হতে পারে এই তিন রাশির ছেলে মেয়েরা আপনার শৈশবের বন্ধু, সুযোগ পেলে এরাই পিঠে ছুরি বসায়

শাস্ত্র মতে, এই তিন রাশির ছেলে মেয়েদের থেকে সাবধান থাকা উচিত। এরা নিজের স্বার্থের জন্যে বন্ধুর পিঠে ছুরি বসায়। এই তিন রাশির ছেলে মেয়েরা হতে পারে এরা আপনার শৈশবের বন্ধু, সুযোগ পেলে এরাই আপনার ক্ষতি করবে। দেখে নিন তালিকা। 

Sayanita Chakraborty | Published : Sep 3, 2022 6:34 AM IST

কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ অন্যকে সহজে ক্ষমা করতে পারেন তো কেউ প্রতিশোধ নিতে চান। কেউ সব সময় পরিবারের কথা ভাবেন, তো কেউ শুধু নিজের কথা ভেবে খান্ত থাকেন। প্রতিটি মানুষ একে অপরের থেকে আলাদা। বৈদিক শাস্ত্র মতে, মেষ থেকে মীন এই ১২ টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের সকলের সঙ্গে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর তফাত। তেমনই পার্থক্য রয়েছে সকলের পছন্দের। এই সব ঘটে গ্রহের ফেরে। আজ রইল তিন রাশির কথা। শাস্ত্র মতে, এই তিন রাশির ছেলে মেয়েদের থেকে সাবধান থাকা উচিত। এরা নিজের স্বার্থের জন্যে বন্ধুর পিঠে ছুরি বসায়। এই তিন রাশির ছেলে মেয়েরা হতে পারে এরা আপনার শৈশবের বন্ধু, সুযোগ পেলে এরাই আপনার ক্ষতি করবে। দেখে নিন তালিকা। 

কুম্ভ
রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এরা স্বার্থপর স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা নিজের প্রয়োজনে অন্যের পিঠে ছুরি বসাতে দুবার ভাবেন না। এরা নিজের প্রিয় বন্ধুরও ক্ষতি করতে থাকেন। 
মেষ
এদের কাছে নিজের স্বার্থটাই আগে। রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। তবে এদের থেকে দূরত্ব বজায় রাখাই বুদ্ধিমানের কাজ। এই রাশির ছেলে মেয়েরা হতে পারে এরা আপনার শৈশবের বন্ধু, সুযোগ পেলে এরাই আপনার ক্ষতি করবে। 

মিথুন
রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এরাও খুব স্বার্থপর স্বভাবের হয়ে থাকেন। সব সময় নিজের স্বার্থের কথা ভাবেন। নিজের দরকারে সকলের থেকে সুবিধা নিয়ে থাকেন। এদের থেকে সাবধান থাকুন। 

বন্ধুত্ব নিয়ে সকলের মত ভিন্ন। কেউ যে কোনও পরিস্থিতিতে বন্ধুর পাশে থাকতে চান তো কেউ শুধু নিজের স্বার্থের কথা দেখেন। তেমনই বন্ধুদের থেকে সব সময় সুবিধা নিয়ে থাকে কিন্তু বন্ধুদের কোনও উপকার করতে চান না। আবার অনেকে আছেন যারা নিজের স্বার্থ সিদ্ধির জন্য প্রিয় বন্ধুর ও ক্ষতি করেন। 
 

আরও পড়ুন- সর্ব পিতৃ অমাবস্যা কখন এবং কীভাবে এই দিনে পূর্বপুরুষদের বিদায় জানাবেন, জেনে এর সমস্ত নিয়ম

আরও পড়ুন- দেবীপক্ষের আগে কিভাবে সূচণা হল এই পিতৃপক্ষের, জেনে নিন এর তাৎপর্য

আরও পড়ুন- মেষ থেকে মীন কেমন থাকবে আপনার আর্থিক জীবন, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক অবস্থা


 

Share this article
click me!