Numerology Prediction: সংখ্যাতত্ত্বের বিচারে ১৩ ডিসেম্বর দিনটি কেমন, চাকরি ও ব্যবসাক্ষেত্রে কেমন যাবে

জেনে নিন আজ ১৩ ডিসেম্বর (13 December), ২০২১ দিনটি কেমন যাবে। সংখ্যাতত্ত্ব (Numerology) অনুসারে ১৩ মানে ১ তারিখটি ধর্মের প্রতীক আর ৩ গুপ্ত আধ্যাত্মিক জ্ঞানের প্রতিনিধিত্ব করে।

Web Desk - ANB | Published : Dec 13, 2021 5:48 AM IST / Updated: Dec 13 2021, 11:23 AM IST

সংখ্যাতত্ত্বের বিচারে (Numerology Prediction) জানা সম্ভব মানুষের ভূত, ভবিষ্যত আর বর্তমান প্রসঙ্গে। জেনে নিন আজ ১৩ ডিসেম্বর, ২০২১ দিনটি কেমন যাবে। সংখ্যাতত্ত্ব (Numerology) অনুসারে ১৩ মানে ১ তারিখটি ধর্মের প্রতীক আর ৩ গুপ্ত আধ্যাত্মিক জ্ঞানের প্রতিনিধিত্ব করে। ফলে, দিনটি পবিত্র। এই দিনটি সূর্য এবং গুরু বা বৃহস্পতি দ্বারা নিয়ন্ত্রিত। আজকের ভাগ্যাঙ্ক বা ভাগ্য সংখ্যা হল ৩ (১৩ + ১২ + ২ + ০ + ২ + ১= ৩০= ৩ + ০ = ৩)

সংখ্যাতত্ত্বের বিচারে যারা ১, ১০, ১৯ এবং ২৮ তারিখে জন্মগ্রহণ করেছে, তার লাকি নম্বর (Lucky Number) ২। সংখ্যা ৩ এবং ৯ আপনাকে আপনার চাকরি (Job) ক্ষেত্রে শুভ ফল পেতে সাহায্য করবে। গুরু এবং সূর্যের প্রভাবে আজ দিনটি ব্যস্ততার মধ্যে কাটবে। ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর (Lucky Number) ১। চন্দ্র ও গুরু আজ আপনার জীবনে প্রভাব ফেলবে। আপনার চাকরি (Job) ও ব্যবসা ক্ষেত্রে (Business) উন্নতি ঘটবে। 

৩, ১২, ২১, ৩০ তারিখ জন্ম হল আপনার লাকি নম্বর (Lucky Number) ২। চাকরিতে আজ আপনার পদোন্নতি হতে পারে। রাহু ও গুরু আপনার সকল প্রচেষ্টা সফল করতে সাহায্য করবে। সংখ্যাতত্ত্বের বিচারে ৪, ১৩ , ২২ এবং ৩১ তারিখ জন্ম হলে তার লাকি নম্বর (Lucky Number) ৬। ব্যাংকের (Bank) কর্মীরা আজ সমস্ত কাজে সফল হবেন। ৫ ও ৮ নম্বরগুলো ব্যবসায় উন্নতি ঘটাবে। 

আরও পড়ুন: Zodiac Sign: এই রাশিগুলির সঙ্গে খুব সাবধানে কথা বলা উচিৎ, এরা মাইন্ড গেম-এ ওস্তাদ

আরও পড়ুন: Chanakya Niti: এই ৪ বিষয় মাথায় রেখে New Year Resolution নিন, কখনোই পরাজিত হবেন না

৫, ১৪, এবং ২৩ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৭। সংখ্যা ৪ ও ৮ আপনার চাকরির (Job) উন্নতি ঘটাবে। আজ পদোন্নতি ঘটতে পারে। ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর (Lucky Number) হবে ৭। শুক্র ও গুরুর প্রভাব ফেলতে পারে। এর জন্য সব কাজে সফল হবেন। ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর (Lucky Number) ৪। কেতু ও রাহুর জন্য ব্যবসায় উন্নতি ঘটবে।  ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৩। শনি ও রাহুর প্রভাবে ব্যবসায় (Business) লাভ হবে। স্বাস্থ্য ভালো থাকবে। ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্ম হলে লাকি নম্বর (Lucky Number) ১। গুরু, রাহু ও মঙ্গল আপনার ব্যবসায় উন্নতি ঘটবে। তবে, হাড়ের সমস্যায় ভুগতে পারেন।   
 

Share this article
click me!