Numerology Prediction: জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে ২৪ ডিসেম্বর দিনটি কেমন, কোন তারিখে জন্ম হলে মিলবে শুভ ফল

সংখ্যাতত্ত্ব অনুসারে সংখ্যা ২৪-এ চন্দ্র ও রাহুর সম্মিলিত প্রভাব রয়েছে। এর প্রভাবে আজ জাঁকজমক ও খ্যাতির শীর্ষে থাকবেন। আজ শুক্র দ্বারা শাসিত সংখ্যা ৬ (২ + ৬) এর বৈশিষ্ট্য প্রতিফলিত হবে।

Sayanita Chakraborty | Published : Dec 24, 2021 4:09 AM IST / Updated: Dec 24 2021, 09:41 AM IST

মানুষের জন্মতারিখ বলে দেয় তার ভূত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে। আজকের দিন কেমন যাবে, তা জেনে নিন সংখ্যাতত্ত্বের (Numerology) বিচারে। জ্যোতিষ শাস্ত্রের (Astrology) একটা গুরুত্বপূর্ণ ভাগ হল সংখ্যাতত্ত্ব। যার দ্বারা বিচার করা হয় আজকের দিন প্রসঙ্গে। সংখ্যাতত্ত্ব অনুসারে সংখ্যা ২৪-এ চন্দ্র ও রাহুর সম্মিলিত প্রভাব রয়েছে। এর প্রভাবে আজ জাঁকজমক ও খ্যাতির শীর্ষে থাকবেন। আজ শুক্র দ্বারা শাসিত সংখ্যা ৬ (২ + ৬) এর বৈশিষ্ট্য প্রতিফলিত হবে। আজকের ভাগ্যঙ্ক বা ভাগ্য সংখ্যা ৪ (২৪+ ১২+ ২+ ০+২ +১= ৪১ = ৪+ ১= ৫) বুধ দ্বারা শাসিত। তাই আজ আপনার জন্মাঙ্ক অনুসারে আপনার ভাগ্যবান সংখ্যা, কর্মজীবন, স্বাস্থ্য ও অন্যান্য বিষয় প্রসঙ্গে জেনে নিন। 

১, ১০, ১৯ ও ২৮ তারিখ জন্ম হলে লাকি নম্বর (Lucky Number) ২। আজ সূর্য ও শুক্র সহায়ক হবে। আপনি আপনার চাকরি ক্ষেত্রে পদোন্নতি পেতে পারেন। ব্যবসায় সাফল্য পাবেন। ৪ও ৬ নম্বর কাজে নতুন উদ্যোগে এনে দেবে। ২, ১১, ২০ ও ২৯ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৩। কর্মক্ষেত্রে (Job) আজ পদোন্নতি ঘটবে। ব্যবসাতেও লাভবান হবে। ৩, ১২, ২১ ও ৩০ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ১। আজ ব্যবসায় উন্নতি ঘটবে। নতুন কাজ শুরু করতে পারেন। 

যাদের ৪, ১৩ ,২২ ও ৩১ তারিখ জন্ম। তাদের লাকি নম্বর (Lucky Number) হল ৮। আজ আপনার ব্যবসায় উন্নতি ঘটবে। সংখ্যা ৩ এবং ৪ আপনার কাজে উন্নতি ঘটাবে। ৫, ১৪, ও ২৩ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৪। আজ ব্যবসায় (Business) উন্নতি হবে, আপনার স্বাস্থ্য ভালো থাকবে। ৬, ১৫ ও ২৪ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৫। আজ চাকরিতে অগ্রগতি ঘটবে। চাকরিতে পদোন্নতি করতে সাহায্য করে। 

আরও পড়ুন: New Year Resolution 2022: জীবনে সাফল্য পেতে নতুন বছরে গীতার এই মন্ত্রগুলির মনে রেখে Resolution নিন

আরও পড়ুন: Daily Horoscope: শুক্রবার ৫ রাশির ব্যবসায় শ্রীবৃদ্ধির যোগ রয়েছে, দেখে নিন আজকের রাশিফল

৭, ১৬ ও ২৫ তারিখে জন্ম হলে বুধ ও শুক্র আপনার ব্যবসায় উন্নতি ঘটাবে। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারেন। যদি ৮, ১৭ ও ২৬ তারিখ জন্ম হয়, তাহলে লাকি নম্বর ৫। বুধ ও শনি আপনার চাকরিতে (Job) উন্নতি করবে। ব্যবসায়ও নতুন চুক্তি করতে পারেন। ৯, ১৮ ও ২৭ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৩। মঙ্গল ও বুধ আপনার কাজে উন্নতি ঘটাবে।  
 

Share this article
click me!