Daily Horoscope: শনিবার ৪ রাশির আর্থিক ক্ষতির যোগ রয়েছে, জেনে নিন আজকের দিন কোন রাশির জন্য শুভ

কোন রাশির জাতক জাতিকা আজ ব্যবসায় (Business) মুনাফা দেখবেন। জেনে নিন জ্যোতিষ (Astrology) মতে আজকের দিনটি কেমন।

Web Desk - ANB | Published : Dec 25, 2021 3:30 AM IST / Updated: Dec 25 2021, 09:02 AM IST

আর্থিক (Finance) দিক থেকে কেমন কাটবে আজ। কোন রাশির জন্য বড়দিন শুভ, আজ কোন রাশির জন্য নয়। কার স্বাস্থ্য (Health) ভালো থাকে। কোন রাশির জাতক জাতিকা আজ ব্যবসায় (Business) মুনাফা দেখবেন। জেনে নিন জ্যোতিষ (Astrology) মতে আজকের দিনটি কেমন। 

মেষ- মেষ রাশির জাতক-জাতিকারা আজ সতর্ক থাকুন। আর্থিক (Financial) দিক থেকে দিনটি মোটেও ভালো ন। আজ আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। শরীর আজ সুস্থ থাকবে। 
বৃষ- বৃষ রাশির জাতক জাতিকাদের আজ দাম্পত্য (Marriage Life) জীবন সুখের কাটবে। তবে, আর্থিক দিক দিয়ে দিনটি ভালো নয়। আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারে। 
মিথুন- দীর্ঘদিন ধরে সম্পত্তি নিয়ে সমস্যায় ভুগলে আজ আইনি পরামর্শ লাভ করুন। মামলা-মোকদ্দমার ক্ষেত্রে দিনটি শুভ। তবে, মিথুন রাশির জাতক-জাতিকারা আজ আর্থিক সমস্যায় পড়তে পারেন। 
কর্কট- অধিক খরচ হতে পারে আজ। সাবধানতা অবলম্বন করুন। শারীরিক (Health) জটিলতায়ও ভুগতে পারেন। তাই কর্কট রাশির জাতক-জাতিকারা সতর্ক থাকুন।  
সিংহ- ব্যবসায় শুভ ফল পাবেন এই রাশির জাতক জাতিকারা। চাকরিতেও (Job) পদোন্নতি ঘটার সম্ভাবনা আছে। তবে, সন্তানতে নিয়ে উদ্বেগে দিন কাটবে। 
কন্যা- ব্যবসায় (Business) শুভ যোগ রয়েছে। আজ নতুন কোনও পদক্ষেপ নিতে পারে। আর্থিক দিক থেকে শুভ দিন কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য আজ প্রাপ্য টাকা আদায় হবে।
তুলা- আর্থিক ভোগান্তি না থাকলেও আজ শারীরিক সমস্যায় ভুগতে পারেন। তুলা রাশির জাতক-জাতিকারা আজ পেটের সমস্যায় ভুগতে পারেন। তাই সতর্ক থাকুন। 
বৃশ্চিক- ব্যস্ততার মধ্যে দিন কাটবে এই রাশির জাতক-জাতিকাদের। আজ কঠোর পরিশ্রম (Heard Work) করতে হতে পারে। নতুন কোনও কাজ এসে যেতে পারে। 
ধনু- ভ্রমণের কোনও পরিকল্পনা থাকলে সতর্ক থাকুন। আজ ভ্রমণে (Tour) বিপদ রয়েছে ধনু রাশির জাতক-জাতিকাদের। বাড়ির বাইরে বের হলে সতর্ক থাকা প্রয়োজন। 
মকর- মকর রাশির জন্য আজকের দিনটি ভালো। আজ সর্বক্ষেত্রে শুভ সংবাদ পেতে পারেন। প্রাপ্য টাকা আদায় হবে। ফাটকা টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে আজ।

আরও পড়ুন: Panchang: জেনে নিন পঞ্চাঙ্গ অনুসারে ২৫ ডিসেম্বর দিনটি কেমন, আজ কোন ব্রত পালন করতে পারেন

আরও পড়ুন: Christmas Astrology: উৎসবে গা ভাসানোর আগে জেনে নিন জ্যোতিষ মত, রাশির জাতক-জাতিকারা কীভাবে দিনটি কাটাবেন  
কুম্ভ- ব্যবসা ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন কুম্ভ রাশির জাতক জাতিকারা। আজ ব্যবসায় বাধা আসতে পারে। ব্যবসা সংক্রান্ত সমস্যার জন্য মানসিক চাপ অনুভূত হতে পারে। তাই আজ নতুন কোনও পদক্ষেপ না নেওয়াই ভালো।  
মীন- মীন রাশির জাত-জাতিকারা আজ সতর্ক থাকুন। আজকের দিনটি এই রাশির জন্য তেমন শুভ নয়। আজ আত্মীয়দের থেকে কোনও খাবার সংবাদ পেতে পারেন। চাকরি ক্ষেত্রে দিন ভালো যাবে। আজ শারীরিক ভাবে সুস্থ থাকবেন। 
 

Share this article
click me!