জন্ম মাস চৈত্র, তবে এই গুণগুলি অবশ্যই রয়েছে আপনার মধ্যে

কোনও ব্যক্তির আচরণ এবং তাঁর চরিত্রের বৈশিষ্ট্য নির্ভর করে সেই ব্যক্তির জন্ম সময়, কাল বা জন্ম মাসের উপর। জাতকের ভাগ্য সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তাঁর জন্ম, জন্মবার এবং জন্মমাস থেকে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, চৈত্র মাসে জন্ম হলে, জেনে নিন সেই জাতক বা জাতিকার ব্যক্তিত্ব সম্বর্কে।

Web Desk - ANB | Published : Mar 16, 2022 5:57 AM IST

জ্যোতিষশাস্ত্র মতে, জাতক বা জাতিকার জন্ম মাস তাঁর ব্যক্তিত্ব বা ভাগ্য় নির্ধারণে সাহায্য করে। একইভাবে কোনও ব্যক্তির আচরণ এবং তাঁর চরিত্রের বৈশিষ্ট্য নির্ভর করে সেই ব্যক্তির জন্ম সময়, কাল বা জন্ম মাসের উপর। জাতকের ভাগ্য সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তাঁর জন্ম, জন্মবার এবং জন্মমাস থেকে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, চৈত্র মাসে জন্ম হলে, জেনে নিন সেই জাতক বা জাতিকার ব্যক্তিত্ব সম্বর্কে।

জ্যোতিষশাস্ত্র মতে, জাতক বা জাতিকার জন্ম মাস (Birth Month) তাঁর ব্যক্তিত্ব বা ভাগ্য নির্ধারণে সাহায্য করে। কোনও ব্যক্তির আচরণ (attitide) নির্ভর করে জন্ম মাসের উপর। জাতকের ভাগ্য (Feith) সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তাঁর জন্ম মাস থেকে। জেনে নিন চৈত্র  (Chaitra) মাসে জন্ম জাতক বা জাতিকার ব্যক্তিত্ব (Personality) সম্পর্কে। চৈত্র মাসে জন্ম হলে তাঁরা খুব ভদ্র স্বভাবের হয়ে থাকে, অথবা সে অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত থাকে। এরা কর্মে বিশ্বাসী। তাই খুব চিন্তা ভাবনা করেই খরচ করেন। তাই অনেকেই এদের স্বার্থপর বা কৃপণ বলে মনে করেন।

Latest Videos

এদের মানসিক শক্তি অত্যন্ত প্রবল ও দৃঢ় হওয়ার কারণে এরা জীবনে সমস্ত বাধা বিঘ্ন কাটিয়ে সাফল্য অর্জন করতে সক্ষম হয়। এরা কোনও কাজ করবে বলে মনে করলে কিছুতেই তার থেকে পিছ পা হন না। এই মাসে জন্ম হলে জাতক বা জাতিকা অত্যন্ত চতুর প্রকৃতির হয়, এদের মনের আন্দাজ করা সহজ নয়। স্বপ্ন সার্থক করার জন্য প্রচুর চেষ্টাও করে। এদের জীবন বাধা-বিঘ্ন লেগেই থাকে। এই মাসে যাদের জন্ম তারা আলাপী, ভদ্র স্বভাবের হয়ে থাকে। এরা উচ্চাভিলাসী। এরা তার জন্য প্রচুর পরিশ্রমও করতে সক্ষম। এরা সাধারণত জ্যোতিষ, বিচারক, উকিল,পত্রিকার সম্পাদক, হিসাব পরীক্ষক, অধ্যাপক,উচ্চপদস্থ কর্মচারী বা বড় ব্যবসায়ী হয়ে থাকেন। এদের দৃঢ় মানসিকতা এবং ইচ্ছাশক্তি অদম্য। এরা আড়ালে বা গুটিয়ে থাকতেই বেশি পছন্দ করেন। এমনকি অতি ঘনিষ্ট বন্ধু তাঁদের মনের খবর পায় না। এরা একা থাকতে পছন্দ করেন। 

আরও পড়ুন: এই ফুলেই রয়েছে ব্রহ্মা বিষ্ণু ও মহেশ্বরের বাস, সিন্দুকে রাখতেই বৃদ্ধি পায় আর্থিক উন্নতি

আরও পড়ুন: পাকিস্তানের এই প্রাচীণ শিব মন্দির আজও রহস্যময়, শিবের চোখের জলে তৈরি এই মন্দিরের জলাশয়

আরও পড়ুন: মহাশিবরাত্রি ২০২২, রাশি অনুযায়ী জপ করুন মহাদেবের এই মন্ত্রগুলি, দূর হবে সকল বাধা বিপত্তি

Share this article
click me!

Latest Videos

এবার কী বন্যায় ভাসবে গোটা বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | Weather Forecast
'কুইন্টাল কুইন্টাল জল ছেড়েছে DVC' বন্যা দেখে তরলের একক গুলিয়ে ফেললেন রচনা | Rachna Banerjee | Flood
BJP Live : বিজেপির 'কালীঘাট চলো' অভিযান, দেখুন সরাসরি
ভুল চিকিৎসায় মৃত্যু BJP নেত্রীর, গর্জে উঠলেন সুকান্ত মজুমদার | Sukanta Majumdar
‘আপনি দেহত্যাগ না করলে পদত্যাগ করবেন না’ কালীঘাট চলো অভিযানে বিস্ফোরক সুকান্ত | RG Kar Protest