হাতের রেখা নয় - হাতের তালু বলে দেয় ভাগ্য, জেনে নিন তার নিয়মগুলি

হাতের রেখা এবং বিদ্যমান চিহ্নের উপর ভিত্তি করে একজন ব্যক্তির স্বভাব, কর্মজীবন, আর্থিক ও বৈবাহিক জীবন ইত্যাদি সম্পর্কে জানা যায়।

Web Desk - ANB | Published : Jul 31, 2022 5:53 PM IST

হাতের রেখা এবং বিদ্যমান চিহ্নের উপর ভিত্তি করে একজন ব্যক্তির স্বভাব, কর্মজীবন, আর্থিক ও বৈবাহিক জীবন ইত্যাদি সম্পর্কে জানা যায়। একইভাবে হাতের তালুর আকৃতি ও রঙও হস্তরেখাবিদ্যায় অত্যন্ত গুরুত্বপূর্ণ। এটি বিশ্বাস করা হয় যে একজন ব্যক্তির তালুর গঠনের উপর ভিত্তি করে, তার প্রকৃতি এবং ভবিষ্যত সম্পর্কে তথ্য পাওয়া যায়। তাহলে চলুন জেনে নেওয়া যাক হাতের তালুর গঠন যদি এই ধরনের হয় তাহলে সেই ব্যক্তি বা মহিলার ভাগ্য কেমন হবে। 

হাতের তালু বড়
হস্তরেখা অনুসারে যাদের হাতের তালু সাধারণ তালুর আকারের চেয়ে বড় তারা দ্রুত কঠিন সিদ্ধান্ত নিতে পারে। গুরুতর সিদ্ধান্ত নিতে বেশি সমস্যা হয় না। দায়িত্ব নিতেও পিছপা হয় না। এজাতীয় মানুষ দূরদৃষ্টি সম্পন্ন হয়। জীবনে আসা সমস্যাগুলির জন্য আগে থেকেই প্রস্তুত থাকে। 

ছোট হাতের তালু
ছোট হাতের তালুযুক্ত লোকেরা কঠোর পরিশ্রমের চেয়ে পরিকল্পনার কাজে বেশি সময় ব্যয় করে। ছোট হাতের লোকেরা নিজেদের প্রশংসা করা থেকে পিছপা হয় না। আত্ম-মোহের কারণে, এই লোকেরা প্রায়শই জীবনে ভুল সিদ্ধান্তের শিকার হয়। এই ব্যক্তিদের ভাল কার্যকারিতা আছে কিন্তু তারা সঠিকভাবে ব্যবহার করতে জানেন না।

সাধারণ হাতের তালু 
যাদের হাতের তালুর আকার খুব বেশি বা খুব ছোট নয়, অর্থাৎ স্বাভাবিক, তারা জীবনে খুব সতর্ক থাকে। এছাড়াও, হস্তরেখাবিদ্যা অনুসারে, এই জাতীয় লোকেরা কখনই অলস বসে থাকে না, তবে কিছু না কিছু করতে নিযুক্ত থাকে। তাদের বিবাহযোগ্য প্রকৃতিই তাদের জীবনে সফল করে তোলে।

Read more Articles on
Share this article
click me!