কিছুতেই মামলা মোকদ্দমা থেকে মুক্তি পাচ্ছেন না? মেনে চলুন এই জ্যোতিষ টোটকা

আইনি মামলা নিষ্পত্তি করতে লড়তে হয় কঠিন লড়াই। এমন অনেকে আছেন, যারা একবার আইনী মামলায় জড়িয়ে গেলে তার থেকে মুক্তি পান না। এবার মেনে চলুন এই পাঁচ টোটকা। জ্যোতিষশাস্ত্র অনুসারে কয়েকটি পদ্ধতি মেনে চললে আদালতের চক্কর থেকে মুক্তি পেতে পারেন। 

Sayanita Chakraborty | Published : May 10, 2022 11:24 AM IST

জমি, অর্থ, পারিবারিক বিষয় সংক্রান্ত নানান জটিলতা লেগে থাকে। একবার কোনও আইনী মামলায় জড়ালে তার থেকে মুক্তি পাওয়া এত সহজ নয়। আইনি মামলা নিষ্পত্তি করতে লড়তে হয় কঠিন লড়াই। এমন অনেকে আছেন, যারা একবার আইনী মামলায় জড়িয়ে গেলে তার থেকে মুক্তি পান না। এবার মেনে চলুন এই পাঁচ টোটকা। জ্যোতিষশাস্ত্র অনুসারে কয়েকটি পদ্ধতি মেনে চললে আদালতের চক্কর থেকে মুক্তি পেতে পারেন। 

পঞ্চমুখী, সপ্তমুখী বা একাদশমুখী রুদ্রাক্ষ ধারণ করুন। এতে আইনী মামলা থেকে নিষ্পত্তি পেতে পারেন। এই টোটকা বেশ উপকারী। জ্যোতিষ মতে, রুদ্রাক্ষ শুভ হিসেবে বিবেচিত হয়। আইনি মামলা থেকে উদ্ধার পেতে এটি বেশ উপকারী।  

পকেটে পাঁচটি গোমতী চন্দ্র রাখুন। যেদিন মামলার শুনানি থাকবে সেদিন পকেটে পকেটে পাঁচটি গোমতী চন্দ্র রাখুন। জ্যোতিষ শাস্ত্রে, গোমতী চক্রের গুরুত্ব বিস্তর। এটি সঙ্গে রাখলে যে কোনও কাজে সফল হবেন। 

যদি দীর্ঘদিন ধরে মামলা নিষ্পত্তি না হয়, কিংবা আপনি অনুভব করেন আপনি অন্যায়ের শিকার হচ্ছেন তাহলে ভগবানে স্মরণাপন্ন হন। ঠাকুরের আসনে রাখুন মামলা সংক্রান্ত কাগজ। নিষ্ঠাভরে প্রার্থনা করুন। দেখবেন উপকার পাবেন।   

বাড়িতে গণেশ প্রতিষ্ঠা করুন। সিদ্ধিদাতা গণেশের কৃপায় মামলা থেকে নিষ্পত্তি পাবেন। প্রতি বুধবার গণেশের পুজো করুন। তাঁকে লাড্ডু অর্পণ করুন। দেখবেন, সমস্যা থেকে উদ্ধার পাবেন। গণেশের কৃপায় যে কোনও কাজে সফল হবেন।  

ছোট গণেশের মূর্তি লাল কাপড়ে ঢেকে পকেটে রাখুন। মামলার শুনানির দিন কোর্টে যাওয়ার আগে ছোট মাপের একটি গণেশের মূর্তি লাল কাপড়ে ঢেকে পকেটে রাখুন। এটি শুভ বলে গণ্য হয়। এতে মামলায় জয় লাভ করবেন। মেনে চলুন এই টোটকা। গণেশের কৃপায় সকল সমস্যা থেকে উদ্ধার পাওয়া সম্ভব। 

নানা কারণে মামলায় জড়িয়ে পড়তেই পারেন। এর থেকে উদ্ধার পেতে মেনে চলুন এই টোটকা। শাস্ত্রে, সকল সমস্যা থেকে উদ্ধার হওয়ার উপায় আছে। শাস্ত্রে উল্লেখিত যে কোনও জটিলতা থেকে মুক্তি পেতে পারেন এই সকল টোটকার গুণে। এবার থেকে মেনে চলুন এই সকল টোটকা। এতে সকল কাজে সফল হবেন, তেমনই কেটে যাবে জীবনের সকল বাধা। তাই এবার থেকে মামলা মোকদ্দমা থেকে মুক্তি পেতে মেনে চলুন এই কয়টি জ্যোতিষ টোটকা। 

আরও পড়ুন- কর্কট রাশির মন জয় করতে চান? মেনে চলুন এই টোটকা, জ্যোতিষ মতে প্রেম গাঢ় হবে

আরও পড়ুন- স্বামী কি সারাদিন আপনার সঙ্গে ঝগড়া করে? দেখে নিন কোন রাশির ছেলেরা ঝগড়াটে স্বভাবের

আরও পড়ুন- বক্রী হচ্ছে বুধ, এই ৬ রাশিকে অর্থ এবং স্বাস্থ্যের ক্ষেত্রে থাকতে হবে ভীষণ ভাবে সতর্ক

Share this article
click me!