বন্ধুদের সারাক্ষণ পরামর্শ দিয়ে থাকেন, এদের অকারণ জ্ঞান দেওয়া স্বভাবে বিরক্ত সকলে

বৈদিক শাস্ত্র মতে, মেষ থেকে মীন এই ১২ টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের মধ্যে আছে তফাত। আজ রইল তিন রাশির বন্ধুদের কথা। শাস্ত্র মতে, এই তিন রাশির ছেলে মেয়েদের বিনামূল্যে জ্ঞান দেওয়া স্বভাব। বন্ধুদের পরামর্শ দিতে ভালোবাসেন এই তিন রাশি।     

Sayanita Chakraborty | Published : Sep 7, 2022 4:59 AM IST

কথায় আছে, ভালো বন্ধু পাওয়া ভাগ্যের ব্যাপার। তার কারণ সকলের সঙ্গে সকলের মানসিকতার মিল হয় না। আসলে আমরা সকলেই একে অপরের থেকে আলাদা। কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ অন্যকে সহজে ক্ষমা করতে পারেন তো কেউ প্রতিশোধ নিতে চান। কেউ সব সময় পরিবারের কথা ভাবেন, তো কেউ শুধু নিজের কথা ভেবে খান্ত থাকেন। প্রতিটি মানুষ একে অপরের থেকে আলাদা। বৈদিক শাস্ত্র মতে, মেষ থেকে মীন এই ১২ টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের মধ্যে এমন তফাত। আজ রইল তিন রাশির বন্ধুদের কথা। শাস্ত্র মতে, এই তিন রাশির ছেলে মেয়েদের বিনামূল্যে জ্ঞান দেওয়া স্বভাব। বন্ধুদের পরামর্শ দিতে ভালোবাসেন এই তিন রাশি।     

কন্যা রাশি
রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন।  তবে, ফ্রিতে পরামর্শ দেওয়া এদের অন্যতম স্বভাব। এরা সুযোগ পেলেই বিনামূল্যে পরামর্শ দিয়ে চলেন। 

মীন রাশি
রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েদের এই স্বভাবের কারণে এদের বন্ধু হয় না। এরা সকলকে পরামর্শ দিতে পছন্দ করেন। এক্সপার্ট ওপিনিওন দেওয়া এদের স্বভাব। চিনে নিন এই রাশির ছেলে মেয়েদের। বন্ধুদের পরামর্শ দিতে ভালোবাসেন এরা। 
 
ধনু রাশি 
কারণে ছাড়া জ্ঞান শুনতে আপনার ভালো না লাগলে দূরে থাকুন ধনু রাশির থেকে। রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েরা স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এরা সব সময় ভাবেন এরা সব জানেন। এদের এই সব জান্তা আচরণের কারণে এদের অনেকে অপছন্দ করেন। এই আচরণ বন্ধুত্বের বদলে শত্রু তৈরি করে।    

আমাদের সকলেরই মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর তফাত। তেমনই পার্থক্য রয়েছে সকলের পছন্দের। শাস্ত্র মতে, এই সব ঘটে গ্রহের ফেরে। সকলের রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন হওয়ায় এমন তফাত রয়েছে আমাদের। সে কারণে কেউ কেউ বন্ধুদের সারাক্ষণ পরামর্শ দিয়ে থাকেন। এদের বিনামূল্যে জ্ঞান দেওয়া স্বভাবে বিরক্ত সকলে। তবে, এরা সহজে নিজের আচরণের পরিবর্তন করতে পারেন না। 

আরও পড়ুন- ঘনিষ্ঠ বন্ধুর কাজে হতবাক হবেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- অর্থ সংক্রান্ত বিষয় সঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে, দেখে নিন আজ কার প্রেম জীবন কেমন কাটবে

আরও পড়ুন- Palmistry: হাতের এই চিহ্নগুলি থাকলেই বিশ্বব্যাপী ছড়িয়ে পড়বে আপনার নাম
  
 

Share this article
click me!