কোজাগরী লক্ষ্মীপুজোতে বিপুল লক্ষ্মী লাভের সুযোগ রয়েছে এই ৪ রাশির, হাতে আসবে প্রচুর টাকা

আশ্বিন মাসের পূর্ণিমা তিথির এই কোজাগরী লক্ষ্মীপুজোর দিন বিপুল লক্ষ্মীলাভের সম্ভাবনা রয়েছে। এই বিশেষ দিনে হাতে আসবে প্রচুর টাকা। কোন কোন রাশি রয়েছে সেই তালিকায়, আপনারও কি ভাগ্য ফিরতে চলেছে, দেখে নিন একনজরে।

Asianet News Bangla | Published : Oct 19, 2021 8:16 AM IST / Updated: Oct 19 2021, 01:50 PM IST

আশ্বিন মাসের শেষে পূর্ণিমা তিথিতে কোজাগরী লক্ষ্মীপুজোর আরাধনা করা হয়। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে প্রস্তুতি পর্ব। প্রতিটা ঘরে ঘরে মা লক্ষ্মীর আরাধনায় মেতে উঠেছে বাঙালিরা।  দুর্গাপুজোর পরেই আসে বাঙালির আরেক উৎসব কোজাগরী লক্ষ্মীপুজো। এই দিনটা বাঙালিদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। লক্ষ্মী দেবী হলেন ধন-সম্পত্তির দেবী। সারাবছর ধন-সম্পদের কোনও অভাব হয় না যদি নিষ্ঠাভরে এক মনে  মা লক্ষ্মীর আরাধনা করা হয়। এছাড়াও প্রতি বৃহস্পতিবারই লক্ষ্মী দেবীর পুজো করা হয়। তবে আশ্বিন মাসের পূর্ণিমা তিথির এই কোজাগরী লক্ষ্মীপুজোর দিন বিপুল লক্ষ্মীলাভের সম্ভাবনা রয়েছে। এই বিশেষ দিনে হাতে আসবে প্রচুর টাকা। কোন কোন রাশি রয়েছে সেই তালিকায়, আপনারও কি ভাগ্য ফিরতে চলেছে, দেখে নিন একনজরে।

আরও পড়ুন-কোজাগরী লক্ষ্মীপুজোর দিন ভুল করেও করবেন না এই কাজগুলি, তাহলেই ঘনাতে পারে বড় বিপদ

আরও পড়ুন-শারদ পূর্ণিমা তিথিতে অবশ্যই করুন এই কাজ, মা লক্ষ্মীর আশীর্বাদে অভাব হবে না অর্থ-সম্পত্তির

 

 

কোজাগরী লক্ষ্মীপুজোর দিন সিংহ রাশির জাতকদের মনে হতাশা ও অসন্তোষ থাকবে। তবে কোনও সম্পত্তি থেকে ধনলাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। এমনকী  চাকরিতে কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। মায়ের দিক থেকেও অর্থলাভের সম্ভাবনা রয়েছে।

 

 

বৃশ্চিক রাশির জাতকদের কোনও বন্ধুর সহযোগিতায় সম্পত্তি থেকে আয়ের সুযোগ রয়েছে। ব্যায় বৃদ্ধি হওয়ারও প্রবল সম্ভবনা রয়েছে  মা লক্ষ্মীর কৃপায়।  পড়াশোনায় সুফল লাভ করবেন বৃশ্চিক রাশির জাতকরা।

 

 

কোজাগরী লক্ষ্মীপুজোর দিন তুলা রাশির জাতকদের মনে আত্মবিশ্বাসের অভাব থাকবে। পারিবারিক জীবনেও কষ্ট থাকবে। টাকা পয়সা লাভের সম্ভাবনা রয়েছে। তবে পড়াশোনায় সাফল্য আসবে।

 

 

কন্যা রাশির জাতকের পড়াশোনা ও গবেষণার কাজে সুফল হবেন। ব্যায় বৃদ্ধি হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে মা লক্ষ্মীর কৃপায়। তবে নিজের স্বাস্থ্যের উপর বিশেষ যত্ন নিতে হবে।

Share this article
click me!