পিতলের অন্নপূর্ণা মূর্তি দূর করবে সকল বাস্তুদোষ, জেনে নিন কোথায় রাখবেন এই মূর্তি

শাস্ত্র মতে, ঘরে নেতিবাচক শক্তি থাকলে, তা সব কাজে বাধা দেয়। এই নেতিবাচক এনার্জি যেমন তৈরি হয় ঘরের ভুল দিক দর্শনে। তেমনই হতে পারে আমাদের আচরণের ভুলে। রাতের বেলায় এঁটো বাসন রেখে দিলে, ভুল দিকে মাথা করে ঘুমালে হতে পারে বাস্তুদোষ। এই ভুল সকল ক্ষতির কারণ হতে পারে। পিতলের তৈরি অন্নপূর্ণার ছোট মূর্তি। 

Sayanita Chakraborty | Published : Apr 7, 2022 1:09 PM IST

অকারণ পারিবারিক অশান্তি, আর্থিক জটিলতা কিংবা কোনও কাজে বাধা আসে মাঝেমধ্যেই। অনেকেই আছেন, যারা কঠিন পরিশ্রমের পরও সফল হন না। এমনকী, অনেকের আর্থিক টানাপোড়েন একের পর এক লেগেই থাকে। আর্থিক উন্নতিতে বাধা, আর্থিক জটিলটা কিংবা আর্থিক ক্ষতির সম্মুখীন হন অনেকেই। জানেন কী, এই সবের কারণ হতে পারে বাস্তুদোষ। শাস্ত্র মতে, বাস্তুদোষ থাকলে তা সব কাজে বাধা দেয়। 

বাস্তুদোষ তৈরি হতে পারে নানা কারণে। শাস্ত্র মতে, ঘরে নেতিবাচক শক্তি থাকলে, তা সব কাজে বাধা দেয়। এই নেতিবাচক এনার্জি যেমন তৈরি হয় ঘরের ভুল দিক দর্শনে। তেমনই হতে পারে আমাদের আচরণের ভুলে। রাতের বেলায় এঁটো বাসন রেখে দিলে, ভুল দিকে মাথা করে ঘুমালে হতে পারে বাস্তুদোষ। এই ভুল সকল ক্ষতির কারণ হতে পারে। পিতলের তৈরি অন্নপূর্ণার ছোট মূর্তি। 

রান্না ঘরের ত্রুটি দূর করতে মূলত এই টোটকা কাজে লাগে। অধিকাংশের রান্নাঘরেই নানা রকম ত্রুটি থাকে। যেমন, গ্যাস ও জলের কল থাকে পাশাপাশি, তেমনই অনেকে রান্না ঘরে রাখেন ঝাঁটা, রান্না ঘরের কল থেকে টপ টপ শব্দে জল পড়লে তাও সব সময় সাড়ানো হয় না। এই সব ভুলের প্রভাব পড়ে পরিবারের সকলের স্বাস্থ্যে। এবার এই সমস্যা থেকে মুক্তি পেতে মেনে চলুন জ্যোতিষ টোটকা। রান্না ঘরের সামনে রাখুন পিতলের তৈরি অন্নপূর্ণার ছোট মূর্তি। এমন ভাবে রাখবেন, যাতে দেবীর মুখ থাকে রান্নাঘরের দিকে। এতে দূর হবে সকল বাস্তুদোষ। পরিবারের সকলে যদি বারে বারে শারীরিক জটিলতায় ভোগেন, তাহলে অবশ্যই মেনে চলুন এই টোটকা। 

জ্যোতিষ শাস্ত্রের একটা গুরুত্বপূর্ণ অধ্যায় হল বাস্তু। বাস্তু শাস্ত্রে (Vastu Shastra) বর্ণিত আছে কোন ক্ষেত্রে কী করা উচিত। শাস্ত্রে রয়েছে কয়টি টোটকার কথা। রয়েছে কয়টি জিনিসের কথাও। যে টোটকা মেনে চললে কিংবা যে জিনিসগুলো ঘরে রাখলে সকল সংকট থেকে মুক্তি পেতে পারেন। চাইলে রাখতে পারেন ধাতব কচ্ছপ কিংবা মাছ। শাস্ত্রে, ধাতব কচ্ছপ কিংবা মাছের গুরুত্ব বিস্তর। এই ধরনের দ্রব্য রাখলে ঘরের সকল নেতিবাচক শক্তি দূর হবে। ইতিবাচক এনার্জি তৈরি হয় এই শো পিসের গুণে। তাই বাড়ি সাজাতে রাখতে পারেন ধাতব কচ্ছপ। এতে পরিবারের সকলের উন্নতি ঘটবে।  

আরও পড়ুন- সৌভাগ্য ফিরে পেতে ঘরে রাখুন এই কয়টি ফেং শুই আইটেম, জেনে নিন কী কী

Latest Videos

আরও পড়ুন- কর্ণাটকে অবস্থিত কোটি লিঙ্গেশ্বর শিব মন্দির, এই মন্দির সম্পর্কে রইল একাধিক অজানা কাহিনি

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশিকে, জ্যোতিষ মতে ডেটিং-এর ব্যাপারে বেশ উৎসাহী হন এরা

 
 

Share this article
click me!

Latest Videos

দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
পকেটখালি অনুব্রত'র, তাই এবার পুজো হবে নম নম করে, দেখুন কেষ্ট কি বললেন | Anubrata Mondal | Durga Puja
Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু