Astrological News- অগ্রহায়ণ মাসে জন্ম হলে, আপনার মধ্যে এই রয়েছে এই বিশেষ গুণগুলি

জাতকের ভাগ্য সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তাঁর জন্ম মাস থেকে। জেনে নিন অগ্রহায়ণ মাসে জন্ম জাতক বা জাতিকার ব্যক্তিত্ব সম্পর্কে।
 

Asianet News Bangla | Published : Nov 21, 2021 4:30 AM IST

কোনও ব্যক্তির আচরণ এবং তাঁর চরিত্রের বৈশিষ্ট্য নির্ভর করে সেই ব্যক্তির জন্ম সময়, কাল বা জন্ম মাসের উপর। জাতকের ভাগ্য সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তাঁর জন্ম, জন্মবার এবং জন্মমাস থেকে। তবে অনেকেই আছেন যারা এই শ্রাস্ত্রকে বিশ্বাস করেন না। আর যারা বিশ্বাস করেন তাদের তো আর কথাই নেই। জ্যোতিষশাস্ত্র মতে, জাতক বা জাতিকার জন্ম মাস তাঁর ব্যক্তিত্ব বা ভাগ্য় নির্ধারণে সাহায্য করে। তাই জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, অগ্রহায়ণ মাসে জন্ম হলে, জেনে নিন সেই জাতক বা জাতিকার ব্যক্তিত্ব সম্বর্কে।
অগ্রহায়ণ মাসে জন্ম জাতক বা জাতিকারা যাদের জন্ম তারা আলাপী, ভদ্র স্বভাবের হয়ে থাকে। এরা কর্মে বিশ্বাসী। এদের মানসিক শক্তি অত্যন্ত প্রবল ও দৃঢ় হওয়ার কারণে এরা জীবনে সমস্ত বাধা বিঘ্ন কাটিয়ে সাফল্য অর্জন করতে সক্ষম হয়। এরা স্বপ্ন সার্থক করার জন্য প্রচুর চেষ্টাও করে। এরা এরা তার জন্য প্রচুর পরিশ্রমও করতে সক্ষম। অনেকেই এদের স্বার্থপর বা কৃপণ বলে মনে করেন, তাই খুব চিন্তা ভাবনা করেই খরচ করেন। 
অগ্রহায়ণ মাসে জন্ম হলে তাঁরা খুব ভদ্র স্বভাবের হয়ে থাকে, অথবা সে অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত থাকে। এরা আড়ালে বা গুটিয়ে থাকতেই বেশি পছন্দ করেন। এমনকী অতি ঘনিষ্ট বন্ধু তাঁদের মনের খবর পায় না। এদের জীবন বাধা-বিঘ্ন লেগেই থাকে। এই মাসে জন্ম হলে জাতক বা জাতিকা অত্যন্ত চতুর প্রকৃতির হয়, এদের মনের আন্দাজ করা সহজ নয়। এরা কোনও কাজ করবে বলে মনে করলে কিছুতেই তার থেকে পিছ পা হন না। এরা একা থাকতে পছন্দ করেন। এদের দৃঢ় মানসিকতা এবং ইচ্ছাশক্তি অদম্য। 
আরও পড়ুন- রবিবারে ৫ রাশির উন্নতির যোগ, দেখে নিন আপনার রাশিফল

আরও পড়ুন- স্বপ্নে দেখছেন ফুলের বাগানে আপনি হারিয়ে গিয়েছেন, পেতে পারেন এই সংবাদ

আরও পড়ুন- এই ব্রত পালনে দূর হয় যাবতীয় সমস্যা, জেনে নিন এই ব্রতের তিথি, সময়, পুজো পদ্ধতি

"

Share this article
click me!