চলতি মাসে অনেক গ্রহ রাশি পরিবর্তন করছে, এর ফলে অগাষ্ট মাস এই রাশিগুলির দারুন কাটবে

এই মাসে যেখানে ৪টি বড় গ্রহ রাশি পরিবর্তন করবে। একই সঙ্গে চারটি বড় উৎসবের কারণে এ মাস আরও বিশেষ হয়ে উঠেছে। 
 

Web Desk - ANB | Published : Aug 4, 2022 7:15 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের পরিবর্তনের কারণে আগস্ট মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। পাশাপাশি অন্যান্য অনেক উপবাস এবং উত্সব ও রয়েছে। এই মাসে যেখানে ৪টি বড় গ্রহ রাশি পরিবর্তন করবে। একই সঙ্গে চারটি বড় উৎসবের কারণে এ মাস আরও বিশেষ হয়ে উঠেছে। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ কর্কট থেকে সিংহ রাশিতে চলে গেছে ১ আগস্ট। এ ছাড়া এই মাসে সূর্য, শুক্র ও মঙ্গল গ্রহও পাড়ি দিচ্ছে। ৭ আগস্ট তারিখে, শুক্র গ্রহ মিথুন রাশি ছেড়ে কর্কট রাশিতে প্রবেশ করবে। ১০ আগস্ট মঙ্গল মেষ রাশি থেকে চলে যাবে এবং বৃষ রাশিতে যাত্রা করবে। যেখানে ১৭ আগস্ট সূর্য কর্কট রাশি ছেড়ে সিংহ রাশিতে প্রবেশ করবে। এই গ্রহগুলির রাশি পরিবর্তনের কারণে এই ৩টি রাশির জাতকের ভাগ্য উন্নীত হবে অগাষ্ট মাসে। জেনে নিন তারা কারা-

বৃষ রাশি : গ্রহের এই স্থানান্তরের কারণে এই রাশির জাতকদের জন্য শুভ সময় নিয়ে আসছে । এই সময়ে তারা ব্যবসায় লাভবান হবেন। যারা কাজ করছেন। তারা পদোন্নতি পেতে পারেন এবং যারা চাকরি খুঁজছেন। তারা চাকরির অফার পেতে পারে। তাদের শারীরিক ও মানসিক চাপ থাকতে পারে। এজন্য স্বাস্থ্য সচেতন হতে হবে।

কর্কট রাশি: জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহকে কর্কট রাশির চতুর্থ ও একাদশ ঘরের অধিপতি বলে মনে করা হয় । কুণ্ডলীতে শুক্রের অবস্থান সুখী সম্পর্ক, বৈবাহিক সম্প্রীতি এবং অগ্রগতির প্রতীক হিসাবে মনে করা হয়। শুক্রের রাশি পরিবর্তনের কারণে সমাজে আপনার মর্যাদা বৃদ্ধি পাবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। সম্পর্ক ভালো হবে। অতিরিক্ত কাজ আপনাকে মানসিক চাপ দিতে পারে। এর পাশাপাশি স্বাস্থ্যের দিকেও খেয়াল রাখতে হবে।

আরও পড়ুন- শ্রাবণের তৃতীয় সোমবারে শিব চল্লিশা পাঠ, ভক্তদের ঋণ থেকে মুক্তির পথ দেখান মহাদেব

আরও পড়ুন- নাগ পঞ্চমীর আগের রাতে ১১ টাকার এই টোটকা কাজে লাগান, পূরণ হবে মনের সব ইচ্ছা

আরও পড়ুন- ২০২২ সালের নাগ পঞ্চমী কবে, জেনে নিন তিথি, শুভ সময় ও পূজা পদ্ধতি

সিংহ রাশি : জ্যোতিষশাস্ত্রে সূর্য হল সিংহ রাশির ঊর্ধ্বগতির অধিপতি । তাই তাদের জন্য সূর্যের যাত্রা খুবই বিশেষ হবে। তাদের সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। খ্যাতি ও খ্যাতি পাবেন। আপনার কর্মদক্ষতা মানুষকে আকৃষ্ট করবে।

Share this article
click me!