লকারে আয়না রাখলে ঘটবে আর্থিক বৃদ্ধি, জেনে নিন কী রয়েছে বাস্তুশাস্ত্র

প্রাপ্য টাকা পেতে অনেকে সমস্যায় পড়েন, তো কেউ ব্যবসায় আর্থিক ক্ষতির সম্মুখীন হয়। এবার আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে মেনে চলুন জ্যোতিষ টোটকা। জ্যোতিষ শাস্ত্রের একটা গুরুত্বপূর্ণ অধ্যায় হল বাস্তু। বাস্তু শাস্ত্রে বর্ণিত আছে একাধিক সমস্যা সমাধানের টোটকা। এই সকল টোটকা মেনে চললে যে সংকট থেকে মুক্তি পেতে পারেন। 

Sayanita Chakraborty | Published : Apr 10, 2022 11:41 AM IST

আর্থিক জটিলতা থেকে মুক্তি পেতে চান সকলে। আর্থিক বৃদ্ধি ঘটুক তা সকলেরই কাম্য। কিন্তু, নানা কারণে আর্থিক বাধা আসে সকলেরই। আর্থিক জটিলতা, আর্থিক টানাপোড়েন, অধিক অর্থ ব্যয় লেগেই থাকে। প্রাপ্য টাকা পেতে অনেকে সমস্যায় পড়েন, তো কেউ ব্যবসায় আর্থিক ক্ষতির সম্মুখীন হয়। এবার আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে মেনে চলুন জ্যোতিষ টোটকা। জ্যোতিষ শাস্ত্রের একটা গুরুত্বপূর্ণ অধ্যায় হল বাস্তু। বাস্তু শাস্ত্রে বর্ণিত আছে একাধিক সমস্যা সমাধানের টোটকা। এই সকল টোটকা মেনে চললে যে সংকট থেকে মুক্তি পেতে পারেন। 

আর্থিক বৃদ্ধি ঘটাতে চাইলে হাতিয়ার করুন। একটি আয়না আপনার আর্থিক বৃদ্ধি ঘটাতে পারে। শাস্ত্র মতে, অর্থ আকর্ষণ করতে লকাতের রাখুন ছোট আয়না। এমন ভাবে রাখুন, যাতে লকার খুললে সবার আগে আয়না চোখে পড়ে। এই আয়না আপনার আর্থিক বৃদ্ধি ঘটাবে। শাস্ত্র মতে, লকারে আয়না রাখলে গৃহে মা লক্ষ্মী আসেন। তা ছাড়াও আর্থির যে কোনও জটিলতা কেটে যাবে এই আয়নার গুণে। চাইলে ঘরের যেখানে টাকা রাখেন সেখানেই ছোট মাপের আয়না রাখতেই পারেন। এতে সকল সমস্যা দূর হবে। 

এছাড়াও, আর্থিক জটিলতা, উন্নতিতে বাধা কিংবা পারিবারিক অশান্তি থেকে মুকি পেতে ঘরে রাখতে পারেন ধাতব কচ্ছপ কিংবা মাটির কলসি। ধাতব কচ্ছপ রাখলে সকল দারিদ্রতা দূর হয়। রাখতে পারেন মাটির কলসি। মাটির জল ভরা কলসি রাখলে সকল নেতিবাচক শক্তি দূর হবে। এতে সকলের উন্নতি ঘটবে। আবার সৌভাগ্য আনতে ঘরে রাখতে পারেন অ্যাকোরিয়াম। শাস্ত্র মতে, অ্যাকোরিয়ামে ৯টি মাছ রাখা উচিত। তবেই সংসারে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। এই ৯টি মাছের মধ্যে ৮টি রঙিন ও ১টি কালো মাছ রাখার উল্লেখ আছে। এতে পারিবারিক সকল জটিলতা দূর হবে। চাইলে ঘরে রাখতে পারেন আরোয়ানা মাছের ছবি। এই মাছ সৌভাগ্য নিয়ে আছে বসে কথিত আছে।  অনেক সময় বস্তুদোষের কারণে হতে পারে এমন সমস্যা। শাস্ত্র মতে, বাস্তু দোষ কাটাকে উত্তর পশ্চিম দিকে রাখতে পারেন শঙ্খ। শঙ্খ রাখলে বাস্তু দোষ ও অশুভ শক্তি দূর হবে। শাস্ত্র মতে, শঙ্খ উত্তর পশ্চিমে রাখলে কেটে যায় সকল জটিলতা। এবার থেকে সকল জটিলতা দূর করতে মেনে চলতে পারেন এই সকল টোটকা। 

আরও পড়ুন- রাম নবমী তিথিতে গ্রহনক্ষত্রের বিশেষ শুভ যোগ, জীবনের ওপর গভীর প্রভাব

আরও পড়ুন- পুরনো সম্পত্তি বিক্রি নিয়ে দেখা দিচ্ছে নানা রকম জটিলতা, মেনে চলতে পারেন এই কয়টি টোটকা

আরও পড়ুন- ২২ বছর পর এই রাশিতে আঘাত হানবে শনি, জেনে নিন কীভাবে স্বস্তি পাবেন সাড়ে সাতি থেকে   
 

Share this article
click me!