Numerology Prediction: জন্মতারিখ অনুসারে জেনে নিন আজকের দিনটি কেমন, দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচার

জ্যোতিষেরই একটি ভাগ হল নিউমেরোলজি (Numerology) বা সংখ্যাতত্ত্ব। মানুষের জন্ম তারিখ অনুসারে তার ভবিষ্যত সম্পর্কে আন্দাজ করা হয়। ৫ জানুয়ারি, ২০২২ বুধবার দিনটি বুধ দ্বারা শাসিত। আজকের দিনটি পবিত্র, লাভ, ধর্ম, শিক্ষা ও গণিতের প্রতীক। এই দিনে জন্ম হলে জাঁকজমক লাভ করবেন।

Web Desk - ANB | Published : Jan 5, 2022 4:30 AM IST / Updated: Jan 05 2022, 10:01 AM IST

মানুষের জন্ম সময় দেখে ভবিষ্যত পরিকল্পনার রীতি চলে আসছে যুগ যুগ ধরে। জ্যোতিষ (Astrology) শাস্ত্র মেনে সকলেই ভবিষ্যত সম্পর্কে জেনে নেন। এই জ্যোতিষেরই একটি ভাগ হল নিউমেরোলজি (Numerology) বা সংখ্যাতত্ত্ব। মানুষের জন্ম তারিখ অনুসারে তার ভবিষ্যত সম্পর্কে আন্দাজ করা হয়। ৫ জানুয়ারি, ২০২২ বুধবার দিনটি বুধ দ্বারা শাসিত। আজকের দিনটি পবিত্র, লাভ, ধর্ম, শিক্ষা ও গণিতের প্রতীক। এই দিনে জন্ম হলে জাঁকজমক লাভ করবেন। আজকের ভাগ্য সংখ্যা বা ভাগ্যঙ্ক সংখ্যা হল ৩। (৫+ ১+ ২+ ০+ ২+২+ ১২= ১+ ২= ৩), গুরু (বৃহস্পতি), সূর্য (সূর্য) এবং বুধের ঘনিষ্ঠ বন্ধু দ্বারা শাসিত। যাই হোক, সূর্য শনি (শনি) সঙ্গে মিলিত হয় না। তা সত্ত্বেও, ৫ নম্বরের মিত্র সংখ্যা ৪, ৬, এবং ৮। আপনার জন্মতারিখ হল আপনার জনমাঙ্ক। তাই আজ আপনার জন্মাঙ্ক অনুসারে আপনার ভাগ্যবান সংখ্যা, কর্মজীবন, স্বাস্থ্য ও অন্যান্য সম্পর্কে পূর্বাভাস জেনে নিন। 

১, ১০, ১৯ ও ২৮ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৩। সূর্য ও গুরু আপনাকে চাকরির অগ্রগতিতে সাহায্য করবে। 
২, ১১, ২০, ২৯ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৯। কাজের চাপের জন্য আপনি মানসিক চাপ অনুভব করবেন। ৩ ও ৬ কতৃক ব্যবসায় 
৩, ১২, ২১ ও ৩০ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ১। বুধ ও গুরু আপনাকে একটি বড় চাকরির সুযোগ দিতে পারে। ব্যবসায় অগ্রগতি ঘটবে আজ। 
৪, ১২, ২২ ও ৩১ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর হল ৫। ভাগ্যঙ্ক ও রিয়েল এস্টেট, ব্যাঙ্কিং ও কর্পোরেট ক্ষেত্রে উন্নতি ঘটবে। 
৫, ১৪, ২৩ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর হল ৪। ১ ও ৯ আপনাকে ব্যবসায় মুনাফা অর্জনে সাহায্য করবে। আজ তিল দান করলে উন্নতি ঘটবে। 
৬, ১৫ ও ২৪ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৪। চাকরিতে উন্নতি ঘটবে। ব্যবসা ক্ষেত্রেও মিলবে শুভ ফল। 

আরও পড়ুন: Daily Horoscope: বুধবার কোন রাশির আর্থিক ক্ষতির যোগ রয়েছে কিংবা কার হবে উন্নতি, জেনে নিন আজকের দিন কেমন কাটবে

আরও পড়ুন: Vastu Tips For Pregnant Women: রইল গর্ভবতী মহিলাদের জন্য বাস্তু টোটকা, ঘরে রাখুন এই তিন জিনিস

৭, ১৬ ও ২৫ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৮। শুক্র ও কেতু দ্বারা উন্নতি ঘটবে। মঙ্গলের কতৃক ব্যবসায় উন্নতি হবে। চাকরি ক্ষেত্রে পাবেন শুভ ফল
৮, ১৭ ও ২৬ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর গল ৭। আপনার ব্যবসার জন্য আজ দিনটি ভালো। শনি ও মঙ্গল আপনাকে চাকরির সুযোগ দিতে পারে। 
৯, ১৮ ও ২৭ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ২। মঙ্গল আপনার চাকরি ক্ষেত্রে উন্নতি ঘটাবে। আজ গম, গুড় দান করলে পুণ্য অর্জন করবেন।    
 

Share this article
click me!