কর্কট রাশির মন জয় করতে চান? মেনে চলুন এই টোটকা, জ্যোতিষ মতে প্রেম গাঢ় হবে

জেনে নিন কীভাবে কর্কট রাশির ছেলে বা মেয়েদের মন জয় করবেন। কর্কট রাশির কাউকে পছন্দ হতেই পারে। কিন্তু, তারও আপনাকে পছন্দ হবে এমন নয়। এই রাশির মন জয় করতে এই তিনটে কাজ করতে পারেন। দেখে নিন কী কী।

Sayanita Chakraborty | Published : May 10, 2022 10:29 AM IST

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরা ভাবপ্রবণ, শিল্পী মানসিকতা ও রোম্যান্টিক স্বভাবের হয়ে থাকেন। এরা বিলাসী স্বভাবের হয়ে থাকেন। আজ এই রাশির স্বভাব নয়, বরং রইল মনের খোঁজ। জেনে নিন এদের মন জয় করবেন কী করে। আজ রইল ডেটিং টিপস। জেনে নিন কীভাবে কর্কট রাশির ছেলে বা মেয়েদের মন জয় করবেন। কর্কট রাশির কাউকে পছন্দ হতেই পারে। কিন্তু, তারও আপনাকে পছন্দ হবে এমন নয়। এই রাশির মন জয় করতে এই তিনটে কাজ করতে পারেন। দেখে নিন কী কী। 

রান্না করতে পছন্দ করেন কর্কট রাশির ছেলে মেয়েরা। এই রাশির কারও সঙ্গে ডেটিং করতে চাইলে রান্না করে তাকে সারপ্রাইজ দিন। অথবা দুজনে মিলে এক সঙ্গে রান্না করতে পারেন। এই রাশির ছেলে মেয়ের উভয়ের রান্নার শখ। নতুন নতুন পদ রাঁধতে পছন্দ করেন। এদের এই শখের কথা মাথায় রাখুন। সহজে তাদের মন জয় করতে পারবেন।  

প্ল্যান করুন রোম্যান্টিক স্পা ডে। শহরে একাধিক স্পা পার্লার আছে। ইউনিসেক্স স্পা পার্লার আছে বিস্তর। সেখানে পৌঁছে যান দুজন মিলে। এই রাশির মেয়েরা রূপচর্চা করতে পছন্দ করেন। স্পা-তে গেলে বেশ আনন্দ উপভোগ করেন এরা। তাই প্ল্যান করতেই পারেন স্পা ডে-র। এতে আপনার প্রতি তার ভালোলাগা বৃদ্ধি পাবে। তাই দেরি না করে চটপট প্ল্যান করে ফেলুন।   

কর্কট রাশির সঙ্গীর মন জয় করতে চটপট ওয়াইল্ড লাইফ সাফারির পরিকল্পনা করে নিন। বন্যপ্রাণীদের প্রতি এদের আগ্রহ থাকে বিস্তর। এরা এই ধরনের সাফারিতে বিস্তর খুশি হন। কর্কটের মন জয় করতে এর থেকে ভালো অপশন আর কিছুই হতে পারে না। মেনে চলুন এই টোটকা, জ্যোতিষ মতে প্রেম গাঢ় হবে। 

জ্যোতিষ মতে ভ্রমণ বিলাসী হন কর্কট রাশির ছেলে মেয়েরা। এদের মা-বাবার প্রতি শ্রদ্ধা থাকে বিস্তর। এরা ভীতু ও খুঁতখুঁতে স্বভাবের হয়ে থাকেন। এরা নানা কারণে অসুস্থতায় ভোগেন। এরা প্রায়শই অসুস্থতায় ভোগেন। হৃদরোগ, পেটের রোগ, মাথা ব্যথার সমস্যা, যক্ষ্মা, হাঁপানি-র মতো রোগে আক্রান্ত হতে পারেন এরা। তাই সতর্ক থাকুন। তা না হলে কঠিন রোগ আপনার শরীরে বাসা বাঁধবে। 

আরও পড়ুন- স্বামী কি সারাদিন আপনার সঙ্গে ঝগড়া করে? দেখে নিন কোন রাশির ছেলেরা ঝগড়াটে স্বভাবের

আরও পড়ুন- বক্রী হচ্ছে বুধ, এই ৬ রাশিকে অর্থ এবং স্বাস্থ্যের ক্ষেত্রে থাকতে হবে ভীষণ ভাবে সতর্ক

আরও পড়ুন- চন্দ্রগ্রহণের ঠিক একদিন আগে ১৫ মে রাশি পরিবর্তন করছে সূর্য, রাতারাতি ভাগ্য বদলে যাবে এই তিন রাশির


 

Share this article
click me!