Numerology Prediction: জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে দিন কেমন কাটবে, আজ কার সময় শুভ, কে সম্মুখীন হবেন সমস্যার

আজ ১১ জানুয়ারি, ২০২২। সংখ্যা ১, সূর্য (সূর্য) দ্বারা শাসিত। এটি শুভ বলে মনে করা হয়। সংখ্যাটি চাঁদের (চাঁদের) বৈশিষ্ট্যগুলো প্রতিফলিত হয়। যা জনপ্রিয়তা আর সমৃদ্ধির প্রতীক (Symbol)। আজকের ভাগ্যঙ্ক বা ভাগ্য সংখ্যা হল ৯ (১১+ ১+ ২+ ০+ ২+ ২= ১৮= ১+ ৮= ৯)। দিনটি মঙ্গল দ্বারা শাসিত।

Web Desk - ANB | Published : Jan 11, 2022 3:06 AM IST

জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অংশ হল সংখ্যাতত্ত্ব। সংখ্যাতত্ত্ব দ্বারা মানুষের ভুত, ভবিষ্যত, বর্তমান প্রসঙ্গে ধারণা করা যায়। আজ ১১ জানুয়ারি, ২০২২। সংখ্যা ১, সূর্য (সূর্য) দ্বারা শাসিত। এটি শুভ বলে মনে করা হয়। সংখ্যাটি চাঁদের (চাঁদের) বৈশিষ্ট্যগুলো প্রতিফলিত হয়। যা জনপ্রিয়তা আর সমৃদ্ধির প্রতীক (Symbol)। আজকের ভাগ্যঙ্ক বা ভাগ্য সংখ্যা হল ৯ (১১+ ১+ ২+ ০+ ২+ ২= ১৮= ১+ ৮= ৯)। দিনটি মঙ্গল দ্বারা শাসিত। যা স্থল, জ্ঞান, ধর্ম, ইচ্ছা শক্তি ও সাহসের প্রতিনিধিত্ব করে। মজার বিষয় হল, চন্দ্র, সূর্য ও গুরু (বৃহস্পতি) একটি ঘন্ষ্ঠ বন্ধন ভাগ করে নেয়। এবং সংখ্যা ২-এর মিত্ররা হল সংখ্যা ১, ৩ এবং ৯। আপনার জন্ম তারিখ হল আপনার জন্মাঙ্ক। জেনেন নিন আজ আপনার জন্মঙ্ক (Janmanka) অনুসারে দিন কেমন কাটবে। 

১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর হল ৩। আজ সূর্য ও মঙ্গল সহায়ক হবে। কর্মক্ষেত্রে পদোন্নতি ঘটবে এবং ব্যবসায় (Business) উন্নতি হবে। ৯ নম্বর ব্যক্তি আপনাকে আপনার উদ্যেগ থেকে লাভ উপার্জন করতে সাহায্য করবে। ২, ১১, ২০, ২৯ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৯। চন্দ্র ও মঙ্গল প্রভাবশালী হবেন। দীর্ঘ সংগ্রামের পর সাফল্য লাভ করবেন। 

আরও পড়ুন: Daily Horoscope: মঙ্গলবারে শুভ কর্মযোগ রয়েছে এই ৫ রাশির, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন: আর্থিক অবস্থার ওপর প্রভাব ফেলে শোওয়ার ঘরের রঙ, জেনে নিন কোন রং করাবেন
৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ২। আজ চাকরিতে (Job) অগ্রগতির জন্য উপযুক্ত দিন। আপনি নতুন ব্যবসার পরিকল্পনা করতে পারেন। ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর (Lucky Number) ৬। রাহু ও চন্দ্র মিত্র নয়। মঙ্গল আপনাকে ব্যবসায় উন্নতিতে সাহায্য করবে। আজ স্বাস্থ্যের উন্নতির জন্য হনুমান চাল্লিশা পাঠ করুন। 
৫, ১৪, ২৩ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৭। আজ ব্যবসায় (Business) উন্নতি হবে। ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর কল ৮। ব্যবসায় আজ উন্নতি হবে। মঙ্গল আজ ভালো থাকবে। মঙ্গল ও চন্দ্র আপনার চাকরিতে উন্নতি করবে। 

৭, ১৬ এবং ২৫ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৮। মঙ্গল ও কেতু আপনাকে নতুন ব্যবসায়িক প্রকল্পে সাহায্য করবে। ৮,১৭,২৬ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৫। শনি ও মঙ্গল মিত্র। আজ চন্দ্র ব্যাংক ও আইটি পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিদের উন্নতিতে সাহায্য করবে। ৯, ১৮ ও ২৭ তারিখ জন্ম হলে লাকি নম্বর ২। মঙ্গল ও চন্দ্র ব্যবসায় (Business) উন্নতি ঘটাবে
 

Share this article
click me!