স্বপ্নে যদি মৃত ব্যক্তি আসে... , এদকমই ভয় নেই- এটি শুভ লক্ষণ, রয়েছে একটা 'কিন্তু '

স্বপ্নে, আমরা আমাদের, আমাদের চারপাশের জিনিস, বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন এবং এমনকি নিজেদের সাথে ঘটতে থাকা ঘটনাগুলি দেখতে পাই। 

Web Desk - ANB | Published : Aug 9, 2022 5:52 PM IST

স্বপ্নে, আমরা আমাদের, আমাদের চারপাশের জিনিস, বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন এবং এমনকি নিজেদের সাথে ঘটতে থাকা ঘটনাগুলি দেখতে পাই। অনেক সময় মৃত কোনও ব্যক্তিও আমাদের স্বপ্নে আসে। সেই ব্যক্তি বা মহিলাকে আমরা জীবতের মত আচরণ করতে দেখতে পাই। স্বপ্নশাস্ত্র অনুসারে, স্বপ্নে পিতৃপুরুষদের দেখা অপ্রয়োজনীয় নয়। এর পেছনেও কিছু কারণ লুকিয়ে আছে। চলুন জেনেনি স্বপ্নে মৃত ব্যক্তিকে দেখা কিসের লক্ষণ। 

স্বপ্ন শাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তি স্বপ্নে কোনও পূর্বপুরুষকে তার মাথার কাছে দাঁড়িয়ে থাকতে দেখেন তবে এই স্বপ্নটি বলে যে আপনার উপর আসা যে কোনও সমস্যা দূর হবে। অন্যদিকে, যদি কোনও ব্যক্তি এমন স্বপ্ন দেখেন যাতে তিনি তার পূর্বপুরুষদের তার দিকে এগিয়ে যেতে দেখেন, তবে এটি একটি লক্ষণ যে আপনার পূর্বপুরুষরা আপনার কষ্টে অসন্তুষ্ট এবং সেগুলি কমাতে চান।

স্বপ্নে যদি কোনও মৃত ব্যক্তি পায়ের কাছে দাঁড়িয়ে থাকে তাহলে তা শুভ লক্ষণ বলে মনে করা হয় না। এই জাতীয় স্বপ্ন জীবনে কিছু সংকটের আগমন বা সমস্যা বৃদ্ধির ইঙ্গিত দেয়।

আপনি যদি স্বপ্নে আপনার পূর্বপুরুষদের খাবার খাওয়ান তবে এটি একটি শুভ স্বপ্ন হিসাবে বিবেচিত হয়। স্বপ্ন শাস্ত্র অনুসারে, এই জাতীয় স্বপ্ন আপনার জীবনে সুখ এবং সমৃদ্ধির ইঙ্গিত দেয়।

আপনি যদি স্বপ্নে বাবাকে কয়েক মুহূর্তের জন্য দেখেন এবং হঠাৎ অদৃশ্য হয়ে যান, তবে এটি আপনার জীবনে হঠাৎ কোনও সমস্যা হতে পারে, তাই সাবধান হন।

স্বপ্ন শাস্ত্র বলছে, বাড়ির পশ্চিম কোণে দাঁড়িয়ে থাকা পূর্বপুরুষদের যদি স্বপ্নে দেখা যায়, তাহলে তা পরিবারের সদস্যদের উপর অর্থ সংক্রান্ত সমস্যা আসার লক্ষণ হতে পারে। এ ছাড়া যদি পূর্বপুরুষরা স্বপ্নে আপনার কাছে কিছু চান, তাহলে এই স্বপ্ন দেখার পর পিতৃপুরুষের শান্তির জন্য যে কোনো ক্ষুধার্ত বা অভাবগ্রস্ত ব্যক্তিকে অন্ন দান করুন। মৃতব্যক্তিকে স্মরণ করে পুজো দিলেও বিপদ কেটে যায়। তাই কাছের কোনও মন্দিরে পুজো দিতেই পারেন। 

ভুলেও মঙ্গলবার আর অমাবস্যায় নতুন বাড়িতে পা রাখবেন না, রীতিমত সংকটে পড়ে যাবেন আপনি

বীরভূমে সরকারি বাসের ধাক্কা অটোতে নিহত ৮ মহিলা-সহ ৯ , নিহতদের পরিবারকে ক্ষতিপুরণ ঘোষণা প্রধানমন্ত্রীর

'খুনি বৌ'এর আজব কাণ্ড, তদন্তে নেমে মাথায় হাত পুলিশের

 

Share this article
click me!