চাকরি আর বিয়ের বাধা কাটাতে মেনে চলুন গুড়ের টোটকা, থাকবে না কোনও ঋণ দেনা

গুড়ের টোটকা ব্যবহার করলে একদিকে যেমন দূর হয় চাকরির বাধা অন্যদিকে তেমনই অর্থনৈতিক সংকট দূর হয়। পাশাপাশি বিয়েতে বাধাও কেটে যায় গুড়ের টোটকা ব্যবহার করলে 

Saborni Mitra | Published : Aug 2, 2022 4:52 PM IST


দৈনন্দিন জীবনে ব্যবহারের জিনিসগুলির মধ্যে অন্যতম একটি হল গুড়। যা অনেকেই খেতে ভালবাসেন। গুড় স্বাস্থ্যের জন্য খুবই উপকারী। পুজোর কাজেও ব্যবহার করা হয় গুড়। জ্যোতিষবীদরা জানিয়েছেন গুড়ের টোটকা ব্যবহার করলে সুখের হতে পারে জীবন। ফিরে যেতে পারে আপনার ভাগ্য। কারণ যেসব খাদ্যগুলিকে শুভ হিসেবে ধরা হয় তার মধ্যে অন্যতম হল গুড়। 

গুড়ের টোটকা ব্যবহার করলে একদিকে যেমন দূর হয় চাকরির বাধা অন্যদিকে তেমনই অর্থনৈতিক সংকট দূর হয়। পাশাপাশি বিয়েতে বাধাও কেটে যায় গুড়ের টোটকা ব্যবহার করলে। 

আসুন জেনেনি কী করে ব্যবহার করতে হবে গুড়ে টোটকাঃ 

বিয়ের বাধা-
বিয়ের বাধা দূর করার জন্য একটি আটার লেচিতে গুড় আর হলুদ মিশিয়ে তাতে ঘি লাগিয়ে রাখুন। প্রতি বৃহস্পতিবার সেটি গরুকে খাওয়ান। কমপক্ষে ৯-১৩টি বৃহস্পতিবার এই কাজটি করে যাবেন। তাহলে বিয়ের যোগ তৈরি হবে। কেটে  যাবে সমস্ত বাধা। সুখের হবে সংসার। 

চাকরির বাধা
একাধিক চাকরির পরীক্ষা দিয়েও কাজ পাচ্ছেন না। হতাশা বাড়ছে। এই অবস্থায় আপনিও গুড়ের টোটকা ব্যবহার করতে পারেন।  সেক্ষেত্রে যে কোনও জায়গায় ইন্টারভিউ বা চাকরির পরীক্ষা দিতে যাওয়ার আগে একটি রুটিতে গুড় লাগিয়ে গরুকে খাইয়ে তারপরই বাড়ি থেকে বার হন। টানা ১১টা এই কাজটি করলে চাকরির বাধা দূর হবে। যারা চাকরি করেন তাদের অফিসের পরিবেষ অনুকূর রাখার জন্য এই কাজটি করতে পারেন। 

অর্থনৈতি সংকট
 অর্থনৈতিক সংকট দূর করতে বা ঋণ পরিষোধ করতেও গুড়ের টোটকা অব্যর্থ। কারণ এই টোটকা ব্যবহার করলে অর্থিক সংকট দূর হবে বলে মনে করেন জ্যোতিষীরা। প্রতিবৃহস্পতিবার সাতটি গোটা হলুগ , এক টুকরো গুড় একসঙ্গে একটি নতুন হলুদ কাপড়ে বেঁধে নিন। তারপর সেটি টাকা পয়সা রাখার স্থানে রেখে দিন। টানা ২১ দিন এই স্থান থেকে সেটি সরাবেন না। ২১ দিন পরে সেটি জলে ভাসিয়ে দিন। এভাবে কয়েকটা মাস এই কাজ করুন। তাহলে দেখবেন দূর হবে আর্থিক সংকট। ঋণের বোঝা কমে যাবে। 

Share this article
click me!