মে মাসে জন্ম, তবে আপনার মধ্যে এই রয়েছে এই বিশেষ গুণগুলি

  • জাতক বা জাতিকার জন্ম মাস তাঁর ব্যক্তিত্ব বা ভাগ্য় নির্ধারণে সাহায্য করে
  • ব্যক্তির চরিত্রের বৈশিষ্ট্য নির্ভর করে সেই ব্যক্তির জন্ম সময়, কাল বা জন্ম মাসের উপর
  • জাতকের ভাগ্য সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তাঁর জন্ম মাস থেকে
  • জেনে নিন মে মাসে জন্ম জাতক বা জাতিকার ব্যক্তিত্ব সম্পর্কে

Asianet News Bangla | Published : May 2, 2021 6:04 AM IST / Updated: May 02 2021, 11:35 AM IST

অনেকেই আছেন যারা এই শ্রাস্ত্রকে বিশ্বাস করেন না। আর যারা বিশ্বাস করেন তাদের তো আর কথাই নেই। জ্যোতিষশাস্ত্র মতে, জাতক বা জাতিকার জন্ম মাস তাঁর ব্যক্তিত্ব বা ভাগ্য় নির্ধারণে সাহায্য করে। একইভাবে কোনও ব্যক্তির আচরণ এবং তাঁর চরিত্রের বৈশিষ্ট্য নির্ভর করে সেই ব্যক্তির জন্ম সময়, কাল বা জন্ম মাসের উপর। জাতকের ভাগ্য সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তাঁর জন্ম, জন্মবার এবং জন্মমাস থেকে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মে মাসে জন্ম হলে, জেনে নিন সেই জাতক বা জাতিকার ব্যক্তিত্ব সম্বর্কে।

আরও পড়ুন- মে মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশির উপর, দেখে নিন 

মে মাসে যাঁদের জন্ম এরা আড়ালে বা গুটিয়ে থাকতেই বেশি পছন্দ করেন। এরা সাধারণত জ্যোতিষ, বিচারক, উকিল,পত্রিকার সম্পাদক, হিসাব পরীক্ষক, অধ্যাপক,উচ্চপদস্থ কর্মচারী বা বড় ব্যবসায়ী হয়ে থাকেন। এরা কোনও কাজ করবে বলে মনে করলে কিছুতেই তার থেকে পিছ পা হন না। এদের মানসিক শক্তি অত্যন্ত প্রবল ও দৃঢ় হওয়ার কারণে এরা জীবনে সমস্ত বাধা বিঘ্ন কাটিয়ে সাফল্য অর্জন করতে সক্ষম হয়। এই মাসে জন্ম হলে জাতক বা জাতিকা অত্যন্ত চতুর প্রকৃতির হয়, এদের মনের আন্দাজ করা সহজ নয়। এরা তার জন্য প্রচুর পরিশ্রমও করতে সক্ষম। 

আরও পড়ুন- রবিবার ৪ রাশির পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে, দেখে নিন আপনার রাশিফল 

মে মাসে জন্ম হলে তাঁরা খুব ভদ্র স্বভাবের হয়ে থাকে, অথবা সে অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত থাকে। এরা একা থাকতে পছন্দ করেন। এই মাসে যাদের জন্ম তারা আলাপী, ভদ্র স্বভাবের হয়ে থাকে। এরা কর্মে বিশ্বাসী পাশাপাশি এরা অত্যন্ত উচ্চাভিলাসী হন। এই মাসে যাঁদের জন্ম তাঁরা খুব চিন্তা ভাবনা করেই খরচ করেন। তাই অনেকেই এদের স্বার্থপর বা কৃপণ বলে মনে করেন। স্বপ্ন সার্থক করার জন্য প্রচুর চেষ্টাও করে। এদের দৃঢ় মানসিকতা এবং ইচ্ছাশক্তি অদম্য। এমনকী অতি ঘনিষ্ট বন্ধু তাঁদের মনের খবর পায় না। এদের জীবন বাধা-বিঘ্ন লেগেই থাকে।

Share this article
click me!