বিচ্ছেদের পর নিজেকে সামলান এই কয় উপায়, বিশেষ টোটকা রইল কর্কট রাশির জন্য

টিপস রইল কর্কট রাশির জন্য। রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা প্রেম ভাঙলে সহজে নিজেদের সামলাতে পারে না। আজ রইল বিশেষ টিপস। কর্কট রাশির ছেলে মেয়েরা বিচ্ছেদের পর নিজেকে সামলান এই কয় উপায়। রইল বিশেষ টোটকা। 

Web Desk - ANB | Published : Oct 27, 2022 11:48 AM IST

সম্পর্ক ভাঙা গড়ার খেলা চলছে প্রতি নয়ত। প্রতিদিন শয় শয় সম্পর্ক গড়ছে তো শয় শয় সম্পর্ক ভাঙছে। বর্তমান প্রজন্মের কাছে প্রেম ভাঙার বিষয়টি নতুন নয়। কারও দীর্ঘদিনের প্রেম সামান্য ঘটনায় ভেঙে যায়। তো কারও অল্প দিনের প্রেম পরিণতি পায়। প্রেম ভাঙলে তা অনেকে সহজে মেনে নিতে পারেন তো অনেকে পারেন না। আজ টিপস রইল কর্কট রাশির জন্য। রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা প্রেম ভাঙলে সহজে নিজেদের সামলাতে পারে না। আজ রইল বিশেষ টিপস। কর্কট রাশির ছেলে মেয়েরা বিচ্ছেদের পর নিজেকে সামলান এই কয় উপায়। রইল বিশেষ টোটকা। 

ডায়েরি লিখুন। লিখে রাখুন আপনার মনের কথা। কলমে ব্যস্ত করুন মনের অনুভূতি। এতে মন হালকা হবে। প্রেমের ব্যথা ভুলতে চাইলে এই পন্থা অবলম্বন করতে পারেন। মেনে চলুন এই বিশেষ টিপস। এবার বিচ্ছেদের পর নিজেকে সামলান এই বিশেষ উপায়। দ্রুত মিলবে উপকার।  
   
পরিবার ও বন্ধুদের সঙ্গে কথা বলুন। বিচ্ছেদের পর সঙ্গীকে ভুলতে চাইলে বন্ধু সময় কাটান। পরিবারের সঙ্গেও সময় কাটাতে পারেন। এতে মিলবে উপকার। এতে পরিবারে ও বন্ধুদের সঙ্গে আপনার সম্পর্ক যেমন মজবুত হবে তেমনই ঘটবে সম্পর্কে উন্নতি। আপনি দ্রুত আপনার মনের দুঃখ ভুলতে পারবেন। 
 
মেডিটেশন করতে পারেন। পুরনো প্রেমের ব্যথা ভুলতে এই টোটকা মেনে চলতে পারেন। পুরনো প্রেম ভোলা কর্কট রাশির জন্য খুবই কঠিন হয়ে দাঁড়ায়। তারা মেনে চলুন এই বিশেষ টিপস। নিয়মিত মেডিটেশন করুন আপনারা। এতে দ্রুত মিলবে উপকার। 
 
বই পড়ুন। এতে মন ভালো থাকবে। প্রাক্তন প্রেমিককে বারে বারে মনে পড়লে এই টোটকা মেনে চলতে পারেন। আপনার নিয়মিত গল্পের বই পড়ুন। পছন্দের লেখকের বই পড়লে মন হালকা হবে। এতে মনের ব্যথা দূর হবে। 

নিজের মনের কথা বিশেষজ্ঞের সঙ্গে ভাগ করে নিন। থেরাপিস্টের সাহায্য নিতে পারেন। এতে মন হালকা হবে। দ্রুত সমস্যা থেকে মিলবে মুক্তি। কর্কট রাশির ছেলে মেয়েরা আবেগ প্রবণ হন। ফলে এদের বিচ্ছেদের পর নিজেকে সামলানো অনেকক্ষেত্রে কঠিন হয়ে দাঁড়ায়। এক্ষেত্রে মনের কথা কারও সঙ্গে ভাগ করে নিন। এতে মন হালকা হবে।  পুরনো প্রেমের দুঃখ সহজে ভুলে যেতে পারবেন। 

 

আরও পড়ুন- নতুন বাড়ি কিনলে মেনে চলুন এই বাস্তু মত, জেনে নিন কোন উপায় ঘটবে উন্নতি

আরও পড়ুন- এই দিন থেকে শুরু হবে ছট পূজা, জেনে নিন পুজার দিন ক্ষণ ও স্নানের বিধি

আরও পড়ুন- এই সময় পর্যন্ত দেওয়া যাবে ভাই ফোঁটা, কখন অবধি থাকবে দ্বিতীয়া তিথি

Share this article
click me!