বেলা বারোটার পর থেকে খরচ বৃদ্ধি পাবে এই রাশির জাতকদের

আগামীদিনে খরচ বৃদ্ধিতে সমস্যায় পড়তে পারে কয়েকটি রাশি। আয় হলেও ব্যয়ের পরিমাণ বাড়ার ফলে লাভের মুখ দেখা যাবে না বলেই জ্যোতিষ জানাচ্ছে। 

Parna Sengupta | Published : Apr 10, 2022 2:59 PM IST

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, জন্ম ছকে রবি ও শুক্র কাছাকাছি বা একই নক্ষত্রে অবস্থান করলে চরম আর্থিক সঙ্কটের যোগ তৈরি হয়। এছাড়া লগ্নের দশমে, রবির একাদশে এবং চন্দ্রের অষ্টমে কোনও গ্রহ না থাকলেও জাতক জাতিকাকে প্রায় সারা জীবন চরম আর্থিক সঙ্কট যন্ত্রণায় ভুগতে হয়। এছাড়া যদি মঙ্গল, বুধ, বৃহস্পতি, শুক্র, শনি এই গ্রহগুলি পঞ্চম, ষষ্ঠ, অষ্টম ও দশমস্থানে অবস্থান করলে এই যোগ দেখা যায়। একই সঙ্গে দ্বাদশপতি নীচস্থ ও রবি দগ্ধ অস্তমিত হলে জাতক ও জাতিকাকে ভিক্ষাবৃত্তি অবলম্বন করে জীবন যাপন করতে হবে। তবে আগামীদিনে খরচ বৃদ্ধিতে সমস্যায় পড়তে পারে কয়েকটি রাশি। আয় হলেও ব্যয়ের পরিমাণ বাড়ার ফলে লাভের মুখ দেখা যাবে না বলেই জ্যোতিষ জানাচ্ছে। 

বৃষ
কর্মস্থানে বিশেষ কোনও পরিবর্তন হবে না। নিকট কোনও আত্মীয়ের জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়িতে কোনও মূল্যবান দ্রব্য চুরি হওয়ার যোগ। দূরে কোনও স্থানে ভ্রমণের আলোচনা বন্ধ রাখাই ভাল হবে। দিনের মধ্যভাগে চিকিৎসার খরচ বাড়তে পারে। সম্পত্তি ক্রয়ের জন্য ভাল সময়, তবে এরজন্য প্রচুর খরচের সম্ভাবনা। 

মিথুন

কর্মস্থান পরিবর্তন নিয়ে চিন্তা। সন্তানের পড়াশোনার ব্যাপারে চিন্তা বাড়তে পারে। বিপদে বন্ধুর সাহায্য পেতে পারেন। বেহিসেবি খরচের জন্য সংসারে অশান্তি। কর্মক্ষেত্রে কোনও কারণে অস্থিরতা বৃদ্ধি পাবে। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে অশান্তির সম্ভাবনা। কোনও আত্মীয়ের সঙ্গে অশান্তি বাড়তে পারে। ব্যবসায় অর্থ সাহায্য পাবেন। সামাজিক কোনও কাজের জন্য সম্মান বাড়তে পারে। 

সিংহ

সংসারে কোনও আত্মীয় নিয়ে বিবাদ। বিবাহের জন্য বাড়িতে আলোচনা। চাকরির স্থানে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। জলপথে একটু বিপদের সম্ভাবনা। বাড়তে পারে আর্থিক চাপ। সঞ্চয়ের দিকে মনোযোগ দিতে হবে। 

বৃশ্চিক

গৃহে সুখ-শান্তি বজায় থাকবে না। ব্যবসায় ভাল অর্থ আসার যোগ থাকলেও, ব্যয়ের লক্ষ্মণও রয়েছে। সপ্তাহের প্রথমে ব্যবসার জন্য দূরে যাওয়ার চিন্তা। গুরুজনের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর খারাপ ব্যবহারের জন্য মনঃকষ্ট বৃদ্ধি। চাকরির স্থানে উন্নতির সুযোগ। কোনও মহিলা থেকে সাবধান। উচ্চশিক্ষার জন্য ভাল সময় আসতে পারে। সন্তানের ব্যাপারে চাপ বৃদ্ধি। মধ্যভাগে মানসিক চাপ বাড়তে পারে।

কুম্ভ

অপ্রিয় সত্য কথা বলে স্ত্রীর সঙ্গে অশান্তি। প্রতিবেশির থেকে উপকার পেতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। সন্তানদের জন্য বাড়বে খরচয বুদ্ধির দোষে কাজের ক্ষতি। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। গঠনমূলক কাজে উন্নতি লাভ। প্রতিবেশীর সঙ্গে কোনও বিষয়ে আলোচনা। শেয়ার বাজারে লগ্নি না করাই ভাল। 

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Hawker Eviction | রাস্তা খালির সতর্কবার্তা! তড়িঘড়ি দোকান গোছাতে ব্যস্ত হকাররা
Suvendu Adhikari : 'লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ না হলে বেতন বন্ধ হবে' কেন জানেন? শুভেন্দু যা বললেন, দেখুন
Suvendu Adhikari : ধরে ফেললেন শুভেন্দু! '২০ মিনিট কোথায় ছিলেন উনি?' বিস্ফোরক দাবী শুভেন্দুর, দেখুন
Sukanta Majumdar : 'টাটকা আর গরম গরম দেবো উনাকে' ফুঁসে উঠলেন সুকান্ত মজুমদার, দেখুন
Dilip Ghosh : 'দিদির সরকার না সার্কাস চলছে' প্রচারে আক্রমণে দিলীপ ঘোষ, দেখুন