জন্ম মাস মে, তবে এই গুণগুলি অবশ্যই রয়েছে আপনার মধ্যে

জাতক বা জাতিকার জন্ম মাস তাঁর ব্যক্তিত্ব বা ভাগ্য নির্ধারণে সাহায্য করে। কোনও ব্যক্তির আচরণ  নির্ভর করে জন্ম মাসের উপর। জাতকের ভাগ্য সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তাঁর জন্ম মাস থেকে। জেনে নিন মে মাসে জন্ম জাতক বা জাতিকার ব্যক্তিত্ব সম্পর্কে। 

Web Desk - ANB | Published : May 2, 2022 3:30 AM IST

জ্যোতিষশাস্ত্র মতে, জাতক বা জাতিকার জন্ম মাস তাঁর ব্যক্তিত্ব বা ভাগ্য় নির্ধারণে সাহায্য করে। একইভাবে কোনও ব্যক্তির আচরণ এবং তাঁর চরিত্রের বৈশিষ্ট্য নির্ভর করে সেই ব্যক্তির জন্ম সময়, কাল বা জন্ম মাসের উপর। জাতকের ভাগ্য সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তাঁর জন্ম, জন্মবার এবং জন্মমাস থেকে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মে মাসে জন্ম হলে, জেনে নিন সেই জাতক বা জাতিকার ব্যক্তিত্ব সম্বর্কে।

মে মাসে যাদের জন্ম এরা সাধারণত জ্যোতিষ, বিচারক, উকিল,পত্রিকার সম্পাদক, হিসাব পরীক্ষক, অধ্যাপক,উচ্চপদস্থ কর্মচারী বা বড় ব্যবসায়ী হয়ে থাকেন। এরা তার জন্য প্রচুর পরিশ্রমও করতে সক্ষম। এদের মানসিক শক্তি অত্যন্ত প্রবল ও দৃঢ় হওয়ার কারণে এরা জীবনে সমস্ত বাধা বিঘ্ন কাটিয়ে সাফল্য অর্জন করতে সক্ষম হয়। এরা কর্মে বিশ্বাসী। এই মাসে যাদের জন্ম তারা আলাপী, ভদ্র স্বভাবের হয়ে থাকে। স্বপ্ন সার্থক করার জন্য প্রচুর চেষ্টাও করে। এরা উচ্চাভিলাসী। খুব চিন্তা ভাবনা করেই খরচ করেন। তাই অনেকেই এদের স্বার্থপর বা কৃপণ বলে মনে করেন। 
 

আরও পড়ুন- মীন রাশিতে শুক্রের গোচর, কেমন প্রভাব ফেলবে ১২ টি রাশির উপর

আরও পড়ুন- সূর্য গ্রহণের দিন শনি দেবতার পুজো করলে উপকৃত হবেন, জেনে নিন কেন করবেন 

আরও পড়ুন- পায়ের আঙ্গুলে আংটি পরার সময় এই ভুলগুলি কখনই নয়, স্বামীর জীবন দেখা দিতে চরম সর্বনাশ


মে মাসে জন্ম হলে তাঁরা খুব ভদ্র স্বভাবের হয়ে থাকে, অথবা সে অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত থাকে। এই মাসে জন্ম হলে জাতক বা জাতিকা অত্যন্ত চতুর প্রকৃতির হয়, এদের মনের আন্দাজ করা সহজ নয়। এমনকি অতি ঘনিষ্ট বন্ধু তাঁদের মনের খবর পায় না। এরা আড়ালে বা গুটিয়ে থাকতেই বেশি পছন্দ করেন। এরা কোনও কাজ করবে বলে মনে করলে কিছুতেই তার থেকে পিছ পা হন না। । এদের জীবন বাধা-বিঘ্ন লেগেই থাকে। এদের দৃঢ় মানসিকতা এবং ইচ্ছাশক্তি অদম্য। এরা একা থাকতে পছন্দ করেন। 

Share this article
click me!