শরীরে জন্মদাগ রয়েছে? পূর্বজন্মে মৃত্যুর ধরণ বোঝা যায় দাগের প্যাটার্নে

 আপনার যদি লাল আভাযুক্ত জন্ম চিহ্ন থাকে যা দেখে মনে হয় আপনার ত্বক এখানে একবার পুড়ে গিয়েছিল এটি সম্ভবত আপনার অতীত জীবনের কারণে।

Parna Sengupta | Published : May 10, 2022 4:00 PM IST

আপনি যদি জানতে আগ্রহী হন যে আপনার জন্মচিহ্ন কী অর্থ বহন করে বা এটি কীভাবে এসেছে, এখানে কিছু গল্প এবং তত্ত্ব রয়েছে যা ব্যাখ্যা করা হয়েছে। আপনি কি জানেন এটি বিশ্বাস করা হয় যে জন্মচিহ্নগুলি পুনর্জন্ম এবং অতীত জীবনের সাথে সম্পর্কিত। ডক্টর ইয়ান স্টিভেনসনের ১৯৬০ সালের একটি গবেষণা অনুসারে অনেক শিশু যারা তাদের অতীত জীবন মনে রাখতে সক্ষম হয়েছিল তাদের শরীরে জন্ম চিহ্ন রয়েছে যা তাদের পূর্বজন্মের মৃত্যুর সাথে সম্পর্কযুক্ত। তারা পুনর্জন্মের আগে অনুভব করেছিল বলে দাবি করেছিল। তাই এখানে কয়েকটি জন্মদাগ ও তাদের সম্পর্কে জানানো হল

শরীরের পোড়ার চিহ্ন

আপনার যদি লাল আভাযুক্ত জন্ম চিহ্ন থাকে যা দেখে মনে হয় আপনার ত্বক এখানে একবার পুড়ে গিয়েছিল এটি সম্ভবত আপনার অতীত জীবনের কারণে। যদি এটি একটি অন্ধকার চিহ্ন হয়, তবে এটিকে সেখানে বলা হয় যদি আপনার অতীত জীবন এত পুরানো না হয় এবং আপনার ট্রমা প্রক্রিয়া করা না হয়। যদি আপনার একটি নিরাময় পোড়া চিহ্ন থাকে যা সাদা রঙের হয় তবে এটি একটি চিহ্ন যা আপনাকে মনে করিয়ে দেয় যে আপনি আপনার অতীত জীবনে পুড়ে গিয়েছিলেন। যদি এটি হালকা হয়, তাহলে এর মানে হল আপনি কর্ম্মভাবে নিরাময় করছেন। যদি এটি সম্পূর্ণরূপে চলে না যায়, তবে এর অর্থ এই পুরানো ক্ষত থেকে আপনাকে এখনও শিক্ষা নিতে হবে।

বুলেটের ক্ষত

যদি আপনার বাম দিকে একটি একক বুলেটের জন্ম চিহ্ন থাকে তবে এটিই ছিল যেখানে আপনি আপনার অতীত জীবনে আঘাত করেছিলেন। যদি আপনার অন্য দিকে একটি অসম প্যাটার্ন থাকে তবে এটি পাউডার বার্নের সাথে সম্পর্কিত। আপনি সময়ের সাথে সাথে তাদের বাদামী হওয়া লক্ষ্য করতে পারেন।

আপনার যদি একটি এমবেডেড বুলেটের ক্ষত থাকে তবে এর কারণ হল বুলেটটি আপনার শরীরে এমবেড করা হয়েছিল যখন আপনি আপনার অতীত জীবনে মারা যান। এটি একটি বুলেট চিহ্ন কিনা তা নিশ্চিত করতে, চিহ্নের রঙটি কালো হওয়া উচিত তা লক্ষ্য করুন।

বিক্ষিপ্ত শট

অনেক সময় অনেকের শরীরে বিক্ষিপ্ত শট প্যাটার্নের চিহ্ন দেখা যায়। এটি সম্ভবত স্প্রে করা শট বা গুলি দ্বারা তৈরি হয়েছিল। কামানের গুলির ক্ষেত্রে এই রকম দাগ পড়তে পারে। এটি একটি চিহ্ন কারণ এগুলি আর অস্ত্রশস্ত্রে ব্যবহৃত হয় না। এটি সাধারণত কালো রঙের হয় কারণ কামানের গুলি ত্বককে গভীরভাবে ঝলসে দেয়। প্রতিটি নতুন জন্ম বা পুনর্জন্মের সাথে, কামানের জন্মচিহ্নের আকার সঙ্কুচিত হয়।

Share this article
click me!