সেরা ভ্রমণ সঙ্গীর তকমা পান এই চার রাশি, দেখে নিন তালিকায় কে কে আছেন

 কোনও জায়গা উপভোগ করতে গেলে কার সঙ্গে ঘুরতে যাচ্ছেন সেটা খুবই গুরুত্বপূর্ণ। আজ রইল চার রাশির কথা। এদের সঙ্গে ভ্রমণে আনন্দ পান সকলে। দেখে নিন তালিকায় কে কে আছেন।  

Sayanita Chakraborty | Published : Sep 7, 2022 5:50 AM IST

ঘুরতে যেতে কার না ভালো লাগে। নতুন নতুন দেশ দেখতে সকলে মজা পান। বিশেষ করে বাঙালিদের নামের আগে ভ্রমণ পিপাসু শব্দটা অনেক আগে বসে গিয়েছে। তবে, কোনও জায়গা উপভোগ করতে গেলে কার সঙ্গে ঘুরতে যাচ্ছেন সেটা খুবই গুরুত্বপূর্ণ। আজ রইল চার রাশির কথা। এদের সঙ্গে ভ্রমণে আনন্দ পান সকলে। দেখে নিন তালিকায় কে কে আছেন।  

মিথুন রাশি
রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এরা ঘুরতে যেতে খুবই পছন্দ করেন। এরা ট্যাগ- অ্যালং বন্ধু নামে পরিচিত পান। এরা সব সময় আনন্দ করতে ভালোবাসেন।

মেষ রাশি    
দুঃসাহসিক মনোভাব থাকে মেষ রাশির। এরা অ্যাডভেঞ্চার করতে ভালোবাসেন। রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা ঘুরতে খুব ভালোবাসেন। এরা নতুন নতুন দেশ দেখতে চান। এই রাশির ছেলে মেয়েরা মজার মানুষ হয়ে থাকেন। 

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা উৎসবের অনুসন্ধান করেন সারাক্ষণ। এরা নতুন নতুন খাবারের সন্ধান করে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা ঘুরতে খুব পছন্দ করেন। এরা সব সময় আনন্দের অনুসন্ধান করে চলেন। সে কারণে এই রাশির ছেলে মেয়েরা একেবারে অন্যরকম হন। সে কারণে ভ্রমণে আনন্দ পান এরা।  

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। সে কারণে এদের সঙ্গে ভ্রমণে আনন্দ উপভোগ সকলে। ঘুরতে যাওয়ার পরিকল্পনা থাকলে সঙ্গে নিতে পারেন ধনু রাশির বন্ধুদের। 

বৈদিক শাস্ত্র মতে, মেষ থেকে মীন এই ১২ টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের মধ্যে এমন তফাত। আমাদের সকলের সঙ্গে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর তফাত। তেমনই পার্থক্য রয়েছে সকলের পছন্দের। কেউ বিভিন্ন ধরনের পোশাক পরতে পছন্দ করেন তো কেউ আসক্ত থাকেন বিভিন্ন গ্যাজেটের প্রতি। তেমনই ঘুরতে কেউ ভালোবাসে, তো কেউ নয়। গ্রহের কারণে হয় এমন তফাত। 
 

আরও পড়ুন- বন্ধুদের সারাক্ষণ পরামর্শ দিয়ে থাকেন, এদের অকারণ জ্ঞান দেওয়া স্বভাবে বিরক্ত সকলে

আরও পড়ুুন- ঘনিষ্ঠ বন্ধুর কাজে হতবাক হবেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুুন- অর্থ সংক্রান্ত বিষয় সঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে, দেখে নিন আজ কার প্রেম জীবন কেমন কাটবে

Share this article
click me!