কেমন হবে আপনার বা আপনার সঙ্গীর যৌন জীবন, রাশি অনুযায়ী মিলিয়ে দেখে নিন

আপনার যৌন চাহিদা কেমন বা যৌন সঙ্গী হিসেবে সে রাশির জাতক বা জাতিকা কেমন তা স্পষ্টভাবে জানা যায় তার রাশি থেকে। একই সঙ্গে জানা যায় কোন রাশির জাতক বা জাতিকা কেমনভাবে যৌনতা উপভোগ করতে পারে। 

Web Desk - ANB | Published : May 14, 2022 5:22 PM IST

কোন ব্যক্তির কোন রাশি- তাই থেকে অনেকটাই জানা যায় সেই ব্যক্তি বা মহিলা সম্পর্কে। ব্যাক্তিত্বের পাশাপাশি ভবিষ্যৎও প্রকাশ পায় রাশির মাধ্যমে। তেমনই বলছে জ্যোতিষশাস্ত্র। একই সঙ্গে  আপনার যৌন চাহিদা কেমন বা যৌন সঙ্গী হিসেবে সে রাশির জাতক বা জাতিকা কেমন তা স্পষ্টভাবে জানা যায় তার রাশি থেকে। একই সঙ্গে জানা যায় কোন রাশির জাতক বা জাতিকা কেমনভাবে যৌনতা উপভোগ করতে পারে। 

বৃশ্চিক রাশি- 
এই রাশির জাতক বা জাতিকার যৌন চাহিদা সবথেকে বেশি। এটা অত্যান্ত কামুক হয় আর প্রেমময় হয়। বিছানায় এরা দূর্দান্ত সঙ্গী হিসেবে নিজেকে উপস্থাপন করতে পারে। বেডরুমের ঘনিষ্ঠতা এরা সবথেকে বেশি পছন্দ করে। 

মেষ রাশি-
এরা যৌন মিলনে নিশ্চিত হতে পারে। এদের যৌনতা খুবই আবেগপূর্ণ। এদের স্বতঃস্ফূর্ততা একটু কম। মেষ রাশির জাতকরা সাধারণত হিংস্র প্রকৃতির হয়। যৌনতার ক্ষেত্রেও এরা অনেকটা তেমনি। 

কর্কট- 
এদের যৌন চাহিদা প্রবল। কিন্তু এরা বেশি আবেদপূর্ণ হয়। একটু রোমান্টিক প্রকৃতির হয়। সঙ্গীকে স্বপ্নে ভাসিয়ে নিয়ে যেতে ভালবাসে। এরা সেরাটাই যৌনসঙ্গীকে দিতে চায়। 

বৃষ রাশি-  
এরা  যৌনতা খুবই সাধারণ ব্যাপার বলে মনে করে। এরা বিছানায় অন্যের চাহিদা পুরণ করতে সর্বদা এগিয়ে থাকে। 

মীন রাশি-
এরা খুবই রোমান্টিক প্রকৃতির। এরা অ্যাডভেঞ্চার প্রিয় হয়। যৌনতার ক্ষেত্রেও তাই। নতুন কিছু ট্রাই করতে এরা খুবই পছন্দ করে। এরা মিলিত হতে খুব ভালবাসে। 

কন্যা রাশি -
এরা সচারচর প্রচণ্ড বিবেচক হয়। যৌনতার ক্ষেত্রেও তেমনই। তবে যৌন জীবন উন্নত করতে এরা সর্বদা চেষ্টা করে। সঙ্গীকে তৃপ্ত রাখতে চেষ্টা করে। তবে এরা ফ্লোরপ্লের অঙ্গ হিসেবে মাঝে মাঝেই নোংরা কথা বলে। 

সিংহ রাশি- 
এরা সচারচর খুব শক্তিশালী হয়। যৌনতার ক্ষেত্রেও সেই বিষয়টি প্রকাশ পায়। এরা সঙ্গীকে শারীরিক ও মানসিকভাবে খুব ভাবো করে বোঝে। এরা যৌনসঙ্গীকে খুব ভালো করে আকৃষ্ট করতে। 

মিথুন রাশি-
এরা বিছানায় দূর্দান্ত। রাশি চক্রের মেয়েলি অংশ বলা হয় মিথুন রাশিকে। এরা খোলা মনে যৌনতা করতে পছন্দ করে। বিছানায় এরা রীতিমত কার্যকর। 

ধনু রাশি - 
এরা সাধারণত সৌখিন যৌনতা পছন্দ করে।  এরা মন দিয়ে যৌনমিলন পছন্দ করে।  এদের যৌনতা প্রাণবন্ত। 

মকর রাশি- 
এরা কঠোর যৌনতা পছন্দ করে। এরা খুব কম রোমান্টিক হয়। তবে এরা নিজেদের যৌন জীবন নিয়ে কখনই আলোচনা করতে চায় না। 

তুলা রাশি- 
এরা রোমান্টিক। তবে যৌনতায় এরা অন্ধ হয়ে য়ায়। সঙ্গীকে সর্বদাই বেশি আনন্দ দেওয়ার চেষ্টা করে। সঙ্গীকে দূর্দান্তভাবে উত্তেজিত করতে পারে। 

কুম্ভ রাশি- 
এরা যৌনতা কে বেশি গুরুত্ব দিতে নারাজ। খুব একটা অগ্রাধিকার দেয় না। এরা নিজেদের কাজের মধ্যে ডুবিয়ে রেখে কামশক্তিকে দমন করে। তবে সঙ্গীকে এরা খুশি করতে চায়। 

Share this article
click me!