Asianet News BanglaAsianet News Bangla

খুবই চাপা স্বভাবের মানুষ হন এরা, হাজার সমস্যায় থাকলেও তা মুখ ফুটে বলেন না

এক এক রাশির, মানসিকতা ও স্বভাব এক এক রকম। এর প্রভাব পড়ে আমাদের স্বভাবে। আজ রইল চার রাশির কথা। এরা মনের কথা মনে রাখেন এরা। খুবই চাপা স্বভাবের মানুষ হন এরা, হাজার সমস্যায় থাকলেও তা মুখ ফুটে বলেন না এই চার রাশির ছেলে-মেয়েরা। দেখে নিন তালিকায় কে কে আছেন। 

Those 4 zodiac signs who all are shy character absc
Author
Kolkata, First Published Jun 4, 2022, 12:59 PM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। এই সব কয়টি রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে আমাদের সকলে চারিত্রিক বৈশিষ্ট্য একে অন্যের থেকে আলাদা। কেউ শান্ত তো কেউ তেজী, কেউ ধূর্ত তো কারও বুদ্ধি কম। আমাদের সঙ্গে সঙ্গেই সকলের রয়েছে বিস্তর তফার। শাস্ত্র মতে, রাশি অনুসারে হয় এমন ভেদ। এক এক রাশির, মানসিকতা ও স্বভাব এক এক রকম। এর প্রভাব পড়ে আমাদের স্বভাবে। আজ রইল চার রাশির কথা। এরা মনের কথা মনে রাখেন এরা। খুবই চাপা স্বভাবের মানুষ হন এরা, হাজার সমস্যায় থাকলেও তা মুখ ফুটে বলেন না এই চার রাশির ছেলে-মেয়েরা। দেখে নিন তালিকায় কে কে আছেন। 

বৃষ রাশি- রাশিচক্রের দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা স্বভাবে শান্ত। তীক্ষ্ণ বুদ্ধি সম্পন্ন। এরা খুবই চাপা স্বভাবের হন। এরা মনের কথা মনেই রাখেন। সব সময় সব পরিস্থিতিতে মানিয়ে নিতে পছন্দ করেন এরা। এরা অপরিচিত কাউরে বিশ্বাস করেন না। এরা মজার মানুষ হন। 
 
কর্কট রাশি- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা বাবপ্রবণ, রোম্যান্টিক স্বভাবের মানুষ হন। এরা আদর্শবাদী হন। এরা ভীতু স্বভাবের হন। সে কারণে নিজের মনের কথা মনেই রাখতে পছন্দ করেন। মুখ ফুটে নিজের মনের কথা কাউকে বলেন না। এরা সংস্কৃতির সঙ্গে সংযুক্ত থাকতে পছন্দ করেন। তবে, এরা নিজেদের দৃষ্টিভঙ্গি অন্যের সামনে তুলে ধরতে ভয় পান। 

তুলা রাশি- রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা ভাবপ্রবণ ও বিজ্ঞ স্বভাবের হন। তবে, এরা নিজের মনের কথা কাউকে বলেন না। চাপা স্বভাবের মানুষ বন এরা। এই রাশির ছেলে মেয়েরা স্ববাবে শান্ত হন। এরা সব পরিস্থিতিতে মানিয়ে নিতে চান।  খুবই চাপা স্বভাবের মানুষ হন এরা।  
 
মীন রাশি- রাশি চক্রের দ্বাদশ রাশি মীন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েরা স্বভাবে শান্ত হন। এরা মনের কথা মনেই রাখেন। খুবই চাপা স্বভাবের মানুষ হন এরা। হাজার সমস্যায় থাকলেও তা মুখ ফুটে বলেন না এই রাশির ছেলে-মেয়েরা। 

আরও পড়ুন- শঙ্খ বাজানোর অনেক উপকারিতা আছে, জানলে আপনিও অবাক হবেন

আরও পড়ুন- জুন মাসে প্রতিটি রাশিকে থাকতে হবে খুব সাবধান, এই ৫ টি গ্রহের হবে রাশি পরিবর্তন

আরও পড়ুন- বসে বসেই ধনী হন এই লোকেরা, শ্বশুরবাড়ির থেকে পান প্রচুর সম্পদ

Follow Us:
Download App:
  • android
  • ios