পারিবারিক অশান্তি দূর হবে জ্যোতিষ টোটকায়, পালন করুন মরিচের টোটকা

পরিবারিক অশান্তি একবার শুরু হলে তা বন্ধ করা কঠিন। অনেকে পরিবারে এই অশান্তি এমন রূপ নেয় যে পরিবারের সদস্যদের সঙ্গে মুখ দেখা-দেখি বন্ধ হয়ে যায় পর্যন্ত। হাজার মানিয়ে নেওয়া, ত্যাগ এমনকী বুদ্ধি করে সিদ্ধান্ত নেওয়ার পরও অশান্তি চলতে থাকে। 

Web Desk - ANB | Published : Jun 4, 2022 10:51 AM IST

পারিবারিক অশান্তি এক কঠিন সমস্যা। পরিবারে সদস্য সংখ্যা বেশি না কম- তা এক্ষেত্রে যায় আসে না। পরিবারের অশান্তি নিয়ে সকলেই কম-বেশি সমস্যায় থাকেন। এই অশান্তির কারণ শুধু যে সম্পত্তি তা নয়। ভুল বোঝাবুঝি থেকে হতে পারে অশান্তি। পরিবারিক অশান্তি একবার শুরু হলে তা বন্ধ করা কঠিন। অনেকে পরিবারে এই অশান্তি এমন রূপ নেয় যে পরিবারের সদস্যদের সঙ্গে মুখ দেখা-দেখি বন্ধ হয়ে যায় পর্যন্ত। হাজার মানিয়ে নেওয়া, ত্যাগ এমনকী বুদ্ধি করে সিদ্ধান্ত নেওয়ার পরও অশান্তি চলতে থাকে। 

পরিবারিক অশান্তি থেকে মুক্তি পেতে মেনে চলতে পারেন বিশেষ টোটকা। আজ রইস জ্যোতিষ টোটকা। এবার থেকে মেনে চলুন গোল মরিচের টোটকা। প্রতিটি রান্না ঘরেই গোল মরিচ থাকে। রান্নায় দিতে, খাবারে স্বাদ ফেরাতে সকলেই মরিচ ব্যবহার করেন। এবার সেই মরিচ দিয়ে পালন করুন টোটকা। জেনে নিন কী করবে। 

পাঁচটা গোলমরিচ নিয়ে ছাদে বা বাড়ির উঠোনের মাঝখানে যান। সেখানে দাঁড়িয়ে পূর্ব, পশ্চিম, উত্তর ও দক্ষিণ দিকে সেই গোলমরিচ ছুঁড়ে দিন। আর বাকি কয়টি গোলমরিচ ওপর দিকে ছুঁড়ে দিন। এরপর নিজের মনের কামনার কথা বলুন। এতে দূর হবে যে কোনও পারিবারিক অশান্তি। 

তেমনই পুজোর সময়ের মতো গ্রহের অবস্থানের কথা উল্লেখ আছে। জ্যোতিষ শাস্ত্র অনুরাসে গ্রহের অবস্থানের ওপর আমাদের জীবনে ভালো ও খারাপ সময় পরিবর্তীত হয়। শাস্ত্রে উল্লেখ আছে ৯টি গ্রহে। এই সকল গ্রহরা কোনও আমাদের জন্ম কুণ্ডলীতে দুর্বল স্থানে আছে তো কোনওটির অবস্থান শক্তিশালী। যে সকল গ্রহ দুর্বল, তাদের অশুভ প্রভাব পড়ে আমাদের জীবনে। এবার থেকে মেনে চলুন মরিচের টোটকা।  

জন্মছকে শনি দূর্বল থাকলে নীল বা কালো রঙের আটটা গোলমরিচ নিয়ে তাতে সামান্য সরষের তেল মাখিয়ে নিন। এবার এই কাপড় শনিদেবের মন্দিরে দান করুন। এতে গ্রহের দোষ কেটে যাবে। পালন করুন এই টোটকা। আমাদের জীবনের সকল খারাপ সময় কাটাতে মেনে চলতে পারেন বিশেষ টোটকা। রইল মরিচের টোটকার হদিশ। এই টোটকা পালনে জীবনের সকল জটিলতা থেকে মুক্তি মেলে। এবার থেকে মেনে চলুন এই সকল টোটকা। সফল হবেন সর্বক্ষেত্রে সফল হবেন। পরিবারের সকল অশান্তি দূর হবে এই টোটকা মেনে চললে। 

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশিকে, এরা সব জিনিসে Negativity-র গন্ধ পান, এদের থেকে সাবধান

আরও পড়ুন- খুবই চাপা স্বভাবের মানুষ হন এরা, হাজার সমস্যায় থাকলেও তা মুখ ফুটে বলেন না

আরও পড়ুন- শঙ্খ বাজানোর অনেক উপকারিতা আছে, জানলে আপনিও অবাক হবেন
 

Share this article
click me!