২৭ জুন রাশি পরিবর্তন করবে মঙ্গল, জীবনে সুখ ও শান্তি আসবে এই ৩ রাশির

মঙ্গল গ্রহের এই রাশি পরিবর্তনকে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। তাই রাশিচক্রের উপর এই রাশি পরিবর্তনের প্রভাব কী পড়বে, চলুন জেনে নেওয়া যাক, রাশিফল।
 

Web Desk - ANB | Published : Jun 16, 2022 7:25 AM IST

পঞ্জিকা অনুসারে, সোমবার, ২৭ জুন, ২০২২, আষাঢ় মাসের কৃষ্ণপক্ষের চতুর্দশী তিথিতে, সকাল ৫ টা বেজে ৩৯ মিনিটে, গ্রহের অধিপতি মঙ্গল রাশি পরিবর্তন করতে চলেছে। মঙ্গল গ্রহের এই রাশি পরিবর্তনকে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। তাই রাশিচক্রের উপর এই রাশি পরিবর্তনের প্রভাব কী পড়বে, চলুন জেনে নেওয়া যাক, রাশিফল।

মেষ - মেষ রাশির অধিপতি মঙ্গল গ্রহকে ধরা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গলকে সেনা, যুদ্ধ, শক্তি, প্রযুক্তি, ভূমি এবং রক্ত ​​ইত্যাদির কারক বলে মনে করা হয়। মঙ্গলের এই রাশি পরিবর্তন মেষ রাশির জাতকদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই সময়ে আপনি চাকরি ইত্যাদি ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। পদোন্নতি থেকে চাকরি পরিবর্তনের মতো পরিস্থিতি তৈরি হতে পারে। মঙ্গল গ্রহের গমন চাকরি ও কর্মজীবনের ক্ষেত্রে আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। এই সময়ে ভুল কাজ করা থেকে বিরত থাকুন। লোভের অবস্থা আপনাকে সমস্যায় ফেলতে পারে। অন্যের সমালোচনা করা থেকে বিরত থাকুন। প্রেম সঙ্গীর সহযোগিতা পাবেন। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন।

বৃষ রাশি- বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গমন কিছু ক্ষেত্রে সুখবর বয়ে আনছে। আয় বাড়তে পারে। আপনি যদি কোনও নতুন কাজ শুরু করতে চান তবে তার জন্য সময় ভাল। পরিকল্পনা করে কাজ করলে ভালো ফল পাবেন। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। রাগ ও অহংকার থেকে দূরে থাকুন, অন্যথায় কষ্ট পেতে হতে পারে। বিতর্কের পরিস্থিতি এড়িয়ে চলুন। বিবাদ আপনাকে সমস্যায় ফেলতে পারে। বাবার স্বাস্থ্যের যত্ন নিন। মান-সম্মান বৃদ্ধি পাবে। কেরিয়ারের জন্য মঙ্গল গ্রহের যাত্রা শুভ প্রমাণিত হবে। নতুন কাজের সন্ধান শেষ হতে পারে।

আরও পড়ুন- মিথুন রাশিতে সূর্যের গোচর, প্রবল ভাবে প্রভাব পড়বে এই ৬ রাশির উপর

আরও পড়ুন- সকালে চোখ খুলেই এই কাজগুলি করবেন না, সারাদিন খারাপ কাটতে পারে

আরও পড়ুন- এই রত্ন ধারন করেলই মিলবে নাম এবং খ্যাতি, এই রাশির জন্য এই রত্নটি অত্যন্ত উপকারী

মকর- মিথুন রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকতে হবে। মঙ্গল গ্রহের কারণে প্রকৃতির পরিবর্তন ঘটতে পারে। নম্র প্রকৃতির হন। সুরেলা কণ্ঠ ব্যবহার করুন। অর্থের ক্ষতি হতে পারে। অর্থ বিনিয়োগে সতর্ক থাকুন। তাড়াহুড়ো করলে ক্ষতি হতে পারে। দাম্পত্য জীবনে ঝামেলা হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ ও উত্তেজনা দেখা দিতে পারে। এটি এড়ানোর চেষ্টা করুন। শিক্ষার্থীরা লক্ষ্য অর্জনে অসুবিধার সম্মুখীন হতে পারে। ধৈর্য ধারণ করো. বড়দের সম্মান করুন। ভুল সঙ্গ থেকে দূরত্ব বজায় রাখুন।

Share this article
click me!