এপ্রিল মাসে মা লক্ষ্মীর বিশেষ কৃপা বজায় থাকবে এই ব্যক্তিদের উপর, মিলবে চাকরিতে পদোন্নতিও

গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব মেষ থেকে মীন রাশির মানুষের ওপর পড়বে। গ্রহের অবস্থানের কারণে কিছু রাশির জাতকদের আর্থিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে, আবার কিছু রাশির জাতকদের সমস্যা কাটিয়ে উঠতে পারে। জেনে নিন এপ্রিলে কোন গ্রহ রাশি পরিবর্তন করবে এবং কোন রাশির জাতক জাতিকাদের অসামান্য উপকার হবে-
 

Web Desk - ANB | Published : Mar 30, 2022 7:34 AM IST

গ্রহ-নক্ষত্রের দিক থেকে এপ্রিল মাসটি বিশেষ হতে চলেছে। এই মাসে অনেক গ্রহের রাশিচক্রে পরিবর্তন আসবে। গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব মেষ থেকে মীন রাশির মানুষের ওপর পড়বে। গ্রহের অবস্থানের কারণে কিছু রাশির জাতকদের আর্থিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে, আবার কিছু রাশির জাতকদের সমস্যা কাটিয়ে উঠতে পারে। জেনে নিন এপ্রিলে কোন গ্রহ রাশি পরিবর্তন করবে এবং কোন রাশির জাতক জাতিকাদের অসামান্য উপকার হবে-

২০২২ সালের এপ্রিলে গ্রহের রাশিফল-

৭ এপ্রিল ২০২২-এ মঙ্গল কুম্ভ রাশিতে ট্রানজিট করবে। পরের দিন অর্থাৎ ০৮ এপ্রিল বুধ মেষ রাশিতে প্রবেশ করবে। রাহু-কেতু ১২ এপ্রিল রাশি পরিবর্তন করবে। রাহু মেষ রাশিতে এবং কেতু তুলা রাশিতে গমন করবে। ১৩ এপ্রিল গুরুদেব বৃহস্পতি মীন রাশিতে গমন করবেন। ১৪ এপ্রিল, সূর্য মেষ রাশিতে প্রবেশ করবে। ২৫ এপ্রিল বুধ বৃষ রাশিতে গমন করবে। ২৭ এপ্রিল শুক্র মীন রাশিতে গমন করবে। ২৯ এপ্রিল, শনি কুম্ভ রাশিতে যাত্রা করবে।

মিথুন- মিথুন রাশির জাতকদের জন্য এপ্রিল মাসটি লাভজনক হবে। এই সময়ে আপনার রাশিতে শনি ধইয়ার প্রভাব তৈরি হয়েছে। শনির রাশি পরিবর্তনের ফলে আপনি শনি ধইয়ার থেকে মুক্তি পাবেন। আপনার অমীমাংসিত কাজ এই মাসে শেষ হবে। নতুন খবর পাওয়া যেতে পারে। দাম্পত্য জীবনের বাধা দূর হতে পারে। আয়ের উৎস বাড়বে।

কন্যা রাশি- কন্যা রাশির  জাতক-জাতিকাদের চাকরিতে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে । সরকারি চাকরি করা লোকদের জন্য স্থান পরিবর্তন সম্ভব। অফিসে সম্মান বাড়বে। আয়ের উৎস বাড়বে। চাকরিজীবীদের উন্নতির সম্ভাবনা থাকবে। এই সময়ে আপনি নিজের ব্যবসা শুরু করার কথা ভাবতে পারেন। বাড়ির কোনো গুরুত্বপূর্ণ জিনিস কিনতে পারেন।

মকর - শনিদেব মকর রাশিতে উপবিষ্ট । ২৯ এপ্রিল শনি কুম্ভ রাশিতে প্রবেশ করবে। শনির রাশি পরিবর্তন অর্থের দিক থেকে আপনার জন্য উপকারী হবে। ভাগ্য বাড়বে। এই সময়ে আপনি নতুন সুযোগের সুবিধা পাবেন। রাগ নিয়ন্ত্রণ করুন। 
 

আরও পড়ুন- ঘর মোছার জলে এক চিমটি লবন, বদলে দিতে পারে আপনার জীবন

আরও পড়ুন- ভুলেও এই রত্নগুলো এক সঙ্গে পরবেন না, সমস্যা কমার বদলে বাড়বে

আরও পড়ুন- আর মাত্র কয়েক দিনের অপেক্ষা, এই ৫ রাশির প্রেম জীবনে আসতে চলেছে আমূল পরিবর্তন

Share this article

Latest Videos

click me!

Latest Videos

BJP Live : সাংবাদিকদের মুখোমুখি শমীক ভট্টাচার্য, কী অভিযোগ করছেন, দেখুন সরাসরি
BJP News : বিজেপির প্রতিনিধি দলকে পেয়ে ক্ষোভ উগরে দিলেন বিজেপি কর্মীরা, দেখুন কী বললেন
Suvendu Adhikari : 'শুধু বাংলায় ৩ বার হল, কোন রাজ্যে হয় না!' বিস্ফোরক শুভেন্দু
CV Ananda Bose : বড় কিছু হতে চলেছে! 'আক্রান্ত'দের সঙ্গে দেখা করেই কড়া বার্তা রাজ্যপালের, দেখুন
দরজা বন্ধ! আর রাজভবনে ঢুকতে পারবেন না 'মুখ্যমন্ত্রী'! বিস্ফোরক দাবী শুভেন্দুর | Suvendu Adhikari