সৌভাগ্য ফিরে পেতে ঘরে রাখুন এই কয়টি ফেং শুই আইটেম, জেনে নিন কী কী

সৌভাগ্য ফিরে পেতে মেনে চলুন ফেং শুই টিপস। অনেকই বাড়িতে লাফিং বুদ্ধ,  তিন পায়া ব্যাং-এক মতো ফেংশুই আইটেম রেখে থাকেন। এবার থেকে সৌভাগ্য ফিরে পেতে ঘরে রাখুন এই কয়টি ফেং শুই আইটেম, জেনে নিন কী কী। 

Sayanita Chakraborty | Published : Apr 7, 2022 12:47 PM IST

ভাগ্য সঙ্গ না দিলে কোনও কাজে সফল হওয়া বেশ কঠিন। হাজার পরিশ্রম সত্ত্বেও সব সময় সাফল্য মেলে না, অকারণ অর্থ ব্যয় কিংবা আর্থিক ক্ষতি লেগেই থাকে। এই সৌভাগ্য ফিরে পেতে মেনে চলুন ফেং শুই টিপস। অনেকই বাড়িতে লাফিং বুদ্ধ,  তিন পায়া ব্যাং-এক মতো ফেংশুই আইটেম রেখে থাকেন। এবার থেকে সৌভাগ্য ফিরে পেতে ঘরে রাখুন এই কয়টি ফেং শুই আইটেম, জেনে নিন কী কী। 

লাফিং বুদ্ধ- ফেংশুই আইটেমের মধ্যে লাফিং বুদ্ধ বেশ খ্যাত। খুঁজলে প্রায় সকলের বাড়িতেই লাফিং বুদ্ধ পাওয়া যাবে। ঘরে লাফিং বুদ্ধ রাখতে ইতিবাচক শক্তি বৃদ্ধি পায়। যা সৌভাগ্য নিয়ে আসে। এবার থেকে নিজের ভাগ্য ফেরাতে চাইলে রাখুন লাফিং বুদ্ধ। বাড়ি, অফিস, দোকানে রাখতে পারেন লাফিং বুদ্ধ। 

তিন পায়া ব্যঙ- তিন পায়া ব্যঙ রাখতে পারেন বাড়িতে। পারিবারের অর্থিক অভাব দূর হবে এই ব্যাঙের গুণে। বিশ্বাস করা হয়, এই ব্যাঙ আর্থিক উন্নতি ঘটায়। তিন পায়া ব্যাঙ মানি ব্যাঙ নামে পরিচিত। এটি একটি শুভ আইটেম মনে করা হয়। আর্থিক ক্ষতি কিংবা আর্থিক জটিলতা কাটাতে বাড়িতে রাখুন থ্রি লেগস ফ্রগ। 

ফেংশুই কচ্ছপ- ঘরে রাখতে পারেন ফেং শুই কচ্ছপ। মেটালের তৈরি হয় এই কচ্ছপ।  এবার থেকে আর্থিক বৃদ্ধি পেতে কিংবা পরিবারের সুখ শান্তি বজায় রাখতে রাখুন ফেং শুই কচ্ছপ। ঘর রাখলে কয়েক দিনেই তফাত দেখতে পাবেন। 
লাকি বাম্বু- রাখতে পারেন লাকি বাম্বু। সম্পদ, সমৃদ্ধির প্রতীক হল লাকি বাম্বু। অফিসের উত্তর পূর্ব কোণায় রাখুন এই গাছ। কাজ সংক্রান্ত সকল বাধা কেটে যাবে। শীততাপ নিয়ন্ত্রিত ঘরে এই গাছ খুব ভালোভাবে বৃদ্ধি পায়। এই গাছের বৃদ্ধির জন্য খুবই কম সূর্যালোকের প্রয়োজন। তাই এবার থেকে মেনে চলুন এই টোটকা। 

ক্রিস্টাল লোটাস- সৌভাগ্য ফিরে পেতে রাখতে পারেন ক্রিস্টাল লোটাস। এটি রাখলে যেমন আর্থিক উন্নতি ঘটবে, তেমন সব কাজে সফল হবেন। ফেং শুই অনুসারে, এই পদ্ম সৌভাগ্য বয়ে আনে। তাই জীবনে পরিবর্তন চাইলে মেনে চলুন এই টোটকা। এতে পারিবারিক সুখ বজায় থাকবে। তাই সৌভাগ্য ফিরে পেতে ঘরে রাখুন এই কয়টি ফেং শুই আইটেম। এতে সকল অশান্তি দূর হবে। 

আরও পড়ুন- কর্ণাটকে অবস্থিত কোটি লিঙ্গেশ্বর শিব মন্দির, এই মন্দির সম্পর্কে রইল একাধিক অজানা কাহিনি

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশিকে, জ্যোতিষ মতে ডেটিং-এর ব্যাপারে বেশ উৎসাহী হন এরা

আরও পড়ুন- বাড়ির এই দিকে রাখুন জল ভরা মাটির পাত্র, পরিবারের সদস্যদের আয় বাড়বে হবে পদোন্নতি


 

Share this article
click me!