সটি খুব পছন্দ করেন আর আপনি সেটিকে আপনার জন্য লাকি বলে মনে করেন তাহলে কখনই সেই পার্স বা মানিব্যাগ ফেলে দেবেন না।

Web Desk - ANB | Published : Jun 16, 2022 12:01 PM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে ছেঁড়া বা পুরনো জিনিস বাড়িতে না রাখাই শুভ। অনেক পুরনো আর ছেঁড়া জিনিস বাড়িতে রাখতে তা অশুভ শক্তি বা প্রভাব বয়ে আনে। তাই জ্যোতিষ অনুযায়ী পুরনো আর ছেঁড়ে জিনিস সর্বদাই ফেলে দেওয়াই শ্রেয়। কিন্তু একটি পার্স বা মানিব্যাগ যেটি আপনি কেনার সময় অনেক যত্ন নিয়ে কিনেছিলেন ফেলে দিতে মন চাইছে না। কিন্তু আপনি জানেন কি সেই পার্সটি যদি আপনি ফেলে না দিয়ে জ্যোতিষ মেনে ব্যবহার করেন তাহলে সেটি আপনাকে কোটিপতি করে দিতে পারে। উজ্জ্বল হতে পারে আপনার ভবিষ্যৎ। আর্থিক অবস্থা ফিরিয়ে দিতে পারে। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে আপনি যদি পুরনো পার্সটি খুব পছন্দ করেন আর আপনি সেটিকে আপনার জন্য লাকি বলে মনে করেন তাহলে কখনই সেই পার্স বা মানিব্যাগ ফেলে দেবেন না। ফেটে যাওয়া রঙ চটে যাওয়া পুরনো মানি পার্সই আপনার জন্য আরও লাকি হতে পারে। কারণ পার্সের মধ্যে সর্বদাই ইতিবাচক শক্তি থাকে। আর সেই কারণে তা সৌভাগ্য বয়ে আনে। তবে তারজন্য অবশ্যই কতগুলি নিয়ম পালনের প্রয়োজন রয়েছে। 


একটি লাল কাপড় নিন। সেটি সমান করে চার ভাঁজ করুন। তারপর সেটির মধ্যে পুরনো বা ছেঁড়া পার্স বা মানিব্যাগটি ঢুকিয়ে মুড়ে দিন। টাকা রাখার জায়গায় রেখা দিন। মনে রাখবেন পুরনো পার্স যেন কখনই খালি না থাকে। ব্যাগ খালি রাখা ঠিক নয়। যে কোনও ব্যাগই রেখে দেওয়ার সময় তাতে কিছু টাকা রেখে দিতে পারেন। তা যদি সম্ভব না হয় তারহলে কড়িও রাখতে পারেন। 

আরও একটি কাজ করতে পারেন, পুরনো ছেঁড়া পার্সটির মধ্যে মাত্র একটি টাকা রেখে দিন। তারপর সেটি কাগজে মুড়ে বা একটি বাক্সের মধ্যে ভরে আলমারিতে রেখে রেখা দিন। এভাবে  রাখলেও আপনার ভাগ্য ফিরে যেতে পারে। বদলে যেতে পারে অর্থনীতি। 

তবে মনে রাখবেন একমাত্র প্রিয় পুরনো বা ছেঁড়া পার্সই এভাবে রাখবেন। সব পার্স আবার এভাবে রাখতে যাবেন না। ঘরে বেশি পুরনো ও ছেঁড়া জিনিস রাখতে অশুভ শক্তি বা নেগেটিভ এনার্জি ঢুকে পড়ে। তাই পুরনো কাপড়, জুতো, ব্যাগ - এগুলি সবই ফেলে দিতে পারেন। বা কাউকে দিয়ে দিতে পারেন। 

Share this article
click me!