এক টুকরো রুটি ফেরাবে পরিবারের ভাগ্য, জেনে নিন রুটির প্রতিকার

অনেক কিছুর পরেও গৃহে অশান্তি, আর্থিক ঝামেলা সহ নানান জিনিস দীর্ঘ দিন ধরে চলতে থাকে। সেক্ষেত্রে প্রয়োজন পড়ে জ্যোতিষশাস্ত্র ও তার প্রতিকারের। এখানেই কথা উঠছে রুটির প্রতিকারের।

Parna Sengupta | Published : May 4, 2022 12:11 PM IST

রুটি আমাদের প্রায় প্রত্যেকের বাড়িতেই হয়ে থাকে। প্রত্যেকেই মোটামুটি রুটি খেতে পছন্দ করেন। কিন্তু জানেন কি এই রুটিই আপনার পরিবারের ভাগ্য ফেরাতে পারে। আমরা সবাই জানি প্রতিটা মানুষের জীবনে খারাপ সময় ও ভালো সময় দুটোই আসে। খারাপ সময় যখন আসে তখন সেটা যেন মনে হয় কতক্ষণে শেষ হবে। তা যেন কিছুতেই শেষ হতে চায় না। আদি অনন্তকাল ধরে যেন সেই সময় চলতেই থাকে। কিন্তু, ভালো সময় খুব বেশিক্ষণ স্থায়ী হয় না। নিমেষের মধ্যেই শেষ হয়ে যায়।

সেই কারণে ভালো সময় মানুষ খুব বেশিক্ষণ উপভোগ করতে পারেন না। আর তাই মানুষের কাছে ভালো সময়ের কদরও অনেক বেশি। আসলে সুখ ও কষ্ট এই দুই মিলিয়েই মানুষের জীবন হয়। সুখ না থাকলে যেমন কষ্টের কোন দাম নেই ঠিক তেমনই উল্টোটাও সত্যি। সেই কারণেই সমস্ত পরিস্থিতিতেই মাথা ঠান্ডা রাখা এবং নিজের থেকে সৎ হওয়া জরুরি। নিজে থেকে সৎ হলে এবং কঠিন পরিশ্রম করলে কষ্ট ঘুচবে ঠিকই।

অনেক সময় দেখা গিয়েছে অনেক কিছুর পরেও গৃহে অশান্তি, আর্থিক ঝামেলা সহ নানান জিনিস দীর্ঘ দিন ধরে চলতে থাকে। সেক্ষেত্রে প্রয়োজন পড়ে জ্যোতিষশাস্ত্র ও তার প্রতিকারের। এখানেই কথা উঠছে রুটির প্রতিকারের। দৈনন্দিন জীবনের রোজকার ব্যবহারের রুটি দিয়েই পরিবারে শান্তি ও সৌভাগ্য নিয়ে আসতে পারেন। 

রুটির প্রতিকার

১. সকালে চাপাটি বা রুটি বানানোর সময় অতিরিক্ত একটি রুটি তৈরি করুন। এবার এই রুটিটিকে সমান ৪ ভাগে ভাগ করুন। 

২. তারপর রুটির চার টুকরোতেই কিছু মিষ্টি রাখুন। এবার প্রথম চাপাটির টুকরো গরুকে খাওয়ান এবং আপনার ইচ্ছা পূর্ণ করার জন্য ভক্তি ভরে প্রার্থনা করুন। 

৩. এরপর একটি কুকুরকে চাপাটির দ্বিতীয় টুকরো খাওয়ান। ইতিমধ্যে, প্রার্থনা করার সময়, নিজেকে বলুন, "আমি এই খাবারের অংশ শ্যাম ও শাবলকে দিই, যারা যমরাজকে অনুসরণ করে, তারা যেন এই খাবার গ্রহণ করে।"

৪. এবার চাপাটির তৃতীয় অংশ কাকদের খাওয়ান। এই সময় মনে মনে প্রার্থনা করুন- 'পশ্চিম, উত্তর, দক্ষিণ ও পূর্ব দিকে বসবাসকারী কাক যেন আমার দেওয়া এই খাবার গ্রহণ করে।' 

৫. এবার অবশেষে ভূত-প্রেতের নামে চাপাটির চতুর্থ অংশটি একটি মোড়ে রেখে পিছনে ফিরে না তাকিয়ে বাড়ি চলে যান। চাপাটির এই বিশেষ প্রতিকারটি নিয়মিত করুন কারণ এটি করলে আপনার সমস্ত সমস্যা শেষ হয়ে যাবে এবং আপনাকে কখনও দুর্ভাগ্যের সম্মুখীন হতে হবে না।

আরও পড়ুন- পারিবারিক দুর্ভোগ কেটে যাবে পাতিলেবুর গুণে, পাতিলেবু দিয়ে এই বিশেষ টোটকা করুন

আরও পড়ুন- বাস্তুদোষে বাড়তে পারে ওজন, আজই বাড়িতে এই পাঁচটি পরিবর্তন করুন, কমবে মেদ

আরও পড়ুন- ২ দিনে ভাগ্য বদলে দেয় এই রত্ন, মিলবে অঢেল অর্থ ও দূর করে সকল ঝামেলা

Share this article
click me!