দেবীপক্ষে সুখবর, মহালয়ার দিনই এই ৫ রাশির জাতকদের হাতে আসতে পারে প্রচুর টাকা, জানুন আপনারটা

বুধবার, ৬ অক্টোবর মহালয়া। পিতৃপক্ষের সমাপ্তি এবং দেবীপক্ষের সূচনা। শাস্ত্রমতে, দেবীপক্ষের শুরুতেই মোট ১২ টি রাশির মধ্যে এমন ৫ টি রাশি রয়েছে যাদের হাতে আচমকাই টাকা আসার প্রবল সম্ভাবনা রয়েছে। এমনকী মিলতে পারেও বড় কোনও সুখবর,  জেনে নিন আপনিও রয়েছেন কিনা সেই তালিকায়।

Riya Das | Published : Oct 6, 2021 5:38 AM IST / Updated: Oct 24 2021, 12:53 PM IST

বুধবার, ৬ অক্টোবর মহালয়া। পিতৃপক্ষের সমাপ্তি এবং দেবীপক্ষের সূচনা। মহালয়া  হল এমন একটি দিন যেদিন পূর্বপুরুষদের বিদায় জানানোর পালা। পিতৃপক্ষের শেষে অমাবস্যা তিথিতে মহালয়া পালন করা হয়। এই অমাবস্যা তিথিকে আবার সর্বপিতৃ অমাাবস্যা কিংবা বিসর্জনী অমাবস্যা বলা হয়। শাস্ত্রমতে, দেবীপক্ষের শুরুতেই মোট ১২ টি রাশির মধ্যে এমন ৫ টি রাশি রয়েছে যাদের হাতে আচমকাই টাকা আসার প্রবল সম্ভাবনা রয়েছে। এমনকী মিলতে পারেও বড় কোনও সুখবর,  জেনে নিন আপনিও রয়েছেন কিনা সেই তালিকায়।

 

 

মেষ রাশি: দেবীপক্ষের সূচনায় মহালয়ার এই বিশেষ দিনে দীর্ঘদিনের পুরোনা টাকা ফেরত পেতে পারেন মেষ রাশির জাতকেরা। আজকের দিনেই মানসিক শান্তি লাভের চেষ্টা করুন। এতে ধর্মের প্রতি শ্রদ্ধা বাড়বে। মেষ রাশির জাতকেরা শিক্ষা সংক্রান্ত কাজে সাফল্য পাবেন, এবং হাতে আচমকাই আসবে অনেক টাকা।

 

আরও পড়ুন-প্রচুর অর্থ আসবে এই রাশির জাতকদের, মা লক্ষ্মীর বিশেষ কৃপা থাকবে আগামী ৩০ দিন, আপনিও কি আছেন তালিকায়

আরও পড়ুন-কন্যা সংক্রান্তিতে কেন পূর্ণ বা মহা পূর্ণকলা, এই সংক্রান্তির প্রভাবে আপনার রাশিতে কী প্রভাব পড়তে চলেছে

আরও পড়ুন-বাড়িতে পজিটিভ এনার্জি ফিরিয়ে আনতে চান, বাস্তুর কিছু নিয়ম মানলেই সংসারে ফিরবে সুখ-শান্তি

 

 

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের মহালয়ার দিনে টাকা উপার্জনের নয়া পথ খুলে যেতে পারে। তবে মন অস্থির থাকার সেক্ষেত্রে আত্মবিশ্বাস কমতে পারে। নিজের আবেগকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। এবং ধৈর্য ধরে কথা বলারও চেষ্টা করবেন সিংহ রাশির জাতকেরা।

 

 

মকর রাশি: মকর রাশির জাতকেরা আজকের দিনেই হঠাৎ পেয়ে যেতে টাকা। জীবনে নতুন বন্ধুও আসতে পারে। শিক্ষা সংক্রান্ত কাজেও সাফল্য আসবে। বেড়াতে যাওয়ারও সুযোগ রয়েছে মকর রাশির জাতকদের।

 

 

কর্কট রাশি: মহালয়ার দিন কর্কট রাশির জাতকদের টাকা পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এই রাশির পারিবারিক জীবন সুখের হবে। এবং শিক্ষা সংক্রান্ত কাজেও ব্যস্ততা বাড়বে। পড়াশোনায় মনোযোগ বাড়বে। এই রাশির জাতকেরা তীর্থযাত্রায় যেতে পারেন পরিবারের সঙ্গে।

 

 

মীন রাশি: মহালয়ার দিন মীন রাশির জাতকদের আয়ের উৎস হয়ে উঠতে পারে সম্পত্তি। টাকা আসার প্রবল সম্ভাবনা রয়েছে। তবে আত্মবিশ্বাসের অভাব থাকবে।  যে কোনও কাজে পরিবারের সমর্থন পাবেন এই রাশির জাতকেরা।

Share this article
click me!