কন্যা রাশিতে বুধাদিত্য যোগ, এই চারটি রাশি ১৬ই অক্টোবর পর্যন্ত শুভ ফল পাবে

খুব শুভ এই বুধাদিত্য যোগ যা মিথুন রাশিতে তৈরি হতে চলেছে। এটি রাজ যোগের আওতায় আসে। অতএব, এই যোগের প্রভাব সমস্ত রাশির উপর পড়বে, তবে তিনটি রাশি রয়েছে যা এই যোগ গঠন থেকে ভাল ফল পেতে পারে।

Parna Sengupta | Published : Sep 21, 2022 6:06 PM IST

১৭ সেপ্টেম্বর সূর্য কন্যা রাশিতে প্রবেশ করলে বুধাদিত্য যোগ গঠিত হয়েছিল। বুদ্ধিমত্তা প্রদানকারী বুধ আগে থেকেই এই রাশিতে বসেছিল। এখন এই শুভ যোগ ১৬ অক্টোবর পর্যন্ত থাকবে। ১৬ অক্টোবর সূর্য কন্যা রাশি ত্যাগ করলে এটি শেষ হবে। বুধাদিত্য যোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। বুধাদিত্য যোগের প্রভাবে বেশ কয়েকটি রাশির সম্পদ, গৌরব ও সম্মান, বৃদ্ধি পায়। এখন এই যোগ ১৬ অক্টোবর পর্যন্ত চার রাশির জাতকদের জন্য দারুণ ফল দেবে। 

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ রাশি পরিবর্তন করে বা অন্য কোনও গ্রহের সাথে মিলিত হয়, তখন এটি মানুষের জীবনে সরাসরি প্রভাব ফেলে। আমরা আপনাকে বলি যে খুব শুভ এই বুধাদিত্য যোগ যা মিথুন রাশিতে তৈরি হতে চলেছে। এটি রাজ যোগের আওতায় আসে। অতএব, এই যোগের প্রভাব সমস্ত রাশির উপর পড়বে, তবে তিনটি রাশি রয়েছে যা এই যোগ গঠন থেকে ভাল ফল পেতে পারে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো কোনটি।

মেষ রাশি
সূর্য ও বুধের মিলনে গঠিত এই যোগ মেষ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হয়। সম্পত্তিতে বিনিয়োগের জন্য সময় ভালো। যারা সরকারি চাকরির জন্য চেষ্টা করছেন তারা এই সময়ে কিছু ভালো খবর পেতে পারেন। ব্যবসায় লাভের সম্ভাবনাও রয়েছে।

মিথুনরাশি

সূর্য ও বুধের মিলনে গঠিত বুধাদিত্য যোগ মিথুন রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। চাকরি ও ব্যবসায় ভালো ফল পাবেন। প্রতিটি কাজে সাফল্য পাবেন। দীর্ঘদিনের সমস্যাও শেষ হবে।

কর্কট রাশি

বুধাদিত্য যোগ কর্কট রাশির জাতকদের জন্যও শুভ। ব্যবসায় লাভ বাড়বে এবং ভালো চাকরির সুযোগ আসবে। আপনি যদি দীর্ঘকাল ধরে বিনিয়োগের কথা ভাবছেন, তবে এর জন্য শুভ সময় এসেছে।

ধনু

বুধাদিত্য যোগ ধনু রাশির মানুষের জন্য সমৃদ্ধির পথ খুলে দিচ্ছে। চাকরিতে প্রতিপত্তি বাড়বে। সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক থাকবে। ব্যবসায়িক দিক থেকে সময় অনুকূল থাকবে। ঋণ বা ঋণে দেওয়া টাকাও ফেরত দেওয়া হবে।

আরও পড়ুন- দুর্গাপুজা ও তার পরবর্তী সময় এই ৫ রাশির জন্য খুব চাপের হতে পারে, দেখে কোন রাশি আছে এই

আরও পড়ুন- দুর্গাপুজোর সময় থেকে বাকি বছরটা এই ৪ রাশির জন্য অত্যন্ত শুভ, জেনে নিন কারা আছেন 

আরও পড়ুন- এই বছর মা দুর্গার আগমণ হবে 'হাতিতে' চড়ে, জেনে নিন মায়ের প্রতিটি বাহনের গুরুত্ব

Share this article
click me!