অগাস্ট মাসে ফিরবে ভাগ্য, এই ৪ রাশির উল্লেখযোগ্যভাবে বেতন বৃদ্ধির সম্ভাবনা প্রবল

অগাস্ট মাসে চার রাশির জাতক ও জাতিকাদের জীবনে বড় পরিবর্তন আসবে। চাকরির পরিবর্তন করার পাশাপাশি বেতন বাড়ার সম্ভাবনা রয়েছে। জেনে নিন কোন রাশিগুলি গ্রহ পরিবর্তনের কারণে প্রভাবিত হবে।

Web Desk - ANB | Published : Jul 31, 2022 6:10 PM IST

আগস্ট মাসটি অনেক রাশিচক্রের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি মাস। যা বদলে দেবে অনেক জাতক আর জাতিকার ভাগ্য। বুধ, সূর্য, মঙ্গল ও শুক্র গ্রহ তাদের অবস্থান পরিবর্তন করবে। ১ আগস্ট বুধ সিংহ রাশিতে প্রবেশ করবে। এর পর ৭ আগস্ট শুক্র কর্কট রাশিতে প্রবেশ করবে। তার তিন দিন পরে ১০ আগস্ট মঙ্গল বৃষ রাশিতে প্রবেশ করবে। অন্যদিকে, ১৭আগস্ট সূর্য তার নিজের রাশিতে সিংহ রাশিতে যাত্রা শুরু করবে। ২১ আগস্ট, বুধ আবার তার রাশি পরিবর্তন করে কন্যা রাশিতে পরিণত হবে, যখন শুক্র  মাসের শষ দিন অর্থাৎ ৩১ আগস্ট সিংহ রাশিতে প্রবেশ করবে।  আর সেই কারণে এই মাসে চার রাশির জাতক ও জাতিকাদের জীবনে বড় পরিবর্তন আসবে। চাকরির পরিবর্তন করার পাশাপাশি বেতন বাড়ার সম্ভাবনা রয়েছে। জেনে নিন কোন রাশিগুলি গ্রহ পরিবর্তনের কারণে প্রভাবিত হবে।

বৃষ রাশি
এই মাসে আপনার ভাগ্য সহায় হবে। চাকরি পরিবর্তনের জন্য সময়টি খুবই উপযোগী। বেতন উল্লেখযোগ্য বৃদ্ধি পেতে পারে। আপনি যদি শিক্ষাক্ষেত্রের সাথে যুক্ত থাকেন তবে আপনি খুব শুভ ফল পাবেন। অর্থনৈতিক দিক খুব শক্তিশালী হতে চলেছে। পুরনো আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন।

মিথুন রাশি-
আর্থিক অবস্থা ভালো থাকবে। আটকে রাখা টাকা পাওয়া যাবে। বেতন বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবন সুখকর হবে। আপনি ভাল অর্থ সঞ্চয় করতে সফল হবেন। আয়ের উল্লেখযোগ্য বৃদ্ধি হতে পারে। জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে।

কর্কট রাশি-
এই মাসে আপনার বেতন বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। সম্পদ বৃদ্ধির প্রবল সম্ভাবনা থাকবে। পারিবারিক জীবনের পরিবেশ মনোরম থাকবে। শিক্ষার জন্য সময় অনুকূল। পুরনো কোনো রোগ থেকে মুক্তি পাবেন। কর্মক্ষেত্রে আপনার কাজ অত্যন্ত প্রশংসিত হবে।

সিংহ রাশি 
প্রতিটি কাজে ভাগ্য পূর্ণ সমর্থন পাবে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা ভালো ফল পেতে পারেন। অর্থনৈতিক দিক খুব শক্তিশালী হবে। গোপন সূত্র থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেম এবং বিবাহিত জীবনের কথা বললে, আপনি এতেও সাফল্য পাবেন। ভালো কাজের প্রস্তাব আসতে পারে।

Share this article
click me!