Numerology Prediction: জন্ম তারিখের বিচারে কেমন কাটবে আপনার দিন, দেখে নিন কী বলছে সংখ্যাতত্ত্ব

জন্ম তারিখ অনুসারে এই সংখ্যাতত্ত্বের (Numerology) বিচার করা হয়। এক্ষেত্রে জানা যায়, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে। আজ ৭ জানুয়ারি, ২০২১। দিনটি কেতু দ্বারা শাসিত। আজকের সংখ্যা হল ৭। এই দিনে জন্ম হলে দীর্ঘ সংগ্রামের পর একজন সম্পদ ও আর্থিক বৃদ্ধি লাভ করবেন। দিনটি পবিত্র ও শুভ বলে মনে করা হয়।

Web Desk - ANB | Published : Jan 7, 2022 4:07 AM IST

জ্যোতিষশাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ অংশ হল সংখ্যাতত্ত্ব (Numerology)। জন্ম তারিখ অনুসারে এই সংখ্যাতত্ত্বের বিচার করা হয়। এক্ষেত্রে জানা যায়, মানুষের ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে। আজ ৭ জানুয়ারি, ২০২১। দিনটি কেতু দ্বারা শাসিত। আজকের সংখ্যা হল ৭। এই দিনে জন্ম হলে দীর্ঘ সংগ্রামের পর একজন সম্পদ ও আর্থিক বৃদ্ধি লাভ করবেন। দিনটি পবিত্র ও শুভ বলে মনে করা হয়। জ্যোতিষ (Astrology) মতে, দিনটি খ্যাতি ও জাঁকজমকের প্রতীক। আজকের ভাগ্যঙ্ক বা ভাগ্য সংখ্যা হল ৫ ( ৭+ ১+ ২+ ০+ ২+ ২= ১৪= ১+ ৪ =৫)। দিনটি বুধ দ্বারা শাসিত। আজ কেতু, শুক্র ও শনি ঘনিষ্ঠ বন্ধন ভাগ করে নেয়। ৫ নম্বরের মিত্র সংখ্যা হল ৪, ৬ এবং ৮। আপনার জন্ম তারিখ হল আপনার জনমাঙ্ক। জেনে নিন জন্মতারিখ অনুসারে আজকের দিন কেমন কাটবে। 
১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্ম হলে লাকি নম্বর (Lucky Number) ৯। কেতু আজ সহায়ক হবে। চাকরিতে উন্নতি এবং ব্যবসায় উন্নতি হবে। ভাগ্যঙ্ক ৫ আপনাকে কাজে পদোন্নতিতে সাহায্য করবে। আজ শ্বাসকষ্টে ভুগতে পারেন। ২, ১১, ২০, ২৯ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ১। আপনার কাজের চাপের কারণ আপনি চাপ অনুভূব করতে পারেন। ৪ ও ৫ নম্বরের লোকেরা আপনাকে ব্যবসায় উন্নতিতে সাহায্য করবে। 

৩, ১২, ২১, ৩০ তারিখে জন্ম হলে লাকি নম্বর ১। গুরু এবং বুধ আপনাকে একটিবড় চাকরির (Job) সুযোগ দিতে পারে। আজ কেতু ও চন্দ্র দ্বারা ব্যবসায় উন্নতি হবে। ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখে জন্ম হলে লাকি নম্বর ৭। আজ মিডিয়া (Media), আইটি (IT) সঙ্গে যুক্ত ব্যক্তিদেরর দিন ভালো কাটবে। বুধ ব্যবসায় মুনাফা অর্জনে সাহায্য করবে। ৫, ১৪, ২৩ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৬। ৩ এবং ৫ নম্বরের লোক আপনাকে ব্যবসায় (Business) লাভ করতে সাহায্য করবে। ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৮। চাকরিরক্ষেত্রে দিনটি ভালো কাটবে। 

আরও পড়ুন: Daily Horoscope: নানান কারণে মানসিক অশান্তি বাড়তে পারে বৃষ রাশির, জেনে নিন কোন রাশির দিন কেমন কাটবে

আরও পড়ুন: Vastu Tips: কালো রং থাকুক উত্তরে, পারিবারিক শান্তি বজায় রাখতে মেনে চলুন এই টোটকা

৭, ১৬, ২৫ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৪। কেতু ও বুধ আজ সহায়ক হবে। মঙ্গলের আশীর্বাদে আপনি ব্যবসায় (Business) খুশি হবেন। ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৫। শনি, বুধ ও কেতু কর্মে উন্নতি ঘটাবে। ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্ম হলে লাকি নম্বর (Lucky Number) ২। বুধ ও মঙ্গল আজ সহায়ক হবে। কেতু ও বুধ আপনার পেশা ও ব্যবসায় উন্নতি ঘটাবে।      
 

Share this article
click me!