Asianet News BanglaAsianet News Bangla

দুর্গাপুজোর সময় থেকে বাকি বছরটা এই ৪ রাশির জন্য অত্যন্ত শুভ, জেনে নিন কারা আছেন এই তালিকায়

২০২২ সালের ৪ মাসেরও বেশি সময় পার হয়ে গেছে এবং বাকি সাড়ে ৩ মাসে গুরুত্বপূর্ণ গ্রহগুলি পরিবর্তিত হবে। এই সময়ে সূর্য, বুধ, শুক্র ও মঙ্গল রাশি পরিবর্তন করবে। একই সঙ্গে শনি গ্রহের পথ হবে। এটি কিছু রাশির উপর খুব শুভ প্রভাব ফেলবে। এই লোকেরা প্রচুর অর্থ এবং সাফল্য পাবে। 
 

Durga Puja 2022 to the rest of the year is very auspicious for these 4 Zodiac know the reason BDD
Author
First Published Sep 17, 2022, 1:10 PM IST

জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহের গতিবিধি এবং পরিবর্তনের সময় নির্দিষ্ট করা আছে। যখনই এই গ্রহগুলি রাশি পরিবর্তন করে বা পিছিয়ে যায়, এটি সমস্ত রাশিচক্রের উপর একটি বড় প্রভাব ফেলে। ২০২২ সালের ৪ মাসেরও বেশি সময় পার হয়ে গেছে এবং বাকি সাড়ে ৩ মাসে গুরুত্বপূর্ণ গ্রহগুলি পরিবর্তিত হবে। এই সময়ে সূর্য, বুধ, শুক্র ও মঙ্গল রাশি পরিবর্তন করবে। একই সঙ্গে শনি গ্রহের পথ হবে। এটি কিছু রাশির উপর খুব শুভ প্রভাব ফেলবে। এই লোকেরা প্রচুর অর্থ এবং সাফল্য পাবে। 

২০২২ সালের ডিসেম্বর পর্যন্ত ৪টি রাশির জন্য শুভ সময় 
মিথুন- মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য সেপ্টেম্বর মাসের বাকি সময় এবং তার পর অক্টোবর, নভেম্বর, ডিসেম্বর পর্যন্ত খুব ভালো যাবে। তিনি পদোন্নতি পেতে পারেন। আয় বাড়বে। যে কোনও অর্জনই আপনার মনকে খুশি করবে। 

বৃশ্চিক রাশি- ২০২২ সালের বাকি সময়টি বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। সূর্য ও শুক্রের গমন এই ব্যক্তিদের জন্য খুব শুভ ফল দেবে। অর্থ উপার্জনের নতুন উপায় তৈরি হবে। আয় বাড়বে। ব্যবসায়ীরা তাদের ব্যবসা ছড়িয়ে দিতে এবং বেশি মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। বিদেশ থেকে লাভ হবে। 

ধনু রাশি-  শুক্র ও সূর্যের গমন ধনু রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। এই গ্রহগুলি তাদের কর্মজীবনে দুর্দান্ত সাফল্য দেবে। ব্যবসায় প্রচুর লাভ হবে। চাকরিতে পদোন্নতি পাবেন এবং বেতন বৃদ্ধি পাবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। বাড়ি, গাড়ি কেনার প্রবল সম্ভাবনা রয়েছে।  

আরও পড়ুন- আশ্বিন মাসে এই কাজগুলি করবেন না, এর ফল খুব অশুভ বলে মনে করা হয়

আরও পড়ুন- সূর্যের রাশি পরিবর্তন, অত্যন্ত শুভ ষড়ষ্টক যোগের সৃষ্টি হবে, এই তিন রাশির ভাগ্য খুলতে পারে

আরও পড়ুন- মাতৃপক্ষে কেন ষষ্ঠীতেই দেবীর বোধন হয়, জেনে নিন এর বিশেষ তাৎপর্য

মীন রাশি- মীন রাশির জাতকদের জন্য মঙ্গল ও বুধের রাশি পরিবর্তন সুবিধা দেবে। এ ছাড়া স্বরশি মীন রাশিতে প্রতিমুখী গুরুও শুভ প্রমাণিত হবে। এই আদিবাসীরা কাজে সুবিধা পাবেন। পেশা ও ব্যবসায় বড় লাভ হতে পারে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। আর্থিক অবস্থা ভালো হবে। এখন পর্যন্ত চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios